Recruitment: সেন্ট্রাল কটেজ ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

প্রকাশ্যে এসেছে এক বিজ্ঞপ্তি। সেন্ট্রাল কটেজ ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনেের বিভিন্ন পদে অভিজ্ঞ ব্যক্তি নিয়োগ করা হবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

Sayanita Chakraborty | Published : Jan 1, 2024 3:04 AM IST / Updated: Jan 01 2024, 08:41 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। বিস্তর নিয়োগ হবে মন্ত্রকের অধীনস্থ সেন্ট্রাল কটেজ ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড-র বিভিন্ন পদে। সম্প্রতি, এই মর্মে প্রকাশ্যে এসেছে এক বিজ্ঞপ্তি। বিভিন্ন পদে অভিজ্ঞ ব্যক্তি নিয়োগ করা হবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

শূন্যপদ

হস্তশিল্প ও তাঁত বিপণনের এই রাষ্ট্রায়ত্ত সংস্থায় ডেপুটি ম্যানেজার (মার্কেটিং), ডেপুটি ম্যানেজার (ইন্টেরিয়র ডেকোরেশন সার্ভিসেস), ডেপুটি ম্যানেজার (ডিজিটার মার্কেটিং), ডেপুটি ম্যানেজার (সেলস), ডেপুটি ম্যানেজার (ফিন্যান্স) এবং ডেপুটি ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) পদে হবে কর্মী নিয়োগ। মোট শূন্যপদ ছয়টি।

কর্মস্থল

কলকাতা ছাড়াও অন্যান্য রাজ্যে হবে নিয়োগ। জানা গিয়েছে, নিযুক্তদের কর্মস্থল হবে কলকাতা, দিল্লি এবং হায়দরাবাদ। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। নিযুক্তদের মাসিক বেতল ৬০,০০০ টাকা।

যোগ্যতা

হস্তশিল্প ও তাঁত বিপণনের এই রাষ্ট্রায়ত্ত সংস্থায় একাধিক পদে হবে নিয়োগ। এই সকল পদে আবেদনের জন্য নির্দিষ্ট যোগ্যতা থাকতে হবে। বিভিন্ন বিভাগের ডেপুটি ম্যানেজার পদের জন্য বিভিন্ন বিষয় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন করতে পারেন। তেমনই থাকতে হবে ছয় থেকে আট বছরের অভিজ্ঞতা। জানা গিয়েছে, প্রাথমিক ভাবে দু বছরের জন্য হবে নিয়োগ। তারপর বাড়বে কাজের মেয়াদ।

আবেদন

হস্তশিল্প ও তাঁত বিপণনের এই রাষ্ট্রায়ত্ত সংস্থায় আবেদনের শেষ তারিখ ২২ জানুয়ারি ২০২৪। আবেদনকারীদের মধ্যে থেকে কিছু প্রার্থীকে পরবর্তী পর্যায়ের জন্য বেছে নেওয়া হবে। বিস্তারিত জানতে চাইলে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। প্রার্থীরা সংস্থার ওয়েবসাইটে দেখতে পাবেন। সেখানে উল্লিখিত বিজ্ঞপ্তি অনুসারে, আবেদন করতে পারেন। সেখানে শর্তাবলির কথা উল্লেখ করা আছে। সেন্ট্রাল কটেজ ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনে এবার কর্মী নিয়োগ হবে।

 

Share this article
click me!