Weekly Horoscope: মার্চ মাসের তৃতীয় সপ্তাহ ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

deblina dey | Published : Mar 17, 2024 10:19 AM IST

112

মেষ -

মেষ রাশির জাতকদের কাজের সঙ্গে সম্পর্কিত ভুল সম্পর্কে সতর্ক হওয়া উচিত, কারণ ভুলগুলি আপনার ভবিষ্যতের কাজের উপর প্রশ্ন তুলতে পারে। 22 তারিখ থেকে ব্যবসায় করা প্রচেষ্টা শুভ ফল দেবে, আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। যুবকরা, বিশ্রামকে অলসতায় পরিণত হতে দেবেন না, বিশ্রাম নিন তবে আপনার শরীরের যতটুকু প্রয়োজন। পরিবারের সহায়তায় সন্তান সংক্রান্ত যে কোনও বড় সমস্যা সমাধানে আপনি সফল হবেন। শারীরিক ব্যথা এই সপ্তাহে ন্যূনতম হবে, তবে আপনাকে এখনও আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

212

বৃষ–

এই রাশির জাতক জাতিকারা দ্বিধা কাটিয়ে ওঠার উপায় খুঁজে পাবেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শ আপনার জন্য সহায়ক হবে। ব্যবসায়ীরা ঋণের জন্য আবেদন করতে পারেন, শীঘ্রই আপনার হাতে ঋণের পরিমাণ পাওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণদের কথা বললে, এই সপ্তাহটি তথ্যবহুল ও ভালো সাহিত্য পাঠে কাটবে। অত্যধিক ব্যয়ের ফলে উদ্বেগ বাড়তে পারে, দুশ্চিন্তা আপনাকে এতটাই প্রভাবিত করবে যে আপনার স্বাস্থ্যের অবনতি ঘটবে। স্বাস্থ্য নিয়ে কথা বলুন, আউটিং-এ গুরুত্ব দিন, খোলা বাতাসে সময় কাটালে আপনি খুশি থাকবেন।

312

মিথুন-

মিথুন রাশির জাতকরা খুব পরিশ্রমের সঙ্গে কাজ করবে তবে সপ্তাহের শেষে আপনি কিছুটা চিন্তিত বোধ করতে পারেন কারণ আপনার প্রত্যাশা বেশি ছিল এবং কাজ ততটা হবে না। বিজনেস ক্লাসের কথা বললে, একটি নতুন স্টার্টআপে আপনার হাত চেষ্টা করা ভাল হবে.. আপনার সঙ্গীর কাছে কোনও ধরনের প্রতিশ্রুতি দেওয়ার আগে, আপনি যা বলেছেন তা পূরণ করতে পারবেন কিনা তা নিশ্চিত করুন। গ্রহগুলির অবস্থান দেখে, আপনি বস্তুগত আরাম বাড়ানোর কথা ভাবতে পারেন যেমন কেনাকাটা, বা আপনি এটি কিনতে পারেন। আপনার স্বাস্থ্যের কথা মাথায় রেখে, হাঁটা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ, এমনকি সকালে অল্প সময়ের জন্য হলেও অবশ্যই হাঁটতে যান।

412

কর্কট–

এই রাশির জাতকরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন এবং তাদের কাজের মাধ্যমে তাদের চোখে একটি চিত্তাকর্ষক ভাবমূর্তি তৈরি করতে সফল হবেন। যারা সরকারি খাতে ব্যবসা করেন তাদের জন্য সপ্তাহটি চাপের হতে পারে। তরুণরা যেন অন্যের কথায় বিভ্রান্ত না হয়, যে দিকে আপনার কাছে সঠিক মনে হয় সেদিকে এগিয়ে যান। আপনি কাজের উদ্দেশ্যে আপনার বাবা বা ভাইয়ের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। মৌসুমী রোগ সম্পর্কে সচেতন থাকুন এবং আপনার দৈনন্দিন রুটিন, খাদ্যাভ্যাস ইত্যাদির প্রতি খুব যত্ন নিন।

512

সিংহ-

সিংহ রাশির কর্মজীবী ​​মহিলাদের জন্য সপ্তাহটি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে; পারিবারিক এবং অফিসের কাজ পরিচালনা করতে কিছু অসুবিধা হতে পারে। যেসব ব্যবসায়ী তেল ও মশলার ব্যবসা করেন তাদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। তরুণদের সম্পর্কের উন্নতি হয়েছে বলে মনে হচ্ছে যাদের প্রেমের সম্পর্ক ফাটল ধরেছে। আপনাকে আপনার পিতামাতার সেবায় মগ্ন দেখা যাবে এবং তাদের চাহিদা পূরণের দায়িত্ব নেবে। স্বাস্থ্যগত দিক থেকে সড়ক দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে, হাঁটলে রাস্তায় মোবাইল ব্যবহার করবেন না, পাশাপাশি স্বাভাবিক গতিতে যানবাহন চালান।

612

কন্যা–

কন্যা রাশির জাতকদের তাড়াহুড়ার কারণে কর্মজীবনে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে, বিচক্ষণতার সঙ্গে পদক্ষেপ নিন। ব্যবসায়ীদের জন্য কাজ বাড়তে পারে, এই সপ্তাহে কর্মচারীর সংখ্যা হ্রাসের সম্ভাবনাও রয়েছে। নেতিবাচক গ্রহের অবস্থানের পরিপ্রেক্ষিতে, যুবকদের কঠোর পরিশ্রমের কৃতিত্ব অন্য কেউ নিতে পারে সে বিষয়ে সতর্ক থাকুন। আপনি আপনার সন্তানের কৃতিত্বের সঙ্গে সম্পর্কিত সুখবর শুনতে পারেন, যা পরিবারের সম্মান বৃদ্ধিতে সহায়তা করবে। যাদের সংক্রমণ হয়েছে তাদের যতটা সম্ভব বাড়িতে থাকা উচিত এবং এই সপ্তাহে কাজ করা উচিত।

712

তুলা–

তুলা রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সংবাদ দিয়ে শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে, তারা পছন্দসই স্থানে স্থানান্তর সম্পর্কিত তথ্যও পেতে পারেন। সপ্তাহের শুরুটা ব্যবসায়ী শ্রেণীর জন্য ভালো হবে, তবে মাঝখানে কিছুটা মন্দাভাব থাকতে পারে। আপনার সঙ্গীর লাইফস্টাইল এবং পোশাক সম্পর্কে প্রশ্ন না করে, তাদের এবং তাদের পছন্দগুলিও পছন্দ করার চেষ্টা করুন। যদি কিছু আপনাকে কষ্ট দেয় তবে আপনার প্রিয়জনের সঙ্গে শেয়ার করুন, আপনি অবশ্যই কিছু ভাল পরামর্শ পাবেন। স্বাস্থ্যের জন্য, একজনকে বেশি করে জল খেতে হবে, কারণ ডিহাইড্রেশনের অভিযোগ থাকতে পারে।

812

বৃশ্চিক –

এই রাশির জাতক জাতিকারা যারা অন্যদের প্রয়োজনীয় পরিষেবা প্রদানের জন্য কাজ করেন, তাদের দক্ষতা বৃদ্ধিতে মনোযোগ দিতে হবে। সম্পত্তি লেনদেনকারী ব্যক্তিদের জন্য কাজের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে শিক্ষার্থীদের জন্য অনেক ভালো অর্জন দেখা যাচ্ছে, শিক্ষার্থীদের শিক্ষার ভিত্তিতে এগিয়ে যেতে দেখা যাবে। আপনার পত্নী পরিবারে সম্প্রীতি আনতে অনেক অবদান রাখবে। তাদের পরামর্শ এবং সাহায্য আপনার জন্য সহায়ক প্রমাণিত হবে. স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে সুগার রোগীদের নিজেদের যত্ন নিতে হবে এবং সময়মতো ওষুধ খেতে হবে।

912

ধনু–

ধনু রাশির জাতক জাতিকারা, যারা পেশায় আইনজীবী, তাদের যেকোন মামলার বিচার বিবেচনা করে পরিচালনা করা উচিত।ব্যবসায়িক বিষয়ে যদি আদালতের দ্বারস্থ হতে হয়, তবে আপনার পক্ষ শক্তিশালী বলে মনে হয়। তরুণরা একটি প্রতিযোগিতার জন্য প্রস্তুতির কথা ভাবতে পারে, এমন পরিস্থিতিতে অবশ্যই তাদের শিক্ষক বা জ্ঞানী ব্যক্তির সঙ্গে আলোচনা করুন। সঞ্চয়ের উপর জোর দেওয়ার পাশাপাশি ঋণ পরিশোধে মনোযোগ দিন, যদি কোনও আত্মীয়ের কাছ থেকে ঋণ নেওয়া হয় তবে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যকর বয়স্ক মহিলারা হাঁটুর ব্যথায় ভুগতে পারেন এবং যারা সম্প্রতি অস্ত্রোপচার করেছেন তাদের পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে বিশেষভাবে সতর্ক হওয়া উচিত।

1012

মকর–

মকর রাশির জাতক জাতিকারা যারা নগদ অর্থ সংগ্রহ করেন তাদের জার্নাল এন্ট্রি করতে হবে কারণ অ্যাকাউন্টিং সংক্রান্ত কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। গ্রাহকদের সঙ্গে তর্ক আপনার কাজের পাশাপাশি আপনার ইমেজকে প্রভাবিত করতে পারে। এটা আছে, এই দিকে সতর্ক থাকুন. যাদের পরীক্ষা ঘনিয়ে এসেছে, তাদের রিভিশনের কাজ খুব দ্রুত করতে হবে। সন্তানের ব্যাপারে অভিভাবকদের কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়। যাদের থাইরয়েডের সমস্যা রয়েছে তারা এই সপ্তাহে পিঠে ব্যথা এবং স্থূলতা নিয়ে বেশি চিন্তিত হতে পারেন।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে অতিরিক্ত পরিশ্রম না করে কাজের কৌশল বুঝে কাজ করা উচিত। এই সপ্তাহে, ব্যবসায়িক শ্রেণীর জন্য ভ্রমণ অব্যাহত থাকবে; তারা কাজের জন্য এক জায়গা থেকে অন্য জায়গায় ভ্রমণ চালিয়ে যেতে পারেন। তরুণরা তাদের ক্যারিয়ার নিয়ে চিন্তিত হবে, কী করবেন? কোন ক্ষেত্রে আপনার প্রচেষ্টা বাড়ানোর বিষয়ে আপনি কিছুটা দ্বিধায় থাকতে পারেন। মাতৃপক্ষ থেকে কিছু বলার সম্ভাবনা রয়েছে, সম্পর্কের মর্যাদা যাতে লঙ্ঘিত না হয় সেদিকে পূর্ণ যত্ন নিতে হবে। উদযাপনের পাশাপাশি স্বাস্থ্যেরও যত্ন নেওয়া উচিত এবং দৈনন্দিন রুটিন অনুসরণ করা উচিত।

1212

মীন–

মীন রাশির জাতক জাতিকাদের উচিত তাদের কোম্পানির উন্নতি করা এবং সেইসব লোকদের থেকে দূরে থাকা উচিত যারা আপনাকে পাশাপাশি নিজেকে ভুল জিনিসের অভ্যাসে পরিণত করছে। ব্যবসায়ীদের আর্থিক বিষয়ে গুরুতর হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অপ্রয়োজনীয় খরচ ঝামেলার কারণ হতে পারে। যুবকদের উচিত তাদের আশেপাশের মানুষের সঙ্গে মিথস্ক্রিয়া বৃদ্ধি করা, কারণ আপনার জন্য কিছুটা সামাজিক হওয়া খুবই গুরুত্বপূর্ণ। পরিবারের সদস্যদের দ্বারা পৈতৃক সম্পত্তি বণ্টন নিয়ে আলোচনা হতে পারে, আপনাকে না চাইলেও কিছু সিদ্ধান্ত নিতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, সপ্তাহটি প্রায় স্বাভাবিক হতে চলেছে, শুধু স্বাস্থ্যবিধি বজায় রাখুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos