প্রবীণ সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা। দেখে নিন এখ ঝলকে।

Chirag Daruwalla | Published : Nov 22, 2022 3:59 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে বাড়ির রক্ষণাবেক্ষণ ও সাজসজ্জা সম্পর্কিত সামগ্রী কেনার ক্ষেত্রে পরিবারের সঙ্গে আনন্দের সময় কাটবে। কোনও ব্যক্তিগত সিদ্ধান্ত নেওয়ার আগে সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য পাওয়া আপনাকে যে কোনও ধরনের ভুল করা থেকে রক্ষা করবে। কঠোর পরিশ্রমের প্রয়োজন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে আপনি যে কোনও পরিস্থিতিতে আপনার কাজ সম্পাদন করতে সক্ষম হবেন। আটকে থাকা কাজ বা আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও সমস্যা হলে অন্যকে দোষারোপ না করে নিজের কাজের ক্ষমতা নিয়ে ভাবতে হবে। ক্লান্তি আপনার ওপর প্রাধান্য পাবে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে বিভ্রান্তির ক্ষেত্রে, কাছের ব্যক্তির সঙ্গে আলোচনা করুন, অবশ্যই আপনি সঠিক পরামর্শ পাবেন। সময়টি অনুকূল থাকবে। শিশুদের কাজে নিরীক্ষণ করা প্রয়োজন। দাম্পত্য জীবন মধুর হতে  পারে। আপনার নিয়মিত রুটিন আপনাকে সুস্থ ও উদ্যমী করে তুলবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছুদিন ধরে চলমান সমস্যার সমাধান খুঁজে পাওয়া স্বস্তি এনে দেবে। সম্পত্তি সংক্রান্ত কাজে কিছু ঝামেলা হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে শান্তিপূর্ণ পরিবেশ থাকবে। পরিবারের কোন প্রবীণ সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। আধ্যাত্মিক কাজের সামান্য ধ্যানও মানসিক প্রশান্তি আনবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সমাজ বা সামাজিক কাজে আপনার অবদান থাকবে ও স্বীকৃতিও বাড়বে। আপনি ঘর পরিষ্কার ও উন্নত করতে ব্যস্ত থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আজ কোনও অভিজ্ঞতা ভাগ করে নিন। স্বামী-স্ত্রীর বোঝাপড়ার মাধ্যমে সমস্যা সমাধান হবে। স্বাস্থ্য একটু দুর্বল থাকতে পারে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আত্মবিশ্বাস বজায় থাকবে। কাঙ্খিত কাজ সম্পন্ন করুন। আজ পরিশ্রম হতে পারে। কোনও বিশেষ বিষয় সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের লোকের সঙ্গে আলোচনা করুন। স্বাস্থ্য সংক্রান্ত ছোটখাটো সমস্যা হতে পারে। আজ যে কোনও কাজে স্ত্রী ও পরিবারের সঙ্গে সম্পূর্ণ সমর্থন পাবেন।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার আটকে থাকা কাজ কোনও বিশেষ ব্যক্তির সহায়তায় সম্পন্ন হতে পারে। আপনার প্রতিভা ও যোগ্যতার সঙ্গে সম্পর্কিত কাজ আজ শেষ হবে। গ্রহের অবস্থান অনুকূল নয়। গৃহস্থালীর জিনিসপত্রের জন্য অনলাইনে কেনাকাটা করতে বেশি খরচ হবে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা হতে পারে।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অভিজ্ঞ ও প্রবীণ ব্যক্তিদের সঙ্গে কিছু সময় ব্যয় করা আপনার চিন্তাভাবনায় ইতিবাচক ফল দেবে। আপনি কঠিন সময়ের সঙ্গে সহজেই মানিয়ে নেবেন। সম্পর্কের মধ্যে কিছু পার্থক্য থাকতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও তর্কে জড়াবেন না। ব্যবসায় আজ ঝুঁকি না নেওয়াই ভালো।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন যে, সময় অনুসারে আজ দৈনিক রুটিনের প্রয়োজন। চিন্তায় ইতিবাচক পরিবর্তন আনুন। যুবক যুবতীরা কেরিয়ার সম্পর্কিত কোনও প্রতিযোগিতায় সাফল্য পাবেন। টাকে লেনদেনের মধ্যে আজ জড়াবেন না। স্ট্রেস ও উদ্বেগ দেখা দিতে পারে আপ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos