কারও নেতিবাচক পরিকল্পনার শিকার হতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা জানতে সকলে থাকেন আগ্রহী। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Feb 1, 2023 2:45 PM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার বিশ্বাস ও দক্ষতার মাধ্যমে পরিস্থিতির উন্নতি করার চেষ্টা করবেন ও সাফল্যও অর্জিত হবে। সম্পত্তি সংক্রান্ত কিছু বিষয় আটকে থাকলে আজই সেদিকে মনোযোগ দিন। বহিরাগত ও বন্ধুদের পরামর্শ আপনার জন্য ক্ষতিকারক হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন বেশিরভাগ সময় বাড়ির সাজসজ্জা ও রক্ষণাবেক্ষণ সম্পর্কিত কাজ ও কেনাকাটায় ব্যয় হবে। বাড়ির বড়দের সেবা ও তত্ত্বাবধানে যত্ন নিন। খরচ করার সময় বাজেটের কথা মাথায় রাখুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন গ্রহের অবস্থান অনুকূল রয়েছে। চেষ্টা চালিয়ে যান, আপনার বেশিরভাগ কাজ ঠিক হবে। কারও সঙ্গে তর্ক করবেন না। পরিবারের কারও স্বাস্থ্যের কারণে উদ্বেগ বাড়বে।  বিপণন সম্পর্কিত কাজে বেশিরভাগ সময় ব্যয় করুন।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে বিশেষ অত্মীয়ের আগমন ঘটবে। আপনার ব্যক্তিত্ব ও অনুশীলনের উন্নতির চেষ্টা সফল হবে। সন্তানের কাছ থেকে সুখবর পেতে পারেন। অবহেলা করবেন না। সতর্ক হন। নিজের রাগ ও আবেগ রাখুন নিয়ন্ত্রণে।
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন আপনার যোগ্যতা সকলের সামনে প্রকাশ পাবে। মন অনুসারে কাজ করুন। সতর্ক হন। কর্মক্ষেত্রে সব কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। মনকে নিয়ন্ত্রণ করুন। তা না হলে বিপদে পড়তে পারেন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় ও ভাগ্য আপনার পক্ষে থাকবে। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য পেতে পারেন। নথি বা গুরুত্বপূর্ণ কাগজ যত্ন সহকারে রাখুন। আর্থিক অবস্থা ভালো থাকবে। তর্ক না করে শান্তি ও বোঝাপড়ার মাধ্যমে সিদ্ধান্ত নিন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় ও ভাগ্য আজ আপনার পক্ষে কাজ করবে। আপনি যে কাজ হাত দেবেন তাতে বিপদ হতে পারে। আর্থিক কাজে হিসেব করতে পারেন। আজ সাফল্য পেতে ছাত্র-ছাত্রীদের কঠোর পরিশ্রম করতে হতে পারে।
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় তীর্থযাত্রা সম্পর্কিত একটি পরিকল্পনা থাকবে। রাজনৈতিক ব্যক্তির সঙ্গে বৈঠক হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। আর্থিক দিক থেকে দিন ভালো কাটবে। বহিরাগতদের হস্তক্ষেপে যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আর্থিক পরিকল্পনা শুরু করার উপযুক্ত সময়। সামাজিক কাজে নিঃস্বার্থ অবদান রাখতে পারেন। কোনও ধরনের নেতিবাচক যোগাযোগের সূত্র এড়িয়ে চলুন। আজ কারও নেতিবাচক পরিকল্পনার শিকার হতে পারেন। আপনার কোনও গোপনীয়তা প্রকাশ পেতে পারে যা পরিবারের জন্য খারাপ পরিণতি পাবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos