এই রাশিগুলির কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে রয়েছে ইনক্রিমেন্টেরও সম্ভাবনা, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। এটা করা থেকে বিরত থাকুন অন্যথায় ব্যবসা ক্ষতিগ্রস্ত হবে। দেখে নিন ১২ রাশির সাপ্তাহিক রাশিফল

Web Desk - ANB | Published : Mar 19, 2023 11:04 AM IST / Updated: Mar 19 2023, 04:38 PM IST

112

মেষ -    
মেষ রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে বিরোধীরা আপনার চেয়ার ছিনিয়ে নিতে বসের চাটুকার কৌশল অবলম্বন করতে পারে, এই সপ্তাহে সতর্ক থাকুন। এই সপ্তাহে ব্যবসায়ীদের আয়ের উৎস এবং বর্তমান ব্যাঙ্ক ব্যালেন্স নিয়ে পরিকল্পনা করতে হবে। তরুণদের নিজেদের কঠিন পরিস্থিতির নায়ক হিসেবে প্রমাণ করতে হবে, এর জন্য তাদের পরিপূর্ণতা নিয়ে অত্যন্ত বিচক্ষণতার সঙ্গে কাজ করতে হবে। পরিবারের সঙ্গে কোনও বিনোদন মূলক কাজ বা খেলা খেলতে পারেন। এতে সবার ভালো লাগবে এবং মনও খুশি হবে। আপনি যদি ত্বক সংক্রান্ত সমস্যায় ভুগছেন, তবে সপ্তাহের মাঝামাঝি সমস্যা থেকে মুক্তি পাবেন। 
 

212

বৃষ– 
এই রাশির মানুষদের কাজের প্রতি অবহেলা করা উচিত নয়। এটি করা আপনাকে কিছু ষড়যন্ত্রের শিকারও করতে পারে। ব্যবসায়ীদের এই সপ্তাহের মাঝামাঝি ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে, মন দ্বিধায় থাকতে পারে। যুবকদের সক্রিয়ভাবে সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করা উচিত, এটি আপনাকে প্রকাশ করবে। বড় ভাইয়ের সঙ্গে বিবাদ চললে ক্ষমা চাও, সম্পর্ক পুনঃস্থাপন কর। ভাইয়ের সঙ্গে বিবাদ থাকা উচিত নয়। পেটে ইনফেকশন হওয়ার সম্ভাবনা থাকে, এটি প্রতিরোধে বেশি করে জল পান করলে উপকার পাওয়া যাবে। 
 

312

মিথুন-  
মিথুন রাশির লোকেরা কর্মীদের স্টাইল এবং তাদের অধীনে কাজ করে কিছুটা পরিবর্তন এনে ভাল উপার্জন করতে পারে। থমকে যাওয়া ব্যবসায়িক কার্যক্রম এই সপ্তাহে আবার শুরু হবে বলে মনে হচ্ছে, অর্থনৈতিক লেনদেন করেও লাভ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সব সম্ভাবনা রয়েছে, তরুণদের তাদের দক্ষতা বিকাশ চালিয়ে যেতে হবে। শিশুর মনোবল বাড়ান এবং তাকে কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করতে থাকুন, বারবার অনুপ্রাণিত করার সুবিধা হবে। এই রাশির গর্ভবতী মহিলাদের সমস্যাকে গৌণ ভেবে উপেক্ষা করা আপনাকে সমস্যায় ফেলতে পারে। 
 

412

কর্কট– 
এই রাশির জাতকদের উচিত এই সপ্তাহে তাদের অধস্তন কর্মচারীদের কাছ থেকে কাজ পেতে তাদের আচরণ নরম রাখা। নিঃসন্দেহে, এই সময়ে ব্যবসায়ীদের সামনে অদ্ভুত পরিস্থিতি রয়েছে, তবে হতাশ না হয়ে ধৈর্যের সঙ্গে তাদের মোকাবেলা করুন। তরুণদের এখন থেকেই শুরু করতে হবে তাদের ক্যারিয়ারের আধুনিক মাত্রা খুঁজে বের করতে, তবেই তারা সফলতা পাবে। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠান করার ভাবনা থাকলে এই সপ্তাহে করা যেতে পারে, পরিবেশ থাকবে পবিত্র। এই সপ্তাহে আপনার শরীরকে ডিটক্স করে রস, লেবু জল ইত্যাদি খাওয়া উচিত, এটি স্বাস্থ্যের জন্য প্রয়োজনীয়।
 

512

সিংহ-   
সিংহ রাশির জাতকরা এই সপ্তাহে তাদের কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের সঙ্গে যাই করুন না কেন, উচ্চপদস্থ কর্মকর্তারা খুশি হবেন। ব্যবসায়িক অগ্রগতির জন্য অবৈধ কাজ করা থেকে বিরত থাকুন, ধরা পড়লে আপনার লাইসেন্সও বাতিল হয়ে যেতে পারে। একাগ্রতা নষ্ট হওয়ার কারণে তরুণদের পড়াশোনায় আগ্রহ কম হবে, মেডিটেশন করলে উপকার পাওয়া যাবে। গ্রহের অবস্থান আপনার কথাবার্তায় তিক্ততা আনতে পারে, তাই এই সপ্তাহে সর্বোচ্চ নীরবতা পালন করাই ভালো। আপনার যদি সার্ভিকাল স্পন্ডিলাইটিসের সমস্যা থাকে, তাহলে এই সপ্তাহে আপনাকে ব্যথা ও সমস্যার সম্মুখীন হতে হতে পারে। 
 

612

কন্যা– 
এই রাশির জাতকদের এই সপ্তাহে তাদের কাজগুলি খুব দ্রুত করার চেষ্টা করা উচিত, তবেই তারা সময়মতো তা সম্পন্ন করতে সক্ষম হবেন। ব্যবসার কথা বললে, ব্যবসায়ীদের শুধুমাত্র তাদের প্রতিষ্ঠিত ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করা উচিত। অন্যরা তরুণদের কথার ভুল ব্যাখ্যা করতে পারে, তাই স্পষ্ট করে কথা বলুন। কাজের সুবাদে স্বামী-স্ত্রী দুজনেই বিভিন্ন শহরে থাকেন, তাই আজ তাদের সঙ্গে ফোনে কথা বলতে হবে। গলা সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে, ঠান্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলতে হবে।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের অতিরিক্ত কাজের কারণে যে অশান্তি চলছিল, তা এই সপ্তাহ থেকে কমবে। ব্যবসার দিক থেকে, বড় ব্যবসায়ীদের আর্থিক বিষয়গুলি খুব গুরুত্ব সহকারে সম্পন্ন করতে হবে। প্রয়োজনের চেয়ে বেশি বিশ্রাম নেওয়ার অভ্যাস ত্যাগ করা না হলে যুবক অলস হয়ে যেতে পারে যা তাদের অগ্রগতি বন্ধ করে দেবে। গ্রহের অবস্থান আপনাকে পরিবারে বিশ্রাম নিতে চায়, এই সপ্তাহে ছুটি নিন এবং বাড়িতে আপনার সময় কাটান। ম্যালেরিয়া, ফুড পয়জনিং-এর মতো বিষাক্ত রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকুন এবং আপনার খাদ্যের ভারসাম্য বজায় রাখুন। 
 

812

বৃশ্চিক – 
এই রাশির জাতক জাতিকারা যারা টার্গেট ভিত্তিক কাজ করেন, তাদের টার্গেট এই সপ্তাহের মাঝামাঝি শেষ হতে পারে। ব্যবসায়ীদের তাদের কর্মচারীদের প্রতি নজর রাখতে হবে, তাদের অবহেলার কারণে ব্যবসায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। সামাজিক কাজের সঙ্গে যুক্ত যুবকদের জন্য এই সপ্তাহটি ভাল যাবে, তারা যা খুশি করার সুযোগ পাবেন। যদি জীবনসঙ্গী দীর্ঘদিন ধরে অসুস্থ থাকে, তবে এই সপ্তাহ থেকে তারা বিশ্রাম পেতে শুরু করবে। আপনি আগে থেকেই যে রোগে ভুগছিলেন এবং যার কারণে আপনি সমস্যায় পড়েছিলেন, এখন আপনি তাদের উন্নতি দেখতে পাবেন।  
 

912

ধনু– 
ধনু রাশির জাতক জাতিকাদের অফিসে বিশৃঙ্খল কাজ গুছিয়ে নিতে হতে পারে, যাতে পুরো এক সপ্তাহ সময় লাগতে পারে। আপনাকে ঋণ নেওয়া এবং দেওয়া উভয়ই এড়িয়ে চলতে হবে, তাই এই সপ্তাহে আপনার ঋণ শব্দ থেকে দূরে থাকা উচিত। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা এই সপ্তাহে কিছু ভালো খবর পেতে পারেন। কোনও কারণে ঘরোয়া পরিবেশ বিঘ্নিত হলে সবাইকে খুশি রাখার দায়িত্ব আপনাকেই নিতে হবে। নিজেকে সুস্থ রাখতে, হাসুন এবং প্রচুর হাসুন, মন খুলে হাসুন স্বাস্থ্যের জন্য প্রয়োজন। 
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে ব্যস্ত থাকলে তা গুছিয়ে নেওয়া দরকার। যারা ওষুধের ব্যবসা করেন তাদের পরোপকারী প্রকৃতির হতে হবে, তা ডাক্তার হোক বা নার্সিংহোম অপারেটর বা মেডিক্যাল স্টোরের মালিক। উচ্চশিক্ষার শিক্ষার্থীদের সন্তোষজনক ফলাফল পাওয়া নিয়ে সন্দেহ থাকবে, তাই কঠোর অধ্যয়ন চালিয়ে যান। আপনার যদি জীবন সঙ্গী থাকে তবে তাদের দাবি উপেক্ষা করবেন না, আপনার এই স্বভাব পরিবারে বিবাদের কারণ হতে পারে। স্বাস্থ্যের জন্য ঠান্ডা জিনিস খাওয়া থেকে বিরত থাকতে হবে, তবে আজকাল ইনফ্লুয়েঞ্জার মতো জ্বর দ্রুত ছড়িয়ে পড়ছে। 
 

1112

কুম্ভ রাশি-  
কুম্ভ রাশির জাতক জাতিকাদের উচ্চপদস্থ কর্মকর্তারা তাদের কাজের পর্যালোচনা করতে পারেন, এই সপ্তাহে তাদের কাজ খুব সাবধানে করতে হবে। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে কিছু বিষয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে, এটি করা এড়িয়ে চলুন অন্যথায় ব্যবসা প্রভাবিত হবে। বিনা কারণে কাউকে বিচার করবেন না, বরং তাদের যেমন আছে তেমন মেনে নিন, সমালোচনা করা ঠিক হবে না। বাড়িতে শান্তির পরিবেশ বজায় রাখুন এবং বিবাহিত জীবনে সন্দেহের স্থান দেওয়ার দরকার নেই। মেরুদণ্ডে ব্যথা হতে পারে, তাই বসা ও হাঁটার সময় সতর্ক থাকার পাশাপাশি ভঙ্গি সব সময় সঠিক রাখুন। 
 

1212

মীন রাশি– 
এই রাশির টেলিযোগাযোগের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সপ্তাহে একটি ভাল কাজের প্রস্তাব পেতে পারেন। যারা কাপড়ের ব্যবসা করেন তাদের অর্থ লেনদেনে সতর্ক থাকতে হবে। টাকা দেওয়ার লেখা অবশ্যই পড়বেন। যুবকদের উচিত তাদের প্রিয়জনের সঙ্গে ভালো সম্পর্ক রাখা। এতে করে একে অপরের মধ্যে দূরত্বও কমবে। এই সপ্তাহে বাড়ির আরাম ও সম্পদ বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যরাও খুশি হবেন। কানে ব্যথার সমস্যা থেকে যাবে। এই ব্যাপারে সতর্ক থাকুন এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিন।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos