রবিবার এই রাশিগুলির ভোগ বিলাসের জন্য অর্থ ব্যয় বেশি হবে, জেনে নিন ৪ জুন-এর আর্থিক অবস্থা

৪ জুন রবিবার, অর্থ এবং কর্মজীবন সম্পর্কে কথা বললে, মেষ রাশির জন্য কিছুটা বেদনাদায়ক হবে। আজ ছুটির দিনেও, আপনার অফিসের সহকর্মীদের সঙ্গে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। আসুন বিস্তারিত জেনে নিন অর্থ ও ক্যারিয়ারের দিক থেকে আপনার জন্য রবিবার কেমন যাবে।

Web Desk - ANB | Published : Jun 4, 2023 2:36 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহে অফিসে আপনার প্রতিপক্ষের ষড়যন্ত্র থেকে সাবধান থাকতে হবে। আজ ব্যয়ও বেশি হবে। পরিবারের ছোট সদস্যদের সঙ্গে বেশি সময় কাটাবেন। আপনাকে তাদের জন্য কিছু অর্থ ব্যয় করতে হতে পারে। বর্তমানে বাড়ির বাচ্চাদের খেলাধুলা বেশি প্রয়োজন।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। আজ আপনি সারা দিন খুব উত্তেজিত থাকবেন। কিছু বিভ্রান্তির কারণে লাভের পথে বাধা হতে পারে, তবে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিলে বিষয়টির সমাধান হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের আজ একটু সতর্ক থাকতে হবে। আপনাকে আপাতত আপনার চারপাশের লোকদের সঙ্গে তর্কে জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। কোনও শুভকাজে যাওয়ার সুযোগ পাবেন। অন্যের সাহায্যে হৃদয় প্রশান্তি পাবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। আজ কর্মক্ষেত্রে সহকর্মী আপনাকে চাপ দিতে পারে। সততার সঙ্গে তৈরি সম্পর্ক দীর্ঘ সময়ের জন্য আপনার সেবা করবে। কিছু মানুষের ভাগ্য আজ উজ্জ্বল হতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত যাবে। পরিশ্রমের পর তার ফল পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে বিশেষ সন্ধ্যার প্রোগ্রাম ব্যর্থ হবে। সম্মান বাড়বে এবং হঠাৎ ঘোরাঘুরি করে কিছু লাভ হতে পারে। কারো সঙ্গে তর্ক না করলেই তোমার জন্য ভালো।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দের হবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি লাভের অনেক সুযোগ পাবেন। জীবনের গতিপথ নতুন মোড় নেবে। ভ্রমণ করবেন এবং ই-মেইল বা এসএমএসের মাধ্যমে গুরুত্বপূর্ণ খবর পাবেন। সম্পত্তির কাগজপত্রে নথি সম্পর্কে সচেতন থাকুন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকারা আজ খুব সক্রিয় হতে চলেছে। অর্থ সমস্যার সমাধান হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সমাধান হবে। বিশেষ ব্যক্তির সঙ্গে পরিচয় হবে এবং ব্যবসায় লাভবান হবেন। বিশেষ কিছু হারিয়ে যাওয়ার দুঃখ হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি ফলদায়ক। আজ একটু পরিশ্রম করলেই সম্মান পাবেন। নতুন কোনও প্রকল্পের কাজও শুরু হবে, পারিবারিক জীবনে স্ত্রী-সন্তানের সঙ্গে সময় কাটালে মন খুশি হবে। অফিসে বিশেষ পরিবর্তন আসবে এবং কাজও করতে দেখা যাবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাচ্ছে। রাজনৈতিক কর্মকাণ্ড বাড়বে। একজন অভিজ্ঞ ব্যক্তির সুবিধা নিন তবে অর্থ ব্যয় হবে। ছাত্ররা আজ খুব ভালো কাজ করবে। জীবনের গতিপথ নতুন মোড় নেবে। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা থাকবে, তবে খাওয়া-দাওয়ায় সতর্কতা অবলম্বন করলে বিষয়টি সেরে যাবে। সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক। আজ কর্মক্ষেত্রে কারো সঙ্গে ঝগড়া হতে পারে। শীঘ্রই আপনার বোঝার সঙ্গে মোকাবিলা করা হবে. ক্রমবর্ধমান ব্যয় রোধ করা হবে। আপনি যদি কঠোর পরিশ্রম করেন এবং আপনার আচরণ উন্নত করেন তবে আপনি লাভবান হবেন। সিনিয়র সদস্য ও প্রবীণরা কোনও কারণে চিন্তিত হবেন। বিভ্রান্তি কম হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি কিছুটা ধীরগতির হতে চলেছে। অফিসে ধীরে ধীরে কাজ করলে সুফল পাওয়া যাবে। লেখাপড়া ও লেখাপড়ায় মনোযোগ দিন। সম্পত্তির সুবিধা পাবেন। কঠোর পরিশ্রম ভাল ফল দেবে। অফিসে নতুন সঙ্গীরা কাজে সাহায্য করবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব সৌভাগ্যের হতে চলেছে। আজ আপনার ব্যবসা এবং বিনিয়োগের উত্তেজনা শেষ হবে। বিশেষ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে এবং আপনি ভ্রমণ ও বিনোদনের আনন্দও পাবেন। একটি নিয়মতান্ত্রিক উপায়ে একটি দৈনিক রুটিন এবং সম্পূর্ণ খাদ্য ও পানীয় প্রোগ্রাম করুন। আপনার সহকর্মীরা আপনাকে আপনার কাজে সাহায্য করবে কিন্তু কাউকে কাজ করতে বাধ্য করবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos