Love Horoscope 20 June: সম্পর্কের বিষয় জানাতে বাড়িতে অশান্তির মুখোমখি হতে পারেন, দেখে নিন আপনার বৃহস্পতিবারের প্রেমের রাশিফল ​​

আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান। আপনার সঙ্গীর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করুন পরিবার উপকৃত হতে পারে। একা কোথাও যেতে পারেন।

 

deblina dey | Published : Jun 20, 2024 2:23 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

প্রেমিক লাভ পেতে পারেন, তার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করার প্রয়োজন আছে। এগুলি অগ্রগতির দিন, পারস্পরিক আলোচনার পরেই যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। অন্যরা কী ভাববে তা নিয়ে দুশ্চিন্তায় আপনার দিন নষ্ট হতে দেবেন না। বিবাহিত দম্পতিরা আজ কোথাও আটকা পড়া বোধ করতে পারেন। গানের প্রতি আগ্রহ থাকবে। সন্ধ্যা আরও ভালো হবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

কোনও কাজে বাড়াবাড়ি করবেন না। আপনি আপনার পরিবারের সামনে উন্মুক্ত হতে পারেন। সুন্দর দেখতে আপনি যে কোনও কিছু করতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান। আপনার সঙ্গীর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করুন পরিবার উপকৃত হতে পারে। একা কোথাও যেতে পারেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ আপনি আপনার প্রেমিকের সঙ্গে দেখা করতে না পারার কারণে দুঃখ পাবেন। প্রেমিকের স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। কাজের কারণে প্রেমের সম্পর্কে দূরত্ব হতে পারে। নতুন জীবন সঙ্গীর সন্ধান সম্পন্ন হবে। আপনি যদি বিয়ের পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার বস তাতে বাধা সৃষ্টি করতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি ভালো নয়। স্বামী-স্ত্রীর মধ্যে মতবিরোধ হতে পারে। এমন পরিস্থিতিতে মনকে শান্ত রাখুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

প্রেমিকদের জন্য দিনটি ভালো যাবে। আপনার কবজ এবং চতুরতা প্রশংসা করবে। ব্যস্ততার কারণে আপনি আপনার স্ত্রীকে সময় দিতে পারবেন না। বিবাহ বহির্ভূত সম্পর্কের ব্যাপারে বিবাহিতদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope):

প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনার বোঝাপড়ার কারণে পারস্পরিক মাধুর্য বাড়বে। যারা বিয়ে করতে ইচ্ছুক তাদের জন্য অসুবিধা হতে পারে। ভাঙা সম্পর্ক পারস্পরিক বিশ্বাসের সঙ্গে উন্নত হবে। স্বামী-স্ত্রীর জীবনে প্রেম বাড়বে। একে অপরের চাহিদা বুঝুন এবং একসঙ্গে প্রেমময় মুহূর্ত কাটান।

612

কন্যা (Virgo Today Horoscope):

কথা বলার আগে ভেবে নিন, আপনার প্রেমিকা আপনার উপর রাগ করছেন। যা আপনার ভবিষ্যৎকে প্রভাবিত করবে। বিবাহিত দম্পতিদের জন্য দিনটি ভালো যাবে। আজ লজ্জা পাবেন না, প্রেমিকাকে প্রপোজ করুন। আপনার স্ত্রীর কাছ থেকে কিছু দাবি পূরণ হলে আপনার ইচ্ছা পূরণ হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনার বোঝাপড়া পারস্পরিক মাধুর্য বৃদ্ধি করবে। যারা বিয়ে করতে ইচ্ছুক তাদের জন্য অসুবিধা দেখা দিতে পারে। ভাঙা সম্পর্ক পারস্পরিক বিশ্বাসের সঙ্গে উন্নত হবে। স্বামী-স্ত্রীর জীবনে প্রেম বাড়বে। একে অপরের চাহিদা বুঝুন এবং একসঙ্গে প্রেমময় মুহূর্ত কাটান।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

কথা বলার আগে ভেবে নিন, আপনার প্রেমিকা আপনার উপর রাগান্বিত। যা আপনার ভবিষ্যৎকে প্রভাবিত করবে। বিবাহিত দম্পতিদের জন্য দিনটি ভালো যাবে। আজ লজ্জা পাবেন না, প্রেমিকাকে প্রপোজ করুন। আপনার স্ত্রীর কিছু চাহিদা পূরণের মাধ্যমে আপনার ইচ্ছা পূরণ হবে আপনার প্রেমিকা খুশি হবেন। বিয়ের সম্ভাবনা রয়েছে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

নতুন প্রেমের সম্পর্কের সূচনা থেমে যেতে পারে। ছোটখাটো বিষয় নিয়ে প্রেমিকার সঙ্গে ঝগড়া হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো না হলে সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হবে। অর্থ ও আয় নিয়ে পরিবারে উত্তেজনা থাকতে পারে। আপনি আপনার কাঙ্ক্ষিত জীবনসঙ্গীর সঙ্গে দেখা করবেন, প্রেমের দম্পতিদের জন্য দিনটি শুভ। আপনি তাদের মনে কি আছে বলতে পারেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

অর্থ ও সন্তান নিয়ে চিন্তিত থাকবেন। অপ্রয়োজনীয় খরচ হবে। বিবাহিতরা তাদের সম্পর্কের মধুরতা আনতে একটি ভাল সিনেমা দেখার পরিকল্পনা করতে পারেন। টাকা বিনিয়োগ করার আগে দম্পতির পরিস্থিতি মূল্যায়ন করা উচিত। এটি অপ্রয়োজনীয় ক্ষতি এড়াবে আপনার প্রেমিক খুশি হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস ও ভালোবাসা বাড়বে। অফিস সহকর্মীর সঙ্গে বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। আপনার সঙ্গী বা প্রেমিকা আপনাকে অনেক বিশ্বাস করে। আপনার অবিশ্বাসের অনুভূতি স্থগিত করতে হবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি দারুণ। দাম্পত্য জীবনে কোনও বিষয়ে মতবিরোধ হতে পারে।

1212

মীন (Pisces Today Horoscope):

কোনও কাজ করার আগে অবশ্যই বড়দের পরামর্শ নিন। আপনার ভাই বোনদের ভালোবাসুন। আপনার স্ত্রী কোনও কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। অপ্রয়োজনীয় খরচ বেশি হবে। মনের বিভ্রান্তির কারণে ভুল সিদ্ধান্ত হতে পারে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও যেতে পারেন আজ প্রেমিকদের জন্য একটি ভাল দিন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos