২০২৪ সালে কেমন থাকবে সিংহ রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

কর্মক্ষেত্র এবং ব্যবসায় উন্নতি করবেন। সম্মান পাবে। ১৪ ফেব্রুয়ারি থেকে সূর্য ও শনির সম্মিলিত প্রভাবের কারণে কিছু পারিবারিক বিবাদ বাড়তে পারে। পিতার সঙ্গে আদর্শগত মতপার্থক্যের পরিস্থিতি দেখা দিতে পারে।

 

deblina dey | Published : Dec 14, 2023 11:01 AM IST / Updated: Dec 14 2023, 04:37 PM IST

Leo Yearly Horoscope 2024: পেশাগত শিক্ষা, ভাগ্য ইত্যাদির দিক থেকে ২০২৪ সিংহ রাশির জাতকদের জন্য শুভ হবে। সুখ ও ভূমি লাভের জন্য যানবাহন শুভ। মানসিক চাপের পরিস্থিতি আপনাকে বারবার বিরক্ত করবে। গলা ও পেটের রোগে সমস্যা হবে এবং কখনও কখনও হঠাৎ আর্থিক ক্ষতি হবে। নবম ঘরে বৃহস্পতির গমন ধর্মপ্রবণতা বাড়াবে। উচ্চশিক্ষায় ভালো ফল পাবেন এবং তীর্থযাত্রা ইত্যাদির সম্ভাবনা রয়েছে।

জানুয়ারি ও ফেব্রুয়ারি মাস ভুল শুধরে নেওয়ার জন্য ভালো। মুলতুবি কাজ স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হতে শুরু করবে। ধর্মীয় উৎসব ইত্যাদিতে ব্যয় হবে এবং ইতিবাচক ফল পাওয়া যাবে। ফেব্রুয়ারী মাসে অপ্রয়োজনীয় ধন্যবাদ বাড়বে ছোটখাটো স্বাস্থ্য সমস্যার কারণে। তবে আপনার প্রচেষ্টায় আপনি আপনার কর্মক্ষেত্র এবং ব্যবসায় উন্নতি করবেন। সম্মান পাবে। ১৪ ফেব্রুয়ারি থেকে সূর্য ও শনির সম্মিলিত প্রভাবের কারণে কিছু পারিবারিক বিবাদ বাড়তে পারে। পিতার সঙ্গে আদর্শগত মতপার্থক্যের পরিস্থিতি দেখা দিতে পারে।

মার্চ মাসে শনি, মঙ্গল, বৃহস্পতি এবং সূর্যের সম্মিলিত প্রভাব থাকবে, যার কারণে কিছু জটিলতা বাড়বে এবং ব্যস্ততা বাড়বে। অযথা দৌড়াদৌড়ি করতে হতে পারে। কিন্তু এই কঠোর পরিশ্রম ইতিবাচক ফল দেবে। আর্থিক লাভ হবে এবং সম্মান বৃদ্ধি পাবে। মঙ্গলের প্রভাবে রাগ বাড়তে পারে। তাড়াহুড়ার কারণে ঝগড়া ইত্যাদির সম্ভাবনা থাকতে পারে, যা নিজের ক্ষতির কারণ হতে পারে। তাই এসব বিষয়ে সতর্ক থাকতে হবে।

এপ্রিল মাসে আপনার নিজের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাবা বা বাড়ির বয়স্ক পুরুষদের সঙ্গে ঝগড়া, তর্ক-বিতর্কের সম্ভাবনা থাকবে। শত্রুদের দ্বারা অপ্রয়োজনীয় সমস্যা তৈরি হতে পারে। ১৫ এপ্রিলের পর সময় ভালো যাবে। ভাগ্য আপনার পক্ষে থাকবে এবং স্বাস্থ্য ইত্যাদি ভালো থাকবে। মে ও জুন মাসে মিশ্র প্রভাব থাকবে। মে মাসের শুরুতে চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে এবং ভাগ্য আপনার পাশে থাকবে। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। তবে জুন মাসে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দেবে। কোনও ধরনের আঘাতের সম্ভাবনা রয়েছে। পায়ে বা মাথায় আঘাতের বিষয়ে সতর্ক থাকুন।

জুলাই মাসে কর্মস্থলে পদোন্নতি ও উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি সম্মান পাবেন এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে বিশেষ প্রশংসা পেতে পারেন। গৃহস্থালির কাজে কিছু সমস্যা হবে। প্রতিবেশী বা আত্মীয়দের দ্বারা কোনও ধরনের বাধার সৃষ্টি হতে পারে। তবে উচ্চ পর্যায়ের কর্মকর্তা বা বৃহত্তর নাগালের লোকদের সহায়তায় কাজের উন্নতি হবে। আগস্ট মাসে মিশ্র প্রভাব থাকবে। ধন-সম্পদের ভালো বৃদ্ধি হবে এবং কাজে সাফল্যও আসবে দক্ষতার সঙ্গে। ছোট ছোট উত্থান-পতন আসবে এবং যাবে।

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে মিথুন রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে বৃষ রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে মেষ রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

সেপ্টেম্বর ও অক্টোবর মাসে মিশ্র প্রভাব থাকবে।কাজ এবং ব্যবসার দিক থেকে মাসটি ভালো। তবে পারিবারিক অবস্থা ভালো যাবে না। সংক্রমণের কারণে চোখে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকবে এবং গলা ব্যথার সম্ভাবনা থাকবে। মানসিক চাপ কিছুটা হলেও আপনাকে বিরক্ত করবে। অক্টোবর মাসে বন্ধুদের দ্বারা বিশ্বাসঘাতকতা হতে পারে। তারা সমস্যা সৃষ্টি করতে পারে। স্বাস্থ্যের যত্ন নেওয়াও গুরুত্বপূর্ণ। নভেম্বর মাসটি শুরুতে শুভ বিবেচিত হবে না। কঠোর পরিশ্রম নষ্ট হতে পারে এবং কাজ বিলম্বিত হতে পারে। পাকস্থলী বা অন্ত্রে সংক্রমণের সম্ভাবনা থাকবে। চোখের সমস্যাও হতে পারে। তবে শেষের দিক থেকে পরিস্থিতির উন্নতি হতে শুরু করবে এবং আপনি কাজে সাফল্য পেতে শুরু করবেন।

২০২৪ সালে সিংহ রাশির আর্থিক অবস্থা কেমন হবে-

২০২৪ সালে সালটি সিংহ রাশির জন্য ব্যবসায় অগ্রগতির বছর হতে চলেছে। এতে পদোন্নতি ইত্যাদির ভালো সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। আপনি যদি ব্যবসা করেন, আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। ডিসেম্বরে শুভ কাজে আর্থিক লাভ হবে এবং সুখ-শান্তি বাড়বে। আপনি ভাল খবর শুনতে পাবেন এবং পুরানো খারাপ কাজ সফল হবে।

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে কর্কট রাশির কেরিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

২০২৪ সালে সিংহ রাশির পারিবারিক জীবন কেমন হবে-

সিংহ রাশির জাতক জাতিকারা ২০২৪ সাল পারিবারিক বিষয়ে মিশ্র প্রভাব দিতে চলেছে। মাঝে মাঝে কিছু ঝগড়া ও সমস্যা হবে, দাম্পত্যের সম্ভাবনা থাকবে কিন্তু সমস্যা আপনাআপনি দূর হয়ে যাবে

২০২৪ সালে সিংহ রাশির ক্যারিয়ার কেমন হবে-

সিংহ রাশির জাতক জাতিকারা এই বছর কর্মজীবনে ভালো ফল পেতে পারেন। সিংহ রাশির লোকেরা স্বভাবগতভাবে চঞ্চল হয়। তাদের স্থিতিশীলতার অভাব রয়েছে। এই প্রকৃতির কারণে, তারা চাকরিতে সমস্যার সম্মুখীন হতে পারে। এই ক্ষেত্রে, সাবধানে কাজ করুন। এপ্রিলের পরে, আপনার ভাগ্য আপনাকে কর্মজীবনের ক্ষেত্রে সহায়তা করবে। আপনি আপনার যোগ্যতার ভিত্তিতে যে কোনও ভালো জায়গায় নিয়োগ পেতে পারেন।

২০২৪ সালে সিংহ রাশির শিক্ষা জীবন কেমন হবে-

সিংহ রাশির জাতক জাতিকাদের প্রেমের জীবন এই বছর স্বাভাবিকের চেয়ে ভালো হবে। সিংহ রাশির শিক্ষার্থীদের জন্য বছরের শুরুটা ভালো যাবে। পড়াশোনায় ভালো হবে। বিদেশে পড়াশোনার সুযোগ পাওয়ার সম্ভাবনাও দৃশ্যমান। কঠোর পরিশ্রমের অনুকূল ফল পাবেন এবং মন খুশি থাকবে। সিংহ রাশির জন্য স্বাস্থ্যের দিক থেকে বেশিরভাগই ভালো যাবে। বিশেষ কোনও সমস্যা হবে না। চোখ, নাক, গলা এবং পেটের রোগের সম্ভাবনা থাকবে এবং আপনার খাদ্যের বিশেষ যত্ন নিন।

Read more Articles on
Share this article
click me!