Money Horoscope: সোমবার কেমন থাকবে আপনার আয় ব্যয়, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ৪ মার্চ সোমবার, কর্কট এবং সিংহ রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তারা আর্থিক বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য সোমবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Mar 3, 2024 7:12 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির লোকেরা আর্থিক সুবিধা পাবেন এবং আজ জীবিকার ক্ষেত্রে আপনার চলমান প্রচেষ্টা ফল দেবে। অতিরিক্ত কাজের কারণে আপনার পরিবারকে অবহেলা করবেন না। কোনও বিতর্কে জড়ানো ঠিক নয়। সব বিষয়ে রাজনৈতিক সমর্থন পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিরোধীরা পরাজিত হবে। আজ আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সাফল্যে পূর্ণ হবে এবং আপনার সম্পদ, পদ ও খ্যাতি বৃদ্ধি পাবে। অফিসে কারও সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আপনি যদি আপনার কাজে মনোনিবেশ করেন এবং অপ্রয়োজনীয় জিনিস থেকে নিজেকে দূরে রাখেন তবে ভাল হবে। পরীক্ষার জন্য করা কঠোর পরিশ্রম ফলপ্রসূ হবে এবং আপনার প্রতিপক্ষরা কিছুই করতে পারবে না।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধি পাবে এবং আজ আপনি কোথাও থেকে কিছু আটকে থাকা অর্থ পেতে পারেন। ধন-সম্পদ বৃদ্ধিতে শত্রুরা ঈর্ষান্বিত হবে। পারিবারিক জীবন সুখের হবে। সরকারের পক্ষ থেকে সহযোগিতা থাকবে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কিছু কাজ শেষ হলে আপনি খুশি হবেন। কোনও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। অযথা ব্যয় নিয়ন্ত্রণ করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে ভাগ্য পাবে। ব্যবসায়িক পরিকল্পনা জোরদার হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বিনোদনের সুযোগ থাকবে। বিরোধীরা পরাজিত হবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার পরিকল্পনা সফল হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের জন্য এটি ভাগ্য বৃদ্ধির দিন এবং আজ আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। গৃহস্থালির জিনিসপত্র বৃদ্ধি পাবে। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে মানসিক চাপ দেখা দিতে পারে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। যানবাহন ব্যবহার করার সময় সতর্কতা অবলম্বন করুন এবং কারও সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য, আজকের দিনটি বিভ্রান্তির দিন হবে এবং আপনি আপনার কাজ করতে আগ্রহী হবেন না। আর্থিক দিক থেকে সাফল্য পাবেন। কথার ভদ্রতা আপনার খ্যাতি বৃদ্ধি করবে এবং আপনি আপনার কর্মজীবন সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। খাওয়া-দাওয়ায় সংযম করুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। আজ কারও সঙ্গে টাকা লেনদেন করবেন না।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন এবং আপনার প্রচেষ্টা ও সাহসিকতা আজ বৃদ্ধি পাবে। বেকারদের আজ চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক থেকে করা প্রচেষ্টা সফল হবে। আপনার খাদ্যাভ্যাসের উপর নিয়ন্ত্রণ রাখুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। আজ শেয়ারে বিনিয়োগ করবেন না বা সম্পত্তির বিষয়ে চিন্তা করবেন না।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ আর্থিক সুবিধা পাবেন এবং পুরনো ঋণ পরিশোধে সফল হবেন। ব্যবসায়িক দিক থেকে সাফল্য পাবেন। খাদ্যাভাসে সংযম বজায় রাখুন। অপ্রয়োজনীয় খরচের সম্মুখীন হতে হতে পারে। বিরোধীরা পরাজিত হবে। চাকরিতে সাফল্য পাবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি লাভবান হবেন এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকারা আজ কোনও বিষয়ে ক্ষতির সম্মুখীন হতে পারেন। ভুল করেও কারও সঙ্গে টাকা লেনদেন করবেন না। গোপন শত্রু, হিংসুক বন্ধুদের থেকে সাবধান। আর্থিক দিক থেকে সাফল্য পাবেন। কথার ভদ্রতা আপনার সুনাম বৃদ্ধি করবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন খাওয়া-দাওয়ায় সংযম করুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। আজ ব্যবসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেবেন না।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বিচক্ষণতার সঙ্গে আপনার কাজ করলে আপনি চাকরির দিকে সাফল্য পাবেন। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। অন্যের সহযোগিতা গ্রহণে সফল হবেন। দেশে ভ্রমণ পরিস্থিতি সুখকর ও লাভজনক হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ সংক্রান্ত বিষয়ে আজ কারও সঙ্গে লেনদেন করবেন না। জালিয়াতি ঘটতে পারে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের সম্পদ বৃদ্ধি পাবে। রাজনৈতিক দিক থেকে আপনার প্রচেষ্টা ফলপ্রসূ হবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন এবং কাউকে বিনামূল্যে উপদেশ দেবেন না। আজ, আপনার সম্পদে মকর রাশির চাঁদ কাছাকাছি এবং দূরে ইতিবাচক ভ্রমণের প্রেক্ষাপটকে শক্তিশালী করবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। আজ বিজয় দিবস। আপনি পুরানো ঝগড়া এবং ঝামেলা থেকে মুক্তি পাবেন। ব্যবসায়িক সুনাম বাড়বে। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। কিছু কাজ শেষ হলে আপনার স্বভাব ও আধিপত্য বাড়বে। শ্বশুরবাড়ি থেকে উত্তেজনা থাকবে। বন্ধুত্বের সম্পর্ক মধুর হবে। আপনি প্রতিটি বিষয়ে আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos