Weekly Horoscope: মার্চ মাসের প্রথম সপ্তাহ ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

deblina dey | Published : Mar 4, 2024 9:58 AM IST / Updated: Mar 04 2024, 03:29 PM IST

112

মেষ -

এই রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার ইতিবাচক ফলাফল দেখতে পাবেন। ব্যবসায়ীরা বর্তমান পরিস্থিতি বা আয়ের উত্স নিয়ে অসন্তুষ্ট হতে পারেন; মনের মধ্যে ধারণার অশান্তির কারণে তারা নতুন ব্যবসার কথাও ভাবতে পারেন। তরুণদের ধ্যান করতে হবে, কারণ আপনি মানসিক শান্তির প্রয়োজন অনুভব করতে পারেন। আপনাকে আপনার সন্তানের স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে, এই সপ্তাহে তার স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। আপনার স্বাস্থ্যে ক্লান্তি এবং অলসতা থাকবে, যা আপনাকে কোনও সময়ে অসুস্থ বোধ করতে পারে।

212

বৃষ–

বৃষ রাশির জাতক জাতিকারা যে প্রতিষ্ঠানে কাজ করছেন তার নিয়ম মেনে চলা উচিত। ব্যবসায়ী শ্রেণীর জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে, শেষ দিনে তারা ভাল লাভ করতে সক্ষম হবেন। তরুণরা প্রতিকূল পরিস্থিতিকেও অনুকূল করে তুলবে এবং তাদের কাজগুলি অত্যন্ত স্বাচ্ছন্দ্যে সম্পন্ন করবে। আপনি আপনার স্ত্রীর গুরুত্বপূর্ণ দিনটি ভুলে যাওয়ার ভুল করতে পারেন, আপনি যদি একটি অনুস্মারক সেট করেন তবে এটি ভাল হবে অন্যথায় এই জাতীয় ছোট বিষয় নিয়ে আপনার উভয়ের মধ্যে ঝগড়া হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, ফিটনেসের দিকে মনোযোগ দিতে হবে, আপনি যদি এখন পর্যন্ত যোগব্যায়াম এবং প্রাণায়াম না করে থাকেন, তবে সপ্তাহের প্রথম দিন থেকে এটি আপনার রুটিনে যুক্ত করার চেষ্টা করুন।

312

মিথুন-

এই সপ্তাহটি এই রাশির জাতক জাতিকাদের বিগড়ে যাওয়া কাজ পুনর্গঠনের সুযোগ দিচ্ছে, আগের দিন যে কাজটি ভুল হয়েছে তা সংশোধন করার। ব্যবসায়ীদের তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত, চুক্তি করার আগে প্রয়োজনীয় গবেষণা করতে ভুলবেন না। কেউ না কেউ আপনাকে সাহায্য করবে, যদি যুবকদেরও একই মতবাদ থাকে, তাহলে আপনি খুব তাড়াতাড়ি মুখ থুবড়ে পড়বেন। আপনার মায়ের কথা উপেক্ষা করা এড়িয়ে চলুন, তার স্বাস্থ্যের যত্ন নিন। স্বাস্থ্যের দিক থেকে, গর্ভবতী মহিলাদের সম্পূর্ণ বিশ্রাম নেওয়া উচিত, ভারী জিনিস তোলা উচিত নয় এবং জাঙ্ক ফুড এড়ানো উচিত।

412

কর্কট–

কর্কট রাশির জাতক জাতিকারা তাদের সাহস এবং আত্মবিশ্বাস বাড়াবে এবং তাদের প্রতিপক্ষকে কাটিয়ে দ্রুত কাজ শেষ করতে দেখা যাবে। গ্রহের অবস্থান বিবেচনায় ধীর গতিতে হলেও ব্যবসায় অর্থনৈতিক লাভ হবে। সোশ্যাল মিডিয়া ক্রিয়েটররা যে কোনও ক্ষেত্রে কাজ করছেন, সেটা ফুড ব্লগার হোক বা ফ্যাশন ডিজাইনিং, ভালো সাড়া পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ি থেকে বের হওয়ার সময় বড়দের সালাম করুন, কারণ তাদের আশীর্বাদ আপনাকে নেতিবাচক জিনিস থেকে দূরে রাখবে। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি প্রায় স্বাভাবিক হতে চলেছে।

512

সিংহ-

এই রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহের শুরু থেকেই শক্তি এবং সময় পরিচালনা করতে হবে, যাতে সমস্ত কাজ সুবিধাজনকভাবে করা যায়। ব্যবসায়ী শ্রেণীর পদ, প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে যুবকরা কিছু আমন্ত্রণ পাবে যাতে আপনি আপনার সঙ্গীর সঙ্গে ইভেন্টে অংশ নিতে পারবেন। বাচ্চাদের বিবাদে কথা বলা বা হস্তক্ষেপ করা এড়িয়ে চলুন, অন্যথায় বড়দের মধ্যে বিরোধ দেখা দিতে পারে। গলা সম্পর্কিত স্বাস্থ্য সমস্যা যেমন কাশি, ব্যথা বা টনসিল হতে পারে।

612

কন্যা–

কন্যা রাশির জাতক জাতিকাদের সহকর্মীদের সঙ্গে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে, বিতর্কিত বিষয় উপেক্ষা করুন। ব্যবসায়ীরা তাদের অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান পাবেন, যারা ঋণের জন্য চেষ্টা করছেন তারাও সুখবর পেতে পারেন। যুবকরা হতাশা এবং দুঃখে নিমজ্জিত বলে মনে হতে পারে, যদি তারা ইতিবাচক লোকদের সঙ্গে থাকে তবে তাদের মেজাজ উন্নত হবে। পরিবারের সবার সঙ্গে ভদ্র আচরণ করুন, এতে সবার সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। স্বাস্থ্যের কথা বললে, সপ্তাহের প্রথম দিকে আপনি কোষ্ঠকাঠিন্যের সমস্যায় ভুগতে পারেন।

712

তুলা–

এই রাশির জাতকদের ভাগ্যের উপর পুরোপুরি নির্ভর করতে হবে না, তারা কঠোর পরিশ্রম করবে তবেই ভাগ্য তাদের সমর্থন করবে। জমি এবং দালান সংক্রান্ত বিষয় সম্পত্তি লেনদেনে কর্মরত ব্যক্তিদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে, যার জন্য তাদের সমাধানের জন্য আদালতে যেতে হতে পারে। যুবকদের কথা সবাইকে শুনতে হবে তবে কাজ করা নিজের হৃদয়ের উপর নির্ভর করে, কারণ আপনি যদি অন্যরা যা বলে তা অনুসরণ করেন তবে আপনি কোথাও আপনার লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারেন। হাসপাতালে ভর্তি হওয়া ব্যক্তিদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আপনার স্বাস্থ্যের অভ্যাসগুলি উন্নত করুন যা রোগ বাড়ায় এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিন, সহজ এবং হজমযোগ্য খাবার পছন্দ করুন।

812

বৃশ্চিক –

বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত অফিসিয়াল সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক হওয়া উচিত এবং এর সমস্ত দিক বিবেচনা করা উচিত। সজ্জা সামগ্রী বিক্রিকারী ব্যবসায়ীরা এই সপ্তাহে বেশি লাভের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে তরুণদের মধ্যে হতাশার অনুভূতি বেশি থাকবে। আপনি আপনার মায়ের কাছ থেকে আরও ভালবাসা পাবেন এবং আপনি আবেগে আপ্লুত হবেন। স্বাস্থ্যের জন্য ত্বকের যত্ন নিতে হবে, শিথিলতা জিনিসগুলিকে আরও খারাপ করে তুলতে পারে এবং তারপরে এটি ঠিক হতে আরও সময় লাগবে।

912

ধনু–

এই রাশির জাতক জাতিকাদের তাড়াহুড়া বা বিভ্রান্তিতে কাজ করা এড়িয়ে চলা উচিত, অন্যথায় বিশাল আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে, তাড়াহুড়ো করে কোনও প্রকল্প শুরু করবেন না, আগে ভালোভাবে পরিকল্পনা করুন। তরুণরা এই সপ্তাহে আরও বেশি মানসিক ক্লান্তি অনুভব করতে পারে, তাই তাদের একটানা কাজ করা এড়িয়ে চলা উচিত। আবেগের বশবর্তী হয়ে নয়, বাস্তবিক চিন্তা-ভাবনা করেই সিদ্ধান্তে পৌঁছাতে হবে। যারা ভুগছেন তাদের অতিরিক্ত সতর্ক হওয়া উচিত, তাদের স্বাস্থ্য ঝুঁকিতে পড়তে পারে।

1012

মকর–

মকর রাশির জাতক জাতিকাদের উচিত অন্যের উপর আস্থা রেখে কাজের দায়িত্ব নেওয়া থেকে বিরত থাকুন, নিজেরা নতুন কৌশল শিখে কাজটি সম্পূর্ণ করুন। ব্যবসায়ীরা যদি নিয়মতান্ত্রিক পদ্ধতিতে স্কিমগুলি বাস্তবায়ন করে তবে তারা আরও লাভজনক হবে, তাই স্কিমগুলি প্রস্তুত করুন এবং একের পর এক চালু করতে থাকুন। তরুণদের উচিত সময়ের মূল্য এবং এই সপ্তাহের মূল্য বোঝা অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। পরিবারের কোনও শিশু কোনও ভুল কথা বললে তাকে মোটেও সমর্থন করবেন না, বরং তাকে সঠিক ও ভুলের পার্থক্য বুঝিয়ে দিন। বর্তমান আবহাওয়া থেকে নিজেকে রক্ষা করা গুরুত্বপূর্ণ, আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাবের সম্ভাবনা রয়েছে।

1112

কুম্ভ-

এই রাশির জাতকদের এই সপ্তাহে কঠোর পরিশ্রম করা উচিত, কঠোর পরিশ্রম আপনার কাজের আয়না। পুরানো স্কিমগুলির সাফল্য ব্যবসায়ীদের আস্থা বাড়াতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে, যার পরে তাদের ব্যবসায় খুব সক্রিয় হতে দেখা যাবে। সপ্তাহের প্রথম দিনগুলিতে আপনার শক্তি সঞ্চয় করা উচিত, অপ্রয়োজনীয় কাজ এবং উদ্বেগের মধ্যে আটকা না থাকা আপনার পক্ষে ভাল হবে। পারিবারিক বিবাদ যাতে ইন্ধন না পায় তা নিশ্চিত করার দায়িত্ব আপনাকে নিতে হবে। শরীরে ঘটে যাওয়া ছোটখাটো রোগকে অস্বীকার করা থেকে বিরত থাকুন এবং সমস্যা দেখা দিলেই দ্রুত চিকিৎসা নিন।

1212

মীন–

মীন রাশির জাতক জাতিকাদের অফিসে বিবাদের বিষয়ে কাউকে সাড়া দেওয়া উচিত নয় কারণ বিবাদ বাড়তে পারে, দ্রুত প্রতিক্রিয়া বিশৃঙ্খলা সৃষ্টি করবে। ব্যবসায়ীদের কোনও সরকারি প্রকল্প সংক্রান্ত কোনও কাজ থাকলে সে কাজে অগ্রগতি হতে পারে। তরুণদের কোনও আর্থিক সমস্যা থাকলে তা বন্ধুদের মাধ্যমে সমাধান করা হবে, তারা তা সমাধানে সহায়ক হবে। বাড়ি থেকে বের হওয়ার সময়, আপনার বড়দের প্রণাম করুন, কারণ তাদের আশীর্বাদ আপনার জীবন থেকে নেতিবাচক জিনিসগুলিকে দূরে রাখবে। স্বাস্থ্যের ক্ষেত্রে যেকোনও ধরনের অসাবধানতা ক্ষতিকর হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos