Weekly Horoscope: ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহ ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

 

deblina dey | Published : Feb 25, 2024 9:58 AM IST

112

মেষ -

পেশাদার ক্ষেত্রের সঙ্গে যুক্ত এই রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে বড় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণীকে তাদের আর্থিক অবস্থান শক্তিশালী করতে দীর্ঘমেয়াদী বিনিয়োগের দিকে নজর দিতে হবে। শিক্ষার্থীরা অনুপ্রেরণার অভাব অনুভব করতে পারে, একজন বুদ্ধিমান ব্যক্তিকে আপনার পরামর্শদাতা করুন যাতে তিনি আপনাকে গাইড এবং অনুপ্রাণিত করতে পারেন। পরিবারে নতুন সদস্যের যোগদানের সম্ভাবনা রয়েছে, যারা অবিবাহিত তাদের বিয়ে ঠিক হয়ে যেতে পারে। খাদ্যাভ্যাসের প্রতি অবহেলার কারণে রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যেতে পারে।যতই ব্যস্ত থাকুন না কেন, খাদ্যাভ্যাসের প্রতি খেয়াল রাখুন।

212

বৃষ–

বৃষ রাশির জাতক জাতিকাদের হিসাব ও কাজের তদন্তের সম্ভাবনা রয়েছে, তাই তাদের কাজ ও হিসাব পরিষ্কার রাখা ভালো। ব্যবসায়ী সম্প্রদায়ের উচিত সরকারী কার্যক্রম সম্পূর্ণ করা, যাতে তারা ভবিষ্যতে অসুবিধা এড়াতে পারে। গ্রহের অবস্থান বিবেচনায় তরুণরা বন্ধুদের সঙ্গে দুঃসাহসিক ভ্রমণে যেতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটাতে ভাল লাগবে, আপনি তাদের সঙ্গে দীর্ঘ ছুটির পরিকল্পনা করতে পারেন। সুস্থ থাকতে স্বাস্থ্যকর খাবার গ্রহণ করুন এবং প্রয়োজনীয় ব্যায়াম করুন।

312

মিথুন-

এই রাশির জাতক জাতিকার সরকারি কর্মচারীর জন্য তাড়াহুড়ো করে কাজ করার পরিস্থিতি তৈরি হতে পারে, যার মধ্যে কিছু কাজ ভালো হবে আবার কিছু খারাপও হবে। ব্যবসায়ী শ্রেণীর গুরুত্বপূর্ণ কাজ যা অমীমাংসিত ছিল এই সপ্তাহ থেকে শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণদের উচিত তাদের মেজাজ ভালো রাখার জন্য তাদের পছন্দের কাজ করা।আপনি যদি বিশেষ কারও সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন, তাহলে সেটাও করুন। আপনি যদি কোনও নীতি গ্রহণ করেন বা কোনও সম্পত্তি বিনিয়োগ করেন তবে এই সময়ে ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় নার্ভাসনেস, কনফিউশন, অস্থিরতার মতো স্বাস্থ্য সমস্যা থাকতে পারে, এ ছাড়া আর কোনও সমস্যা থাকবে না।

412

কর্কট–

কর্কট রাশির জাতক জাতিকারা যদি কোনও সৃজনশীল কাজ শুরু করতে চান তবে তারা এই সপ্তাহে শুরু করতে পারেন। ব্যবসায়ী শ্রেণী সতর্ক থাকলে তারা সরকারি প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারে, যা তাদের জন্য অগ্রগতির পথ হয়ে দাঁড়াবে। শিক্ষার্থীরা শুধু একটি নয় অনেক সমস্যার সম্মুখীন হবে, সপ্তাহের মাঝামাঝি থেকে পড়াশোনায় ব্যাঘাত ঘটার সম্ভাবনা রয়েছে। গ্রহের অবস্থান উপকারী, যার কারণে আপনি দীর্ঘদিন পর পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি পিঠের ব্যথায় সমস্যায় পড়তে পারেন, ডাক্তারের দেওয়া নির্দেশিকাগুলি কঠোরভাবে অনুসরণ করুন এবং নিজের যত্ন নিন।

512

সিংহ-

এই রাশির জাতক জাতিকাদের পরামর্শ নিতে দ্বিধা করা উচিত নয়, কাজটি খারাপভাবে না করে সঠিকভাবে জিজ্ঞাসা করে তা বাস্তবায়ন করলে ভালো হবে। যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের এই সপ্তাহ থেকেই শুরু করা উচিত। আপনার প্রতি ঘনিষ্ঠ বন্ধুর পরিবর্তিত দৃষ্টিভঙ্গি আপনার মনকে রোগের মতো ভুগতে পারে, এমন পরিস্থিতিতে আপনার মনকে শক্ত রাখুন। সম্পত্তির রক্ষণাবেক্ষণ এবং মেরামতের মতো কাজে ব্যয় করা যেতে পারে এমন বিশাল ব্যয়ের সম্ভাবনা রয়েছে। দাঁত সংক্রান্ত কোনও স্বাস্থ্য সমস্যা হতে পারে, যার কারণে আপনাকে দাঁতের ডাক্তারের পরামর্শ নিতে হতে পারে।

612

কন্যা–

কন্যা রাশির জাতক জাতিকাদের সপ্তাহের প্রথম দিন থেকেই তাদের কাজে সক্রিয় থাকতে হবে, শুরুটা ভালো হলে শেষটাও ভালো হবে বলে আশা করা যায়। সম্পত্তি লেনদেনে কর্মরত ব্যক্তিদের অন্য শহরে সম্পত্তি কেনা এড়ানো উচিত। যুবসমাজকে জ্ঞানী মানুষের সঙ্গ রাখতে হবে, তাই বন্ধুত্বের হাত বাড়াতে গিয়ে সেই ব্যক্তিকে যাচাই করতে হবে। সময় অনুকূল না থাকার কারণে, আপনার কথার পরিবার থেকে বিরোধিতা হতে পারে এবং আপনার প্রতি কিছু লোকের দৃষ্টিভঙ্গিও পরিবর্তিত হতে পারে। এই সপ্তাহে স্বাস্থ্য স্বাভাবিক থাকবে, আগের যা কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা ছিল তাও পুরোপুরি কেটে যাবে বলে মনে হচ্ছে।

712

তুলা–

এই রাশির জাতক জাতিকারা এমন কিছু অফিসার পাবেন যাদের মধ্যে তারা খোলাখুলিভাবে তাদের ক্ষমতা প্রদর্শন করতে সক্ষম হবেন, তারপরে বিভাগ থেকে আপনার জন্য পদোন্নতির কথা বলা যেতে পারে। ব্যবসায়ী শ্রেণী যদি মুখের কথা না বলে লিখিতভাবে লেনদেন করে তবে তা আগামী সময়ের জন্য ভালো হবে। যুবকরা নিশ্চয়ই এই কথাটি অনেক শুনেছেন, নিজের সামর্থ্য এবং ভক্তি অনুসারে, তাই মানুষকে সাহায্য করুন তবে আপনার সামর্থ্য অনুযায়ী করুন। ভুলে যাবেন না যে আপনার পরিবারের সদস্যরা আপনার উপর কড়া নজর রাখছে, তাই অনৈতিক কাজগুলি এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে বাড়ির সবার কাছ থেকে নৈতিকতার পাঠ শুনতে হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে একটি ইতিবাচক মানসিক ফ্রেম রাখতে হবে, এটি আপনাকে কেবল খুশি রাখতেই সাহায্য করবে না বরং আপনাকে শারীরিকভাবে সক্রিয় রাখবে।

812

বৃশ্চিক –

বৃশ্চিক রাশির প্রযুক্তি বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি খুব অশান্ত হবে। ব্যবসায়ী শ্রেণীর জন্য এমন গ্রহের অবস্থান থাকবে, যার মাধ্যমে তারা তাদের অপূর্ণ স্বপ্ন পূরণ করতে সক্ষম হবে। ছাত্রদের আত্মবিশ্বাস বজায় রাখা উচিত, এই দিনগুলিতে আপনি নিজেকে অনেক বেশি আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। আপনার প্রকৃতিতে শুধু জেদ থাকবে না, এটি আপনার সম্পর্কের উপরও নেতিবাচক প্রভাব ফেলবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, অসুস্থতাকে ভয় পাবেন না কারণ ভয় আপনার অসুস্থতা আরও খারাপ করতে পারে।

912

ধনু–

এই রাশির জাতক জাতিকাদের অগ্রাধিকারের কথা মাথায় রেখে তাদের কাজ নিয়ে এগিয়ে যাওয়া উচিত। কোনও বড় সিদ্ধান্তে পৌঁছানোর আগে ব্যবসায়ী শ্রেণির অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে হবে। যুবকদের উচিত অযথা কাজে সময় নষ্ট না করে সঠিক পথে তাদের প্রচেষ্টা চালিয়ে যাওয়া উচিত। পরিবার বা সমাজে ভ্রাতৃত্ব বজায় রাখুন, কারণ ভবিষ্যতে আপনার সমর্থনের প্রয়োজন হতে পারে। যাদের পেট সংক্রান্ত সমস্যা রয়েছে তাদের বাসি এবং ভারী খাবার খাওয়া এড়িয়ে চলা উচিত।

1012

মকর–

মকর রাশির জাতক জাতিকারা তাদের কাজে অনেক বাধার সম্মুখীন হবেন যা তাদের লক্ষ্য থেকে বিচ্যুত করার চেষ্টা করবে, কিন্তু তাদেরকে পাথরের মত সব ঝড়ের মোকাবিলা করতে হবে। অগ্রগতির সিঁড়ি বেয়ে উঠতে, ব্যবসায়ী শ্রেণীর শর্টকাট চেষ্টা করা এড়িয়ে চলতে হবে, কঠোর পরিশ্রমে বিশ্বাস রাখতে হবে এবং তাদের কাজ চালিয়ে যেতে হবে, ঈশ্বর শীঘ্রই আপনার উপর তাঁর আশীর্বাদ বর্ষণ করবেন। যে সকল যুবক-যুবতীরা প্রফেশনাল কোর্সে ভর্তি হতে চান তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে অনেক ভালো হবে। জীবনে চলমান উত্থান-পতন থেকে নিজেকে বের করে আনতে আপনি সম্পূর্ণরূপে সফল হবেন। যারা স্বাস্থ্য ভালো ছিল না তারা এখন কিছু ইতিবাচক পরিবর্তন অনুভব করবে।

1112

কুম্ভ-

এই রাশির জাতক জাতিকাদের নতুন কাজ করার জন্য প্রস্তুত থাকতে হবে, কারণ আপনার ক্ষমতা বিবেচনা করে নতুন কাজ বরাদ্দ করা যেতে পারে। ব্যবসায়ীদের তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে দেখা যাবে, আশানুরূপ ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। যুবকরা তাদের আবেগ নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হবে, যার কারণে তারা মানুষের বিরুদ্ধে গিয়ে কিছু বড় কাজ করতে পারে। গ্রহের অবস্থান বিবেচনায়, কাছের কারও স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে তাদের হাসপাতালে নিয়ে যেতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, অ্যালকোহল, সিগারেট এবং তামাকের মতো নেশাজাতীয় দ্রব্যগুলি এড়িয়ে চলুন, গ্রহের অবস্থান বিবেচনায় আপনার স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে।

1212

মীন–

মীন রাশির কর্মচারীরা যারা বেতন বৃদ্ধির কথা বলেছিল তারা এই সপ্তাহে এর সঙ্গে সম্পর্কিত ভাল খবর পেতে পারে। ব্যবসায়ী শ্রেণির উচিত লাভের একটি ছোট অংশ সামাজিক কাজ ও দাতব্য কাজে ব্যয় করা। তরুণরা হঠাৎ করে এমন কিছু সুযোগ পাবে যাতে তারা তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবে। ভাইবোনদের স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাদের নিজের যত্ন নিতে নির্দেশ দিন এবং নিজেও তাদের যত্ন নিন। স্বাস্থ্যের ক্ষেত্রে, যারা মাইগ্রেনে ভুগছেন তাদের মাথাব্যথা অব্যাহত থাকতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos