Daily Horoscope: বৃহস্পতিবার ব্যবসার বিষয়ে নতুন কিছু ভাবতে হবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

Daily Horoscope আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Nov 22, 2023 3:54 PM IST

112

মেষ রাশি–

মেষ রাশির জাতক জাতিকারা যে নতুন চাকরির জন্য আবেদন করছেন, আপনার নির্বাচনের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। অবৈধ কাজ করে ব্যবসা সম্প্রসারণ করবেন না, এতে আপনাকে ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে পারে। যতক্ষণ না কাউকে ভালোভাবে না চেনে, ততক্ষণ তাদের দিকে বন্ধুত্বের হাত বাড়াবে না। ভুল মানুষের সঙ্গে বন্ধুত্ব করে আপনি অসুখী হতে পারেন। পরিবারে আপনার প্রিয়জনের উন্নতি দেখে আপনি খুশি হবেন, যার কারণে বাড়ির পরিবেশও ভাল থাকবে। গাড়ি চালানো এবং অন্যান্য ক্রিয়াকলাপ করার সময় একজনকে খুব সতর্ক থাকতে হবে কারণ একটি দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে যার ফলে গুরুতর আঘাতও হতে পারে।

আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–

এই রাশির জাতক জাতিকাদের জ্ঞানের ভান্ডার বাড়ানোর চেষ্টা করা উচিত। সব সময় নতুন কিছু শেখার ইচ্ছা রাখুন, আগামী সময়ে আপনার একই জ্ঞান আপনার ক্যারিয়ার গড়তে কাজে লাগবে। আমদানি-রপ্তানির অনেক বড় অর্ডার পাওয়ার কারণে পরিবহন ব্যবসায়ীরা আজ ভালো মুনাফা পাবেন। তরুণরা যে সুযোগগুলি পায় তার সদ্ব্যবহার করুন, কেবল এটিকে যেতে দেবেন না। পরিবারের সন্তানদের লেখাপড়া নিয়ে আপনি চিন্তিত হতে পারেন, তাই চিন্তিত না হয়ে তার সঙ্গে তার ক্যারিয়ার নিয়ে কথা বলুন। আপনি যদি ইতিমধ্যে অসুস্থ হয়ে থাকেন তবে অবহেলার কারণে হাসপাতালে ভর্তি হওয়ার সম্ভাবনা থাকতে পারে, তাই নিজের বিশেষ যত্ন নিন।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–

পুরানো জ্ঞান বা অভিজ্ঞতা মিথুন রাশির মানুষকে বর্তমান ক্ষেত্রে এগিয়ে যেতে সাহায্য করবে। পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করার পাশাপাশি, চুরির সম্ভাবনা থাকায় ব্যবসায়ীদের তাদের মাঝে তল্লাশি চালিয়ে যেতে হবে। তরুণদের উচিত তাদের চারপাশে ঘটছে এমন কর্মকাণ্ড থেকে কিছু শেখা এবং তাদের নিয়ে হাসাহাসি করা উচিত নয়। পরিবারে মায়ের দেওয়া নির্দেশনা মেনে চলুন, তা আপনার জন্য উপকারী হবে। সুগারের রোগীকে নিজের বিশেষ যত্ন নিতে হবে, নিয়মিত চেক-আপ করাতে হবে।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি–

এই রাশির জাতকদের উপর অর্পিত দায়িত্ব যথাসময়ে পালন করা আপনার দায়িত্ব। ব্যবসায়ীরা নতুন ব্যবসায় যোগদানের জন্য অংশীদারিত্বের প্রস্তাব পেতে পারেন। যে কোনও অফারে হ্যাঁ বলার আগে ভালো করে যাচাই করে নিন। অনেক দিন পর, আপনি আপনার পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। এ কারণে আজ মন খুশি থাকবে। আপনি একটি অনুষ্ঠানে যোগদানের জন্য আমন্ত্রণ পেতে পারেন, এতে যোগ দিয়ে আপনি খুশি হবেন। পরিবারের বয়স্ক ব্যক্তির বিশেষ যত্ন নিতে হবে কারণ তার স্বাস্থ্যের হঠাৎ অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

সিংহ রাশির ওষুধ ব্যবসায়ীরা হাসপাতাল বা নার্সিং হোমে ওষুধ বা অস্ত্রোপচারের সরঞ্জাম সরবরাহের অর্ডার পেতে পারেন, এটি আপনাকে একটি বড় লাভ দেবে। সোশ্যাল মিডিয়ার অপ্রয়োজনীয় ব্যবহার না করে তরুণদের ক্যারিয়ারের দিকে নজর দিতে হবে। ঘরের মূল্যবান জিনিসপত্রের দিকে চোখ রাখতে হবে। চুরির সম্ভাবনা রয়েছে। কাজের পাশাপাশি হাতের দিকেও মনোযোগ দিন। আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

ব্যবসায়ীদের তাদের ব্যবসার পাশাপাশি পৈতৃক ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করা উচিত। আপনি বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করুন এবং পুরোপুরি উপভোগ করুন। পরিবারে কেউ ছোট হলে তাকে উপহার দিন। উপহার পেয়ে তার আনন্দ দ্বিগুণ হয়ে যাবে। পিচ্ছিল জায়গায় হাঁটার সময় বিশেষ মনোযোগ দিতে হবে। পড়ে গিয়ে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

তুলা রাশির জাতকদের অফিসের প্রত্যাশা পূরণ করতে পারেন। আপনি যদি একটি বড় কোম্পানিতে যোগ দিতে যান তাহলে আপনার সমস্ত নথি দেখে নিন, অন্যথায় আপনি পরে সমস্যায় পড়তে পারেন। কিছুদিন ধরে অর্থনৈতিক সংকটে ভুগছিলেন এমন তরুণদের সমস্যা দূর হতে চলেছে। পরিবারে কারও কথা হৃদয়ে বিঁধতে পারে। এমন পরিস্থিতিতে মন শান্ত রাখুন এবং রাগ করা এড়িয়ে চলুন। জাঙ্ক ফুড এবং নন-ভেজ খাওয়া এড়িয়ে চলুন অন্যথায় পেট সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক–

এই রাশির আইটি সেক্টরে যারা কাজ করছেন তারা ভালো সুযোগ পাবেন। আপনি আপনার যোগ্যতার মহিমা ছড়িয়ে দিতে সক্ষম হবেন। তেল ব্যবসায়ীদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। লেখাপড়ার পাশাপাশি সৃজনশীল কাজে আগ্রহী হবেন তরুণরা। অনেকদিন পর পুরনো বন্ধু-বান্ধব বাড়িতে আসতে পারে। একটি ছোট রোগ ভয়ঙ্কর রূপ ধারণ করতে সময় নেয় না, তাই রোগটিকে ছোট মনে করে অবহেলা করবেন না।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু-

ধনু রাশির জাতক জাতিকারা খুব বেশি কাজ হলে বিরক্ত না হয়ে মনকে শান্ত রেখে কাজ করুন, যাতে তাড়াতাড়ি হয়ে যায়। গ্রাহকদের আকৃষ্ট করতে ব্যবসায়ীদের নতুন স্কিম দেওয়া উচিত যাতে গ্রাহক সংখ্যা বৃদ্ধি পায়। অহেতুক জেদ থেকে সচেতন হতে হবে, এই ধরনের জেদ আপনাকে সমস্যায় ফেলতে পারে। হঠাৎ করে পরিবারের কাউকে আর্থিকভাবে সাহায্য করতে হতে পারে, যার জন্য আপনাকে আগে থেকেই প্রস্তুত থাকতে হবে। অসুস্থ ব্যক্তিদের ওষুধ সেবনে অবহেলা করা উচিত নয়, অন্যথায় সমস্যা বাড়তে পারে।

আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর–

এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে অধস্তনদের উপর নজর রাখতে হবে। একটু অসাবধানতা তাদের দায়িত্বজ্ঞানহীন করে তুলতে পারে। তরুণরা তাদের কাজে ভালো পারফর্ম করতে পারবে। প্রিয়জনকেও আমন্ত্রণ জানাতে হবে, তা না হলে রাগ হতে পারে। শোওয়ার আগে, আপনার বিছানাটি ভাল করে দেখে নিন, এতে কোনও ধরণের জিনিস রাখা উচিত নয় কারণ ধারালো কিছু দিয়ে ছিঁড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিস থেকে ট্যুরে যেতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজ একটি খুব শুভ দিন, আজ ব্যবসায়ী শ্রেণীর কাঙ্ক্ষিত মুনাফা অর্জন করবে। তরুণদের তাদের পুরনো ভুল থেকে শিক্ষা নিতে হবে। আবার ভুলের পুনরাবৃত্তি করে, আপনি ঝামেলাকে আমন্ত্রণ জানাতে পারেন। পিতার জন্য আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, যার কারণে বাড়ির আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ হবে।

আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

এই রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে অগ্রাধিকার দেওয়া উচিত, তার পরে অন্য কোনও কাজ করা উচিত। ব্যবসার জন্য ঋণের চেষ্টাকারী ব্যক্তিরা ঋণ সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন। অন্যের বিবাদ মীমাংসার কাজ করবেন না, অন্যথায় আপনিও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রের কাজের চাপের কারণে আপনি পরিবারকে সময় দিতে পারবেন না, যার কারণে আপনার সন্তানরা আপনার উপর রাগ করতে পারে। ক্রমবর্ধমান ওজন কমাতে চেষ্টা করতে হবে, না হলে পরবর্তীতে সমস্যায় পড়তে হতে পারে।

আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos