মেষ থেকে মীন মঙ্গলবার কেমন থাকবে আপনার প্রেমের সম্পর্ক, জেনে নিন ১২ রাশির মঙ্গলবারের লাভ লাইফ

প্রেমের রাশিফল ২২ নভেম্বর, জেনে নিন আপনার রাশিচক্র অনুসারে আগামী দিনটি আপনার রোমান্টিক জীবনের জন্য কেমন হবে এবং কোন ব্যবস্থার মাধ্যমে আপনি এটিকে আরও ভাল করতে পারেন।

Web Desk - ANB | Published : Nov 22, 2022 5:48 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনি আজ প্রেমে পরিপূর্ণ হতে চান এবং আপনার সঙ্গীর সঙ্গে ভাগ করার পরিকল্পনা করেন তবে অন্যান্য প্রতিশ্রুতি আপনাকে আজ রোমান্স এবং প্রেম থেকে দূরে রাখতে পারে। সময়ের অভাবে প্রেমের সম্পর্ক থেকে দূরে থাকতে হতে পারে। আপনি অবশ্যই আপনার সঙ্গীর কাছে আপনার তাত্ক্ষণিক ভালবাসা দেখাতে পারেন। 
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
যে ব্যক্তিগত জীবনে অংশীদারিত্বে কাজ করার ক্ষমতা আপনার পেশাগত জীবনেও আপনার জন্য দুর্দান্ত কাজে আসবে। আপনি এবং আপনার সঙ্গী একসঙ্গে যে কাজই করুন না কেন, তা প্রেম হোক বা ব্যবসা, আপনি অনেক সাফল্য পাবেন। আপনার উভয়েরই একে অপরের শক্তি এবং দুর্বলতা সম্পর্কে খুব ভাল বোঝাপড়া রয়েছে এবং আপনি ভালভাবে চলতে পারেন। সবসময় এই মত থাকুন। 
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনি এই মুহূর্তে কিছুটা হতাশা অনুভব করছেন। আপনি অনেকের সঙ্গে ডেটিং করেছেন, তবুও আপনি এখনও আপনার পছন্দের একজনকে খুঁজে পাননি। পরিবারের পক্ষ থেকেও আপনি বিয়ের জন্য চাপে আছেন। আপনার পরিবারকে বোঝানোর চেষ্টা করুন যে আপনি সঠিক ব্যক্তির জন্য অপেক্ষা করতে চান এবং তাদের আপাতত অবিবাহিত থাকার সুযোগ দেওয়া উচিত। 
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি আপনার কথা প্রমাণ করতে পারেন, তবে আপাতত এইভাবে আপনার সঙ্গী আপনার থেকে দূরে থাকতে পারে বা আপনাকে বঞ্চিত করতে পারে। আপনার প্রেম আপনার সঙ্গীকে যুক্তিতে জেতার সুযোগ দিন। আপনি কথা না বলে আপনার সঙ্গীকে আপনার মন পড়তে দিন। কয়েক ধাপ এগিয়ে আপনার প্রেমিক সঙ্গীকে সাহায্য করুন এবং এইভাবে আপনার সঙ্গী আপনার সূক্ষ্ম পদক্ষেপের প্রশংসা করবে। 
 

512

সিংহ (Leo Love Horoscope): 
প্রেমের সঙ্গে সম্পর্কিত গ্রহটি তার শীর্ষে রয়েছে এবং তাই এটি একটি উত্তেজনাপূর্ণ পাশাপাশি পাগল সময় হতে চলেছে। এটি থেকে সর্বাধিক পান। আপনার সঙ্গীর সঙ্গে বিশেষ কিছু পরিকল্পনা করুন বা তাকে অবাক করার জন্য কিছু চেষ্টা করুন এবং বিশ্বাস করুন, আপনার সঙ্গী আপনাকে একই উত্তেজনা ফিরিয়ে দেবে। আপনার প্রেম জীবনের প্রতি সম্পূর্ণ মনোযোগ নিবেদন করার এই সময়। 
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি যদি খুব ভাল সম্পর্ক বজায় রাখতে চান তবে আপনার অহং ত্যাগ করা খুব গুরুত্বপূর্ণ। আপনার সংকীর্ণ মানসিকতা এবং অহংকার আপনার পারিবারিক জীবনে অনেক সমস্যার সৃষ্টি করতে পারে। আপনি যদি ছোট বিবাদকে বড় সমস্যায় পরিণত হতে না চান তবে এখনই সাবধান হন। এখন যে বিষয়টি চলছে তা আপনার চেয়ে ভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখার চেষ্টা করুন। 
 

712

তুলা ( Libra Love Horoscope): 
প্রেম এবং রোমান্স আজ আপনার জন্য ঝুঁকিপূর্ণ প্রমাণিত হতে পারে। আপনি আজ এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা করবেন যিনি ধূর্ত নন এবং শুধুমাত্র গুরুতর এবং সত্যিকারের সম্পর্কে বিশ্বাস করেন তবে এই ব্যক্তির সঙ্গে আপনার রোমান্টিকভাবে জড়িত হওয়া উচিত নয়। আপনি কতটা যত্নশীল তা দেখাতে প্রথমে তাকে বন্ধু করার চেষ্টা করুন। তাদের ভালো করে জানুন এবং আপনাকেও জানার সুযোগ দিন। 
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
যারা সম্পর্কে রয়েছেন তাদের ব্যক্তিগত জীবনে একটি নতুন পর্ব আসতে চলেছে। আপনি হয় বিয়ে করতে পারেন বা লিভ-ইন করার পরিকল্পনা করতে পারেন। যারা অবিবাহিত তারা আজ অন্তরঙ্গ এবং মজাদার কারও সঙ্গে দেখা করতে পারেন।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনার উন্নত জীবনযাপন অনেক লোককে আপনার দিকে আকৃষ্ট করবে কিন্তু তাদের বেশিরভাগই খুব চালাক এবং আপনাকে ভালবাসার ভান করে। এই ধরনের সময়ে শুধুমাত্র ইতিবাচক দিকে ফোকাস করুন যে আপনি একা নন। এই মাত্র শুরু এবং আপনি এই মুহূর্তে অনেক ভক্ত পাবেন। 
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজ আপনার সঙ্গে অনেক মজার ঘটনা ঘটবে। যাদের সঙ্গে আপনি ভ্রমণ করেন তারা আপনার মোহ থেকে পালানো কঠিন হবে। আপনি যা করছেন তা সঠিক কি না তা নিয়ে যদি আপনার মনে কোনও সন্দেহ থাকে, তাহলে আপনার সিদ্ধান্ত নিয়ে একবার ভাবুন। কিন্তু এখন যেহেতু আপনি একজন প্রাপ্তবয়স্ক, কোনও কিছুতে জড়িয়ে পড়লেও আপনাকে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে না। 
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার কাজের প্রতি দায়বদ্ধতা আপনাকে আপনার সঙ্গীর কাছ থেকে দূরে নিয়ে যেতে পারে। এটি আপনার দোষ নয় তবে আপনার হৃদয়ে থাকা আপনার সঙ্গীর কাছে সঠিক উপায়ে আপনার ভালবাসা প্রকাশ করুন। আপনার সঙ্গী আপনার কাছ থেকে ভালবাসা এবং মনোযোগ আশা করে। আপনার ভালবাসা থেকে যে আবেগ এবং আবেগ অদৃশ্য হয়ে গিয়েছিল তা আপনার সম্পর্কের মধ্যে আবার অঙ্কুরিত হবে। আপনার সঙ্গীকে আপনার ভালবাসার গভীরতা জানতে দিন। 
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনি আজ এমন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন যা আপনার ভালবাসা এবং প্রতিশ্রুতির শক্তি পরীক্ষা করবে। আপনাকে মনে রাখতে হবে যে আপনার সঙ্গীর আপনার প্রতি পূর্ণ বিশ্বাস রয়েছে এবং আপনাকে এই প্রেমের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে, যাতে এই প্রেমের সম্পর্ক চিরকাল মজবুত থাকে। আপনার যদি দয়া এবং সহানুভূতি থাকে তবে আপনি যে কোনও কিছুর মধ্য দিয়ে যেতে পারেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos