এই সপ্তাহে এই রাশিগুলির স্বাস্থ্যের হঠাৎ অবনতি হওয়ার সম্ভাবনা, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

এই সপ্তাহে মেষ রাশির জাতক জাতিকারা তাদের বসকে বিস্তারিত জানাতে পারেন। কাজের মধ্যে প্রধান পয়েন্ট প্রস্তুত রাখা উচিত. অন্যদিকে, তুলা রাশির লোকেরা যদি সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে সময়টি প্রতিকূল যাচ্ছে, তাই তাদের এই সময়ে এড়িয়ে চলা উচিত।

Web Desk - ANB | Published : Jun 4, 2023 9:13 AM IST

112

মেষ-

মেষ রাশির জাতক জাতিকারা বিস্তারিত বিষয়ে তাদের বসকে ফোন করতে পারেন। কাজের মধ্যে প্রধান পয়েন্ট প্রস্তুত রাখা উচিত. যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তাদের উচিত তাদের অংশীদারের জন্য নেওয়া সিদ্ধান্তকে সমর্থন করা। এই সপ্তাহে হতাশার ঘূর্ণি থেকে উঠে তরুণদের উজ্জীবিত হতে হবে, শক্তি নিয়ে কাজ করতে হবে এবং এগিয়ে যেতে হবে। এই সপ্তাহে মায়ের স্বাস্থ্যের হঠাৎ অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তার স্বাস্থ্যের যত্ন নিন। কিছুক্ষণ পর ঠাণ্ডা জল দিয়ে চোখ ধুতে থাকুন। এতে চোখ সুস্থ থাকবে।

212

বৃষ-

এই রাশির লোকেরা তাদের অফিসের কাজে নিখুঁততা আনার চেষ্টা করবে, তাহলে তারা অবশ্যই সুফল পাবে। ব্যবসার ক্ষেত্রে, এই সপ্তাহে আপনার আটকে থাকা অর্থ পাওয়া যাবে বলে মনে হচ্ছে, আপনার চেষ্টা করা উচিত। যুবকদের এই সপ্তাহে একটু সতর্ক হওয়া উচিত কারণ একজন ব্যক্তি আপনার সঙ্গে মিথ্যা কথা বলে তার পেঁচাকে সোজা করতে পারে। এই সপ্তাহটি বিউটি ট্রিটমেন্ট নেওয়ার জন্য উপযুক্ত, তবে বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আপনার স্বাস্থ্যকর থাকা উচিত। স্বাস্থ্যের প্রতি আপনার অবহেলা আবার সমস্যার কারণ হতে পারে।

312

মিথুন-

মিথুন রাশির জাতকদের অধিকার বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, এই অধিকারগুলো দিয়ে আপনার দায়িত্ব পালন করুন। ব্যবসায়ীদের বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় তাদের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। তরুণদের মনে অতিরিক্ত উৎসাহ আপনার উপর ভারী হতে পারে, তাই অতিরিক্ত উৎসাহী হবেন না। পারিবারিক দায়িত্ব নিতে প্রস্তুত থাকতে হবে, কোনও বড় দায়িত্ব আপনার ওপর পড়তে পারে। অ্যালকোহল, ধূমপান ইত্যাদি ত্যাগ করার চেষ্টা করা উচিত। নেশার কারণে স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

412

কর্কট-

এই রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল অবস্থার কথা যদি বলি, তাহলে তাদের নিজেদের কাজ করার দায়িত্ব নিতে হবে। ব্যবসায়ীদের উচিত তাদের মানসিকতা একজন দক্ষ ব্যবসায়ীর মতো রাখা, লাভ-লোকসানে আক্রান্ত না হওয়া। যুবকদের উচিত সকল মানুষের সঙ্গে ভারসাম্যপূর্ণ আচরণ করা, লোকেদের যত খুশি হাসি-ঠাট্টা করা। পরিবারের কোনও সিনিয়র সদস্য কোনও না কোনওভাবে আর্থিক সুবিধা পেতে পারেন, নজর রাখুন। আপনি যদি সুস্বাস্থ্য বজায় রাখতে চান তবে খাবারের ক্ষেত্রে খুব ভারসাম্য থাকা দরকার।

512

সিংহ-

সিংহ রাশির জাতক জাতিকারা পুরনো প্রতিষ্ঠানে ভালো পদে ফেরার সুযোগ পাবেন, এই সুযোগের সদ্ব্যবহার করুন। এই সপ্তাহে আপনি ব্যবসা নিয়ে চিন্তিত হতে পারেন, সেই সঙ্গে পুঞ্জীভূত পুঁজি নিয়ে অনিশ্চয়তা বাড়বে। তরুণরা একটু বেশি রেগে যেতে পারে। জ্বলন্ত গ্রহগুলি আপনাকে মহাকাশে নিয়ে যাচ্ছে, তাদের সঙ্গে মিলিত হলে আপনার শক্তি বৃদ্ধি পাবে। পরিবারের নারীরা তাদের আচরণে সতর্ক থাকলে ভালো হবে। পরিশ্রম করতে হলে যেমন ভালো ডায়েট নিতে হয়, তেমনি দিনে কিছু শুকনো ফল খেতে পারেন।

612

কন্যা-

এই রাশির জাতকরা তাদের কাজের প্রতি ইতিবাচক থাকে, তবেই তারা তাদের অফিসে বিজয় পতাকা উত্তোলন করতে সক্ষম হবে। যারা রাসায়নিক দ্রব্যের ব্যবসা করেন তাদের অগ্নিসংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। গণিত বিষয়ের শিক্ষার্থীদের এই সপ্তাহে অনুশীলনে মনোযোগ দিতে হবে, প্রশ্ন সমাধানের অনুশীলন করতে হবে। পরিবারে আপনার সন্তানের একটি হাসি আপনার সমস্ত সমস্যা দূর করবে এবং আপনিও সুখী হবেন। শরীরকে নমনীয় ও উদ্যমী করার জন্য অবিরাম কাজ করতে থাকুন, চেষ্টা করলেই আপনি সফলতা পাবেন।

712

তুলা-

তুলা রাশির জাতক জাতিকারা যারা বিক্রয় সংক্রান্ত কাজ করেন, তাদের কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি গুরুত্বপূর্ণ। আপনি যদি সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে সময়টি এর জন্য প্রতিকূল হতে চলেছে, তাই ইতিমধ্যে এটি এড়ানো উচিত। তরুণদের মন ও হৃদয় উভয়কেই শান্ত রাখতে হবে, পাশাপাশি অপ্রয়োজনীয় মানসিক চাপ গ্রহণ থেকে বিরত থাকতে হবে। আপনার বাবার যদি সুগারের সমস্যা থাকে, তাহলে তাকে সতর্ক হওয়ার পরামর্শ দিন, ওষুধের পাশাপাশি পরিহারও জরুরি। খাবারে পুষ্টিকর খাবারের প্রতি গুরুত্ব দিতে হবে।

812

বৃশ্চিক-

এই রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল অবস্থার কথা যদি বলি, তাহলে সেসব কাজে বেশি অগ্রাধিকার দেওয়া উচিত যা সুবিধা দেয়। ব্যবসার কথা বললে আপনার পণ্যের মান বাড়বে, গ্রাহকদের চাহিদা অনুযায়ী পণ্য আপগ্রেড করতে হবে। যুবকদের জন্য সপ্তাহটি মিশ্র হবে, যেখানে একদিকে আপনি অতীতের ভুলের জন্য তিরস্কার করবেন, অন্যদিকে আপনি আপনার প্রিয়জনের সমর্থন এবং স্নেহ পাবেন। জীবন সঙ্গীর উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার উচিত অভাবী মেয়েটিকে আর্থিকভাবে সাহায্য করা। দীর্ঘ সময় ধরে কোনও ধরনের অ্যালার্জির সমস্যা থাকলে তা উপেক্ষা করা ব্যয়বহুল হবে।

912

ধনু-

ধনু রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে বিশেষ পরিচিতি থাকবে এবং কাজে খ্যাতিও পাবেন। গ্রহের অবস্থান দেখে, এই সপ্তাহটি ব্যবসার জন্য ভাল হবে না, তবে হতাশ হবেন না, ভাল সময়ও আসবে। যুবকদের উচিত তাদের প্রকৃতির প্রতি মনোযোগ দেওয়া এবং এতে পরিবর্তন করা, অন্যথায় তারা অন্যদের সামনে সম্মান হারাতে পারে। দাম্পত্য জীবনে কিছু টেনশনের সম্মুখীন হতে হতে পারে, ধৈর্য ও বোঝাপড়ার সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণ করুন। সুস্থ থাকতে রুটিন ঠিক করার দিকে মনোযোগ দিতে হবে, সকালে ঘুম থেকে উঠে কিছু সময় যোগব্যায়াম, প্রাণায়াম ও ব্যায়াম করতে হবে।

1012

মকর-

এই রাশির জাতকদের সব ধরনের দুশ্চিন্তা ছেড়ে সক্রিয় থাকতে হবে, কারণ সপ্তাহের মাঝামাঝি আপনি একটি ভাল সুযোগ পাবেন। ব্যবসার বিষয়ে কথা বলতে গেলে, অংশীদারদের কাছ থেকে বিচ্ছিন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে ব্যবসায় সমস্যা হতে পারে। এই সপ্তাহে যুবকদের মানসিকভাবে শক্ত থাকতে হবে, একাকীত্ব নিয়েও মন চিন্তিত হতে পারে। যাদের সঙ্গে আপনি দীর্ঘদিন ধরে দেখা করেননি তারাও তাদের সঙ্গে দেখা করতে পছন্দ করবে। যাদের ইতিমধ্যেই লিভার সংক্রান্ত রোগ রয়েছে তাদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির জাতকদের জন্য যে কাজগুলি সহজে শেষ হয়ে যেত সেগুলিও এই সপ্তাহে সামনে পাহাড়ের মতো দাঁড়িয়ে থাকতে দে ধরে দেখা করেননি তারাও তাদের সঙ্গে দেখা করতে পছন্দ করবে। যাদের ইতিমধ্যেই লিভার সংক্রান্ত রোগ রয়েছে তাদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। খা যাবে। আপনি যদি কোনও আইটেম তৈরি করেন তবে আপনার ব্যবসা বাড়াতে অন্য জায়গায় জোর দিন, নতুন গ্রাহকদের সন্ধান করুন। যে সকল যুবক লেখালেখির সঙ্গে যুক্ত তারা এ সপ্তাহে ভালো ধারণা পাবেন, যার ভিত্তিতে তাদের লেখালেখি আরও বেড়ে উঠবে। আপনি যদি এই সপ্তাহে আপনার মামার সঙ্গে সময় কাটানোর সুযোগ পান তবে তা হাতের বাইরে যেতে দেওয়া উচিত নয়। স্বাস্থ্যের ব্যাপারে যেকোনও ধরনের অবহেলা আপনার জন্য মারাত্মক হতে পারে।

1212

মীন-

এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য করতে হতে পারে। আপনার সাহায্যে তাদের কাজ সহজ হয়ে যাবে। যারা ব্যবসা করছেন তাদের অন্যের অবহেলার কারণে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। অপ্রয়োজনীয় উদ্বেগ থেকে নিজেকে মুক্ত করুন। এটা করা তাদের জন্য ভালো হবে। পারিবারিক সম্পর্কে টানাপোড়েন হতে পারে। পারিবারিক কিছু বিষয়ে চাচা-চাচার সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের কথা বললে চোখ ও পেটের বিশেষ যত্ন নিতে হবে। গ্যাস্ট্রিকের সমস্যাও হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos