সোমবার ৬ রাশির সঙ্গীর সঙ্গে ডেটে যাওয়ার সুযোগ মিলবে, জেনে নিন ১৭ এপ্রিল আপনার প্রেমের অবস্থা

১৭ এপ্রিল আজকের দিনটি আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন।

Web Desk - ANB | Published : Apr 17, 2023 4:35 AM IST

112

মেষ (Aries Love Horoscope):

আজ আপনি আপনার প্রেমের বিষয়ে একটু কম দুঃসাহসিক হবেন, তবে আপনার সঙ্গী এটি পূরণ করবেন। তার আজ অনেক পরীক্ষা-নিরীক্ষা করার প্রবণতা রয়েছে এবং তিনি বিভিন্ন পোশাকের সঙ্গে আসতে পারেন। তাকে নিয়ে মজা করবেন না, বরং তাকে সৃজনশীলতার প্রশংসা করুন এবং আপনার সঙ্গী বিনিময়ে আপনাকে আরও বেশি ভালবাসবে।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনি মোটেও লজ্জা পাবেন না, এগিয়ে যান এবং উপভোগ করুন! আপনি মনোভাব প্রকাশ করতে পারেন না, তবে প্রেম এবং সম্পর্কের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি খুব আলাদা। আজ আপনি ঝুঁকি নেওয়া এবং বিভিন্ন পরিস্থিতিতে সম্ভাবনাগুলি অন্বেষণ করার মতো অনুভব করবেন এবং আপনার সঙ্গীও সমানভাবে উত্তেজিত হবেন।

312

মিথুন (Gemini Love Horoscope):

অন্যদের সঙ্গে আপনার সম্পর্ককে শক্তিশালী করার জন্য আপনার জন্য একটি দুর্দান্ত দিন এবং তাই খুব ধৈর্য ধরুন এবং গভীর সহানুভূতির সঙ্গে তাকে কথা শুনুন। তাকে কথা শুনলে আপনি আপনার সঙ্গীর কাছাকাছি নিয়ে আসবেন।

412

কর্কট (Cancer Love Horoscope):

তার সম্পর্কে এখনই কথা বলা এবং তাকে সমাধান করা ভাল, অন্যথায় ভবিষ্যতে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। একে অপরের ছোটখাটো ত্রুটিগুলি মেনে নেওয়াও ঠিক আছে। আপনি সবেমাত্র একটি নতুন সম্পর্ক শুরু করেছেন এবং আপনারা দুজনেই নিশ্চয়ই একে অপরের কিছু অদ্ভুত অভ্যাস বা ত্রুটি সম্পর্কে জানতে পেরেছেন।

512

সিংহ (Leo Love Horoscope):

আপনাদের দুজনকেই একসঙ্গে বসে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করতে হবে। কিছু জিনিস আপনাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করছে, এবং সেগুলি মোকাবেলা করার সর্বোত্তম উপায় হল সেগুলি নিয়ে কথা বলা এবং এই জাতীয় সমস্যাগুলি সম্পূর্ণ বন্ধ করা।

612

কন্যা (Libra Love Horoscope):

আজ আপনি আপনার অনুভূতিগুলি খুব খোলামেলাভাবে প্রকাশ করবেন যা আপনার প্রকৃতির বিপরীত হবে। আপনি অনেক গোপন রাখেন এবং সেগুলি প্রকাশ করেন না, তবে আজ আপনি নিরাপদে থাকবেন এবং খোলামেলা কথা বলবেন। সামগ্রিকভাবে এটি আপনার জন্য ভাল হবে।

712

তুলা ( Libra Love Horoscope):

দিনটি খুব ইতিবাচক দেখাচ্ছে এবং আপনি দুজনেই একসঙ্গে বাইরে যেতে পারেন। আপনাদের উভয়ের মধ্যে বন্ধুত্ব দৃঢ় হবে এবং আপনারা উভয়েই এই দিনটি উপভোগ করবেন। আপনি একটি নির্দিষ্ট বিষয়ে আপনার ঘনিষ্ঠ বন্ধুদের একজনের সঙ্গে কথা বলতে পারেন এবং এটি একে অপরকে আরও ভালভাবে জানার সেরা সুযোগ হবে।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আপনার সঙ্গীর প্রতি একটু বাড়তি মনোযোগ দিন, তিনি এটা পছন্দ করবেন। কথা বলার অনেক বিষয় আছে, এবং আপনি দুজনে যদি কিছু ভাল কথোপকথন করতে পারেন এবং আপনার হৃদয়ের কথা বলতে পারেন তবে এটি দুর্দান্ত হবে। সমস্যা বা সমস্যা যা কিছু সৃষ্টি করছে তা দূর করুন।

912

ধনু (Sagittarius Love Horoscope):

আপনার অনুভূতি প্রকাশ করার জন্য একেবারে সঠিক বোধ করুন। কিন্তু, এমন একটি সম্ভাবনাও রয়েছে যে আপনি হয়তো ওভারবোর্ডে গিয়ে আপনার অনুভূতিগুলিকে খুব জোরে প্রকাশ করতে পারেন এবং এটি আপনার সমস্ত প্রচেষ্টাকে বৃথা যেতে পারে! একটু ভদ্র এবং নমনীয় হন।

1012

মকর (Capricorn Love Horoscope):

আপনার প্রিয়তমকে সুস্বাদু খাবার দিন, এবং এটি তার জন্য খুব লোভনীয় হবে। একটি উপযুক্ত উপহার কিনুন এবং আনন্দদায়ক কথোপকথনে যোগ দিন। আজ অনেক লোক আপনার কাছে তাঁদের দুঃখের কথা জানাতে পারে। আপনাকে তাকে এবং আপনার সঙ্গীর মধ্যে সাবধানে সময় ভাগ করতে হবে।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

একে অপরের অনুভূতিকে সম্মান করতে এবং হারানো সম্পর্কের সঙ্গে পুনরায় সংযোগ করতে এবং পার্থক্যগুলি কাটিয়ে উঠতে শিখুন। জীবন সংক্ষিপ্ত তাই এটিকে পুরোপুরি উপভোগ করুন। যোগাযোগ একটি স্থিতিশীল এবং শক্তিশালী সম্পর্কের চাবিকাঠি। স্বাধীনভাবে নিজেকে প্রকাশ করুন এবং আপনার সঙ্গীর সঙ্গে সত্য আলোচনা করুন, এটি প্রশংসা করা হবে।

1212

মীন (Pisces Love Horoscope):

জোকস শেয়ার করুন, অনেক হাসুন এবং এটি একটি দৃঢ় সম্পর্কের পথ তৈরি করবে। আজ আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কথোপকথন সহজভাবে প্রবাহিত হবে এবং এটি সরাসরি হৃদয় থেকে হবে। আপনি কিছু পুরানো মধুর স্মৃতি নিয়ে আলোচনা করতে পারেন বা রোমান্টিক অবকাশের পরিকল্পনা করতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos