জ্যোতিষমতে এই ৭ রাশি অত্যান্ত যৌনতা প্রবন, জানুন এদের আরও বেশিষত্ব কী কী

সাতটি রাশি রয়েছে যারা সঙ্গীতে যৌনতায় ভরিয়ে তুলতে পারে। এছাড়াও এরা অন্যান্ত সাবলীল। জানুন সেই সাতটি রাশি কী কী।

 

Web Desk - ANB | Published : Apr 16, 2023 1:47 PM IST

ভারতীয় জ্যোতিষশাস্ত্রে সাতটি রাশিচক্র রয়েছে যারা রীতিমত জনপ্রিয়। যারা রীতিমত সেক্সি। এদের সকলেই খুব পছন্দ করে। এদের সঙ্গে সময় কাটাতে অনেকেই ভালবাসেন। জানুন এই রাশিগুলির মধ্যে আপনার নাম রয়েছে কিনা।

১. বৃশ্চিক রাশি

সেক্সি রাশির প্রথম নামই রয়েছে বৃশ্চিক রাশি। এই রাশির জাতক বা জাতিকারাই সব শুধুমাত্র যে বিছানাতেই ভাল এমন নয়। এরা এমন এমন কাজ করে যা তাঁর সঙ্গীকে অনুপ্রেরিত করে। এদের মধ্যে নতুন ও আধুনিকতা -দুটোরই ছোঁয়া থাকে। বৃশ্চিক রাশির জাতক ও জাতিকারা মজার মজার কথা বলে। এদের শব্দ চয়ন অপরকে আকৃষ্ট করে। এরা পাশে থাকলে এদের সঙ্গীরা স্বাচ্ছন্দ্য বোধ করেন। এই রাশি অনেকটা প্যাকেজের মতই।

২. কর্কট রাশি

লাজুক হলেও কর্কট রাশির জাতক ও জাতিকারা যথেষ্ট হট। কর্কট রাশির জাতক ও জাতিকাদের সঙ্গে ডেটিং করা অন্যদের কাছে দারুন অভিজ্ঞতা। এরা যথেষ্ট খোলামেলা। এরা যৌন রাসিক হন। তবে এই রাশি নোংরা কথাবার্তা একদমই পছন্দ করেন না। এরা খুব কম হতাশ হন। এরা যেকোনও বিষয় দ্রুত শিখে নিতে পারে। যেকোনও পরিবেশি খাপ খাইয়ে নিতে পারে। এরা ধৈর্য ধরতে পারে। তবে এরা শারীরিকভাবে কি চায় তা কখনই নিজে মুখে বলতে পারে না। এদের মনের কথা সঙ্গীকে বুঝতে পারে।

৩. ধনু রাশি

এরা সত্যিকারের হয় মানুষ হন। এদের দুর্দান্ত ফ্যাশান সেন্স। তবে এরা ফ্ল্যাটিং এর খুব পটু হয়। এরা নিজের বিষয়ে আত্মবিশ্বাসী হয়। এরা যাদের সঙ্গে মেশে তাদের ওপরই নিজের ছাপ রেখে যায়। তবে এদের প্রেমে পড়া কঠিন। কিন্তু সকলেই প্রেমে পড়তে বাধ্য করেন।

৪. মিথুন রাশি

এরা যৌন কথাবার্তা আর সহবাসের জন্য দুর্দান্ত। মিথুন রাশির জাতক ও জাতিকারা তাদের সঙ্গীদের সর্বচা চমকে দিতে চায়। এরা নিজেরাই সর্বদা ভাল হওয়ার চেষ্টা করে। এরা যৌনতার সময়ও সাবধান থাকে। অত্যান্ত সতর্ক থাকে। এদের সঙ্গীদের মোহের মধ্যে আবদ্ধ করতে চায়। এরা নিখুঁত হয় যা সঙ্গীর পছন্দ হয়। সঙ্গীর পছন্দ আর অপছন্দ নিয়ে সর্বদা চিন্তাভাবনা করে।

৫.বৃষ রাশি

এদের প্রথম দেখায় সাধারণ মানুষ মনে হয়, কিন্তু এদের সঙ্গে সময় কাটানোর পরেই মনের ভুল কেটে যায়। এই রাশির জাকত বা জাতিকারা রীতিমত হট। কিন্তু এদের বহিপ্রকাশ নেই। এরা সঙ্গীকে খুশি করতে জানে। সঙ্গীর মনের না বলা কথা বুঝে যায়। বৃষরা জানে যে তারা কীভাবে এবং কোথায় এই জিনিসগুলি অনুভব করতে চায়। উদাহরণস্বরূপ, একটি বৃষ রাশি শুধু সেক্স চায় না, কিন্তু একটি বৃষ রাশি পাহাড়ের মাঝে একটি রিসর্টে সেক্স চায়, যেখানে সবচেয়ে আরামদায়ক বিছানা এবং জানালা থেকে সবচেয়ে মন্ত্রমুগ্ধ পর্বত দৃশ্য দেখা যায়। শৃঙ্গাকার এবং কল্পনার মিশ্রণই বৃষ রাশিকে সবচেয়ে উষ্ণতম রাশিতে সাইন আউট করে।

৬. কন্যা রাশি

একজন পারফেকশনিস্ট হওয়ার কারণে অনেক লোক তাদের লক্ষ্য করতে দেয়। কিন্তু শুধু খেয়াল করলেই আপনাকে কন্যা রাশির হট সংস্করণের একটি আভাস পাওয়া যাবে না। যতক্ষণ না তারা আপনাকে বিছানায় নিয়ন্ত্রণ করার জন্য তাদের আকাঙ্ক্ষা দেখায় ততক্ষণ পর্যন্ত কেউ বুঝতে পারে না। এরা খুবই শিল্পমনস্ক হয়। এরা হাল ছাড়ার পাত্র নয়। কারও কোনও ক্ষতি করে না। উষ্ণতা এদের জন্মগত আধিপত্য । এরা সর্বদা শারীরিক তাগিদ অনুভব করে।

৭. কুম্ভ রাশি

জ্যোতিষীদের মতে কুম্ভ রাশি একটি দুর্দান্ত সিমুলেটর। তাদের কথাগুলি আপনাকে এমন কিছু প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারে যা আপনার ভাঙ্গার কথা ছিল না। যাইহোক, সৌভাগ্যক্রমে, কুম্ভরাশি বেশিরভাগই ভুল কারণে তাদের ক্ষমতা ব্যবহার করে না। কুম্ভ একটি বায়ু চিহ্ন, তাই তারা অন্যান্য রাশিচক্রের তুলনায় স্বতঃস্ফূর্ততা বেশি পছন্দ করে। এবং ভুল উপায়ে ভালবাসা পাওয়াই জীবনের শেষ জিনিস যা তারা চায়, বিশেষ করে যখন তারা আপনার কাছ থেকে যা চায় তা পাওয়ার জন্য তারা সমস্ত সঠিক কৌশল পেয়েছে।

Share this article
click me!