Laxmi Narayan Yog: বুধ-শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ, এই রাশিগুলির জন্য সুবর্ণ সময় নিয়ে আসছে, মিলবে দ্বিগুণ সুবিধা

জুন মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ কিছু গ্রহ তাদের গতিবিধি পরিবর্তন করেছে এবং কিছু তাদের রাশি পরিবর্তন করতে চলেছে।

 

deblina dey | Published : Jun 16, 2024 4:30 AM IST

Laxmi Narayan Yog in Mithun Rashi: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এটা কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ। জুন মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ কিছু গ্রহ তাদের গতিবিধি পরিবর্তন করেছে এবং কিছু তাদের রাশি পরিবর্তন করতে চলেছে।

লক্ষ্মী নারায়ণ যোগ মিথুনে রাশিতে-

Latest Videos

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১২ জুন, সন্ধ্যা ৬:৫৫ মিনিটে, শুক্র গ্রহ মিথুনে প্রবেশ করেছিল। একই সময়ে, ১৪ জুন অর্থাৎ শেষ রাত ১০:৫৫ মিনিটে, গ্রহের রাজকুমার বুধও মিথুন রাশিতে প্রবেশ করেছে। এই দুই গ্রহের মিলনের ফলে এই রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হয়েছে। এই যোগ তিনটি রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। আসুন জেনে নিই এই ৩টি রাশি সম্পর্কে।

১) মিথুন রাশি-

বুধ ও শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির জাতকদের জন্য খুবই শুভ। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে যা অর্থনৈতিক অবস্থারও উন্নতি করবে। বিনিয়োগের জন্যও সময় অনুকূল, ভবিষ্যতে ভালো ফল পেতে পারেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। আপনি আপনার পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

২) সিংহ রাশি-

মিথুন রাশিতে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ সিংহ রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। চাকরি সংক্রান্ত সমস্যার অবসান হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই রাশির ব্যবসায়ীরাও ভাল লেনদেন পেতে পারেন যার কারণে প্রচুর লাভও হতে পারে। দাম্পত্য জীবনের সমস্যা মিটে যাবে এবং সম্পর্কের মাধুর্য থাকবে।

৩) কন্যারাশি

মিথুনে বুধ ও শুক্রের মিলন কন্যা রাশির জাতকদের দ্বিগুণ সুবিধা দিতে পারে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হতে পারে এবং আপনি সাফল্য অর্জন করতে পারেন। কর্মজীবীদের পদোন্নতি থমকে যেতে পারে এবং বেতন বৃদ্ধিও হতে পারে। আপনি যদি মানসিক চাপের সম্মুখীন হন তবে তাও দূর হবে এবং আপনার মন খুশি থাকবে।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি