Daily Horoscope: ধনতেরাসের এই শুভ তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, জেনে নিন আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Nov 9, 2023 9:15 PM IST

112

মেষ রাশি–

আজকের দিনটি আপনার জন্য বিশেষ কিছু হতে চলেছে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে বিশেষ কিছু পেতে পারেন, যা আপনি চেয়েছিলেন। আপনাকে অতিরিক্ত ভাজা খাবার এড়িয়ে চলতে হবে, অন্যথায় আপনার পেট খারাপ ইত্যাদি সমস্যা হতে পারে। পরিবারের সবাই আপনার কথাকে সম্মান করবে এবং কর্মক্ষেত্রেও লোকেরা আপনার পরামর্শ পছন্দ করবে। আপনার বাড়িতে যে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করলে অতিথিদের আসা-যাওয়া থাকবে এবং ছোট বাচ্চাদের মজা করতে দেখা যাবে।

আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–

আজ কোনও রাজনৈতিক কাজ শেষ হওয়ার কারণে আপনার বিশ্বাসযোগ্যতা চারিদিকে ছড়িয়ে পড়বে। কিছু দীর্ঘমেয়াদী ব্যবসায়িক পরিকল্পনা গতিশীল হওয়ার সঙ্গে সঙ্গে আপনি সেগুলি থেকে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে ভাল হবে। কর্মসংস্থান খুঁজছেন এমন ব্যক্তিদেরও আরও কিছু সময়ের জন্য চিন্তা করতে হবে। আপনি মাতৃপক্ষ থেকে আর্থিক সুবিধা পাচ্ছেন বলে মনে হচ্ছে। কাউকে না জিজ্ঞেস করে উপদেশ দেবেন না, না হলে পরে আফসোস করবেন। যদি আপনার পারিবারিক সম্পর্কের মধ্যে কোনও ফাটল ধরে থাকে, তবে আপনি একসঙ্গে বসে তা সমাধান করতে সক্ষম হবেন, তাহলে আপনি আপনার সম্পর্কের মধ্যে যে তিক্ততা চলছে তা অনেকাংশে শেষ করতে সক্ষম হবেন।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–

আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনি আপনার বোঝাপড়ার সঙ্গে সহজেই যেকোনও বড় অসুবিধা থেকে বেরিয়ে আসতে পারেন। আপনি যদি কোথাও একটি নতুন বিনিয়োগের পরিকল্পনা করছেন, তবে এটি খুব সাবধানে করুন, অন্যথায় আপনার অর্থ আটকে যেতে পারে। সম্পত্তি লেনদেনের কাজ করা ব্যক্তিরা ভাল লাভ করতে পারেন। আপনার ব্যবসায় আকস্মিক লাভের কারণে আপনার সুখের কোন সীমা থাকবে না। অতিরিক্ত উত্তেজিত হয়ে আপনি আগামীকালের জন্য কাজ স্থগিত করতে পারেন। কোনও আইনি বিষয়ে অবহেলা করা উচিত নয়। আপনার কিছু কাজ আজ আপনার জন্য সমস্যা হতে পারে, তাই খুব সাবধানে এগিয়ে যান।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি–

আজ আপনি শাসক ক্ষমতার পূর্ণ সদ্ব্যবহার করবেন। পরিবারে আপনাকে বাচ্চাদের সমস্যার কথা শুনতে হবে এবং তার সমাধান খুঁজে বের করতে হবে এবং বড় লক্ষ্য অর্জনের জন্য ছোট লক্ষ্যের দিকে মনোযোগ দেবেন না। কাজের সন্ধানে থাকা লোকদের জন্য আজ একটি অনুকূল দিন হবে এবং ব্যবসাও দ্রুত বৃদ্ধি পাবে। আপনাকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে যেকোন সমস্যা সম্পর্কে কথা বলতে হবে, তবেই আপনি এর সমাধান খুঁজে পেতে সক্ষম হবেন। আপনার প্রিয়জন আজ আপনার সঙ্গে তর্ক করতে পারে। আপনি আপনার মনের যেকোনও কথা মাকে বলতে পারেন, এতে আপনার মানসিক ভারও কমে যাবে। শিক্ষার্থীদের শিক্ষায় সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

আজ আপনার প্রতিপত্তি বৃদ্ধির দিন হবে। আপনি কাউকে টাকা ধার দিলে আপনার টাকা আটকে যেতে পারে। পরিবারের সকলের সহযোগিতায় আপনি এগিয়ে যাবেন এবং একটি নতুন গাড়ি বাড়িতে আনতে পারেন। আপনার কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে অসতর্ক হওয়া উচিত নয়, অন্যথায় পরে আপনার সমস্যা হবে। সামাজিক বিষয়গুলো বৃদ্ধি পাবে এবং আপনি কিছু অর্জনও করবেন। শিক্ষার্থীরা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা উচিত, অন্যথায় আপনাকে পরে অর্থের অভাবের সম্মুখীন হতে হতে পারে। কোনও বিনিয়োগে আপনাকে অনেক টাকা বিনিয়োগ করতে হবে না, না হলে পরে সমস্যা হতে পারে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

ভাগ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আপনার গুরুত্বপূর্ণ লক্ষ্য সফল হবে। শিশুরা শিক্ষার জন্য বাড়ি থেকে দূরে যেতে পারে। আপনার আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনার মন খুশি হবে। চাকরিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন বলে মনে হচ্ছে। আপনি সমস্ত বিষয়ে সক্রিয় থাকবেন, যাতে আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে না পারে তবে আপনি আপনার গৌরবের কিছু জিনিসও কিনতে পারেন। বাবার কিছু সমস্যা হতে পারে যেমন পায়ে ব্যথা ইত্যাদি। আপনার কিছু সরকারী কাজ আটকে যেতে পারে, যার জন্য আপনাকে একজন ব্যক্তির সাহায্যের প্রয়োজন হবে।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার স্বাস্থ্য নরম এবং গরম হতে চলেছে এবং আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন, যা আপনার জন্য উপকারী হবে। আপনার যদি কোনও গোপন রহস্য থাকে, তাহলে তা মানুষের সামনে আসতে পারে, যা আপনার জন্য সমস্যা হয়ে দাঁড়াবে। কারো দেওয়া উপদেশ না মানলে সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে তাড়াহুড়ো করে কিছু কাজ করে বড় ভুল করতে পারেন। আপনি আপনার ব্যবসায় স্বাভাবিক মুনাফা অর্জনের মাধ্যমে আপনার চাহিদা পূরণ করতে সক্ষম হবেন। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনি কিছু নতুন সম্পত্তি পাবেন বলে মনে হচ্ছে।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক–

আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনি আলোচনার মাধ্যমে আপনার ভাইবোনদের সঙ্গে চলমান বিবাদের অবসান ঘটাবেন এবং আপনি অংশীদারিত্বে ব্যবসা চালানোর কথা ভাবতে পারেন, তবে আপনাকে অংশীদারের পুঙ্খানুপুঙ্খ তদন্ত করতে হবে। মন খারাপ থাকবে, কিন্তু লোকে দেখাবে না। ব্যক্তিগত জীবনে, আপনি সাদৃশ্য তৈরি করতে সক্ষম হবেন এবং আপনার সঙ্গীর জন্য একটি উপহার নিয়ে আসতে পারেন। আপনাকে আপনার মুলতুবি কাজগুলি সময়মতো সম্পূর্ণ করতে হবে, অন্যথায় সেগুলি পরে আপনার জন্য সমস্যা হতে পারে। আপনার মনের কোনও ইচ্ছা পূরণ হওয়ার কারণে আপনি ধর্মীয় ভ্রমণে যেতে পারেন।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু-

জনকল্যাণ সংক্রান্ত কাজ করার জন্য আজকের দিনটি ভালো যাবে। আপনার বিরোধীরা সক্রিয় থাকবে, তবে তাদের থেকে সাবধান থাকা উচিত। কাজের ক্ষেত্রে আপনার সম্পূর্ণ দায়িত্ব পালন করা উচিত এবং আপনার কাজ কারও কাছে পিছিয়ে দেবেন না। আপনার দৈনন্দিন রুটিনে ব্যায়াম এবং যোগব্যায়াম অবলম্বন করে, আপনি আপনার শরীরকে ফিট এবং ফিট করতে সক্ষম হবেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না, অন্যথায় পরে আফসোস করবেন। নতুন কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, কারণ সে আপনার বিশ্বাস ভেঙ্গে দিতে পারে। অবিবাহিতদের জন্য শুভ বিবাহের প্রস্তাব আসবে। আপনাকে স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে হবে। আপনার কিছু পুরানো রোগ আছে, যা আজ আবার দেখা দিতে পারে।

আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর–

আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। সম্পত্তি কেনার সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে। আপনি আপনার স্ত্রীর কর্মজীবনে সমস্যা নিয়ে চিন্তিত হবেন, যার কারণে আপনি তাদের জন্য কিছু ছোট ব্যবসা করতে পারেন। আপনি পরিবারের সবাইকে আপনার সঙ্গে বাড়িতে নিয়ে যাবেন এবং পিকনিকে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন, তবে আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া উচিত, অন্যথায় আপনার শরীর এবং হাত-পা ইত্যাদির মতো সমস্যা হতে পারে। মাঠে আপনার জুনিয়র থেকে কোনও ভুল হলে আভিজাত্য দেখিয়ে ক্ষমা করে দিতে হবে।

আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-

আজ আপনাকে আপনার পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা ও সম্মান বজায় রাখতে হবে এবং আপনি আপনার আরামের জিনিসগুলি সহজেই পেতে সক্ষম হবেন। কিছু পারিবারিক বিষয়ে, আজ আপনি সাহায্য দেখান এবং আপনার রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনার মধ্যে ফাটল হতে পারে। আপনাকে আপনার ভিতরে অহংবোধ আনতে হবে না এবং ইতিবাচক মনোভাব নিয়ে সমস্ত সিদ্ধান্ত এবং সমস্ত সিদ্ধান্ত নিতে হবে। আপনার ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে আপনার বন্ধুর আকারে শত্রু থাকতে পারে, তাদের থেকে সাবধান থাকুন। আপনি যদি ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তবে খুব সাবধানে গাড়ি চালান। ব্যবসায়িক ব্যক্তিরা যদি একজন ব্যক্তির সঙ্গে পরামর্শ করে, তবে এটি একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে করুন, তবে এটি আপনার জন্য ভাল হবে।

আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে, তারা পরীক্ষায় ভালো করে তাদের সিনিয়র এবং তাদের শিক্ষকদের চমকে দেবে। আপনার আত্মবিশ্বাস পূর্ণ হবে এবং যারা ব্যবসা করছেন তারাও তাদের আধিকারিকদের সামনে সম্পূর্ণ সাহসের সঙ্গে তাদের দৃষ্টিভঙ্গি রাখতে সক্ষম হবেন, যার ফলে তাদের অনেক কাজও সম্পন্ন হবে। যারা সরকারি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত, তারা আজ ভালো কোনও পদ পেতে পারেন। কোনও আইনি বিষয়ে দায়িত্বশীল ব্যক্তির সঙ্গে পরামর্শ করলে ভালো হবে, অন্যথায় কেউ আপনাকে ভুল পথ দেখাতে পারে। যদি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু বিবাদ চলছিল, তবে তা শেষ হবে এবং আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।

আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos