Daily Horoscope: ৬ জানুয়ারি শনিবার কেমন কাটবে ১২ রাশির, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

 

deblina dey | Published : Jan 5, 2024 5:26 PM IST

112

মেষ –

যারা অফিসে ষড়যন্ত্র তৈরি করে তাদের থেকে মেষ রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, কারণ যারা তাদের প্রতি ঈর্ষান্বিত তারা তাদের সম্মান ছিনিয়ে নিতে পারে। ব্যবসায়ীরা যদি ব্যবসা সম্প্রসারণের জন্য নতুন কোম্পানিতে যোগদানের সুযোগ পান, তবে অন্য কিছু করে তা হাতের বাইরে যেতে দেবেন না। যুবকদের সর্বদা ভাল মানুষের সঙ্গ রাখার চেষ্টা করা উচিত কারণ ভাল সঙ্গ রাখলে তারা অনেক উপকার পাবে। পরিবারে আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ককে শক্তিশালী করার চেষ্টা করুন, এর জন্য আপনি যদি তাদের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারেন তবে এটি ভাল হবে। যোগ প্রাণায়াম করার সময় শরীরকে রোগ থেকে দূরে রাখার চেষ্টা করুন। যোগব্যায়াম, প্রাণায়ামের মাধ্যমে আপনি সুস্থ ও রোগমুক্ত থাকবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ–

বৃষ রাশির জাতক জাতিকাদের শুধুমাত্র উচ্চপদস্থ কর্মকর্তাদেরই নয়, চতুর্থ শ্রেণীর লোকদেরও সম্মান করা উচিত। অংশীদারিত্বে ব্যবসা করছেন ব্যবসায়ীরা ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিশ্বাসের বন্ধনকে দুর্বল হতে দেবেন না, তাদের সঙ্গে সম্পর্কের অবনতি হলে আপনার ব্যবসার অর্থনৈতিক গ্রাফ নিচের দিকে যেতে পারে। ইতিবাচক গ্রহ যুবকদের অনুকূলে, গ্রহদের সহযোগিতায় তাদের জন্য উন্নতির বহু দুয়ার খুলে যাবে। কোনও বিবাদের কারণে আদালতে যেতে হলে আইনি বিষয়ে বিজয় থেকে স্বস্তি পাবেন। বাজারের জিনিসপত্র খাবেন না। বদহজম, বমি ইত্যাদি হওয়ার সম্ভাবনা থাকে। স্বাস্থ্য নিয়ে গাফিলতি করা ঠিক নয়।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন–

মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে বড় ধরনের পরিবর্তন আসবে, যার কারণে তারা উচ্চ পদের জন্য নির্বাচিত হতে পারেন। বিদেশ ভ্রমণ ব্যবসায়ীদের জন্য কার্যকরী প্রমাণিত হবে। বিদেশ ভ্রমণে ব্যবসায় উন্নতির পাশাপাশি প্রচার হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি তরুণদের প্রতিযোগিতা বাড়বে। পরিশ্রম করলেই সফলতা পাওয়া যাবে। পিতামাতার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন কারণ গ্রহের নেতিবাচকতা পিতামাতার স্বাস্থ্য নষ্ট করতে পারে। যারা বাতের ব্যথায় ভুগছেন তাদের ব্যথায় কিছুটা উপশম হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট–

কর্কট রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে খারাপ লোকের সঙ্গ এড়িয়ে চলা উচিত, তাদের সঙ্গ জ্ঞানকে অজ্ঞতায় রূপান্তরিত করতে পারে। যা আপনার ক্যারিয়ারেও প্রভাব ফেলবে। ব্যবসায়ীদের বড় বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত, তারা যদি বর্তমান সময়ে ছোট বিনিয়োগ করে মুনাফা অর্জনের উপর জোর দেয় তবে তারা লাভের অবস্থানে থাকবে। উচ্চ শিক্ষায় আগ্রহী যুবকরা বিদেশে পড়ার সুযোগ পেতে পারেন। প্রয়োজনীয় ব্যয়ের তালিকা তৈরি করে ব্যয় নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনাকে আর্থিক সংকটে পড়তে হতে পারে। স্বাস্থ্যের সমস্যা বাড়তে দেখা যাবে, তাই খাওয়া-দাওয়ার ব্যাপারে সতর্ক থাকুন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

সিংহ রাশির জাতক জাতিকাদের কাজের প্রতি মনোযোগ বজায় রাখা উচিত কারণ আপনি যদি অধ্যবসায় বজায় রাখেন তবে কিছুই আপনাকে অগ্রগতি থেকে বিরত রাখতে পারবে না। বণিকদের আচার-আচরণ নম্র করুন, সেইসঙ্গে গ্রাহকদের সঙ্গে ভদ্র আচরণ করলে তারা প্রত্যাশিত সুবিধা পাবেন। যুবক, কোনও সম্পর্কের ব্যাপারে তাড়াহুড়ো করবেন না, নতুন সম্পর্ক তৈরি করুন সাবধানে। সম্পর্কের ব্যাপারে তাড়াহুড়ো করা আপনাকে পরে দুঃখ দিতে পারে। পিতার স্বাস্থ্যের অবনতির কারণে পারিবারিক পরিবেশের কিছুটা অবনতি হতে পারে, তাই দেরি না করে তার স্বাস্থ্য নরম হয়ে গেলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। শরীর ও মন সুস্থ রাখতে ইয়োগা এবং মেডিটেশন করুন, এটি আপনাকে শারীরিকভাবে ফিট রাখবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৬১। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন চুনি।

612

কন্যা–

কন্যা রাশির জাতকদের জন্য তাদের কঠোর পরিশ্রম ও পরিশ্রমের মাধ্যমে উন্নতির দ্বার উন্মুক্ত হবে। আপনার মনকে সক্রিয় রাখুন যাতে এমন কোন সুযোগ আপনার পথে না আসে। ব্যবসায়িক অংশীদারিত্বের ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখুন, স্বচ্ছতা বজায় থাকলে, অংশীদারিত্ব বছরের পর বছর মসৃণভাবে চলতে থাকবে। প্রেমের ক্ষেত্রে দিনটি যুবকদের জন্য ইতিবাচক হবে, সঙ্গীর সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে মিলেমিশে চলাফেরা করুন, যাতে সম্পর্কের বন্ধন দুর্বল না হয় এবং পারস্পরিক ভালবাসা বজায় থাকে। ছোটখাটো অসুস্থতার জন্য অবিলম্বে চিকিৎসা নিন। রোগটিকে ছোট মনে করে শিথিল হবেন না, অন্যথায় রোগটি ভয়াবহ রূপ নিতে সময় লাগবে না।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

712

তুলা–

তুলা রাশির জাতক জাতিকারা আজ পদোন্নতি পেতে পারেন। পদোন্নতির পাশাপাশি বস আপনার কাজ, চরিত্র এবং বিশ্বস্ততার প্রশংসা করবেন। দূর থেকে ড্রামগুলি মনোরম মনে হয়, তাই ব্যবসায়ীদের অন্যের সুবিধা দেখে তাদের ব্যবসা পরিবর্তন করা উচিত নয়। আমরা যদি এটাকে চলতে দিই, তাহলে ব্যবসার জন্য ভালো হবে। যুবকদের রুটিন ঠিক রাখার জন্য একটি টাইম টেবিল তৈরি করতে হবে এবং সেই নিয়মগুলি অনুসরণ করে তাদের দিন শুরু করতে হবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে বিতর্কিত কথা এড়িয়ে চলতে হবে, রাগ ও কথাবার্তাকে নিয়ন্ত্রণ করে বিতর্ক এড়াতে চেষ্টা করুন। কোষ্ঠকাঠিন্যের সমস্যা নিয়ে চিন্তিত হতে পারেন। সমস্যা থেকে মুক্তি পেতে খাবার খাওয়ার পর হাঁটুন এবং হালকা ও হজমযোগ্য খাবার খান।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক –

বৃশ্চিক রাশির সরকারি কর্মচারীরা সরকারের কাছ থেকে সম্মান পেতে পারেন, এর সঙ্গে তাদের পদ এবং বেতনও বাড়তে পারে। ব্যবসায় এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে, হাতে থাকা সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করুন এবং কঠোর পরিশ্রম করুন যাতে ব্যবসা দ্রুত এগিয়ে যায়। তরুণদের মনে যে অশান্তি চলছে তাতে স্থবিরতা আসবে। স্থবিরতার কারণে এখন তিনি ক্যারিয়ার সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারবেন। পরিবারের সঙ্গে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। এটি একটি ধর্মীয় ভ্রমণও হতে পারে। দীর্ঘস্থায়ী রোগকে উপেক্ষা করবেন না, তাৎক্ষণিক চিকিৎসা করে নিরাময়ের চেষ্টা করুন।

আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৬৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

912

ধনু–

ধনু রাশির জাতকদের বাড়ি এবং অফিসের মধ্যে সামঞ্জস্য বজায় রাখার চেষ্টা করা উচিত এবং অফিসের সমস্যাগুলি বাড়িতে এবং বাড়ির সমস্যাগুলি অফিসে না আনার চেষ্টা করা উচিত। ব্যবসায়ীরা আদালত সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন, যার কারণে তারা দীর্ঘ সময় পর শান্তিতে শ্বাস নিতে পারবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকরা সাফল্য পেতে পারে, তারা শীঘ্রই যোগদানের চিঠি পেতে পারে। বাড়িতে ভাইবোনদের নিয়ে সমস্যা হলে তাদের সহযোগিতা করুন। যদি তিনি সমস্যায় পড়েন তবে তাকে ধৈর্য ধরার পরামর্শ দিন। সর্দি, কাশি থেকে দূরে থাকুন। সংক্রমণের কারণেও জ্বর হতে পারে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

1012

মকর–

অফিসের কিছু লোক মকর রাশির জাতক জাতিকাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে, চোখ সজাগ ও সজাগ রাখুন। গোপন শত্রুরা ব্যবসায়ীদের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করতে পারে। যুবকদের যোগব্যায়াম এবং ধ্যান করা উচিত, এতে তারা খুব হালকা অনুভব করবে। আপনার আচরণে নম্র হোন এবং আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করুন কারণ আপনার স্ত্রীর সঙ্গে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে যার কারণে বিবাহিত জীবনে উত্তেজনা বাড়তে পারে। ঠাণ্ডাজনিত কারণে পেটে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনিলা।

1112

কুম্ভ–

কুম্ভ রাশির জাতকদের অফিসের কাজ সময়মতো করার চেষ্টা করা উচিত কারণ উচ্চপদস্থ আধিকারিকরা যে কোনও সময় রাউন্ডে আসতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসার নতুন নতুন ক্ষেত্রে এগিয়ে গিয়ে নিজেদের প্রমাণ করতে হবে। পড়াশোনা ও চাকরির সুবাদে বাড়ি থেকে দূরে থাকা মানুষদের উচিত তাদের মায়ের সঙ্গে যোগাযোগ রাখা, তাকে নিয়মিত ফোন করা এবং তার অবস্থা সম্পর্কে খোঁজ করা। শিশুর স্বাস্থ্যের হঠাৎ অবনতি হলে আপনি তার স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন, তবে চিন্তা করবেন না, আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন, এটি শীঘ্রই সুস্থ হয়ে উঠবে। লিভারের রোগীদের সতর্ক হতে হবে। যারা অ্যালকোহল পান করেন তারা আজ থেকেই এটি ছেড়ে দিন, না হলে সমস্যা বাড়তে পারে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন–

মীন রাশির জাতক জাতিকাদের আচার-আচরণ ও কাজের দ্বারা প্রভাবিত হয়ে কনিষ্ঠরা সম্মান দেবে এবং আপনার কথা মেনে চলবে। ব্যবসায়ীরা তাদের সাফল্যের মাধ্যমে ব্যবসায়িক শত্রুদের পরাস্ত করতে সক্ষম হবেন। যুবকদের ক্রমাগত পড়াশোনায় মনোযোগ দেওয়া উচিত, নতুন পড়ার পাশাপাশি সংশোধন করতে থাকুন কারণ আপনি যে অনুশীলনগুলি মনে রেখেছেন তা ভুলে যেতে পারেন। আপনি বাচ্চাদের সঙ্গে সম্পর্কিত ভাল ফলাফল পাবেন এবং তাদের অগ্রগতি দেখে গর্বিত বোধ করবেন। চোখ সংক্রান্ত যে কোনও সমস্যা হতে পারে, কোনও সমস্যা হলে অবশ্যই ভালো কোনও চক্ষু বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করুন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৩২। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos