Love Horoscope 23 November: বৃহস্পতিবার ১২ রাশির কেমন হবে সম্পর্কের পরিণতি, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Love Horoscope 23 November 2023: আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন, দেখে নিন আজকের প্রেমের রাশিফল।

deblina dey | Published : Nov 23, 2023 2:50 AM IST

112

মেষ (Aries Love Horoscope):

আপনার প্রেম জীবন কিছুটা স্থবির। যারা অবিবাহিত এবং খুব সতর্ক তাদের সঙ্গে আপনার সময় কাটানো উচিত। এটি আপনাকে উপলব্ধি করবে যে কারও সঙ্গ পাওয়ার চেয়ে জীবনে আরও অনেক কাজ করা যেতে পারে। আপনি যদি একা থাকেন তবে আপনি আপনার জীবনে কাউকে স্বাগত জানানোর জন্য নতুন টিপস নিতে পারেন।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনি আপনার ভালবাসা খুঁজে পেতে অনেক দূর এগিয়েছেন কিন্তু অনুসন্ধান এখনও শেষ হয়নি কিন্তু আপনার ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে এমন কেউ আছেন যিনি আপনাকে ভালবাসেন কিন্তু এখনও এটি সম্পর্কে আপনাকে বলেনি। হয়তো তারা আপনার প্রত্যাখ্যানের ভয় পায় বা তারা আপনাকে প্রথমে প্রস্তাব দিতে চায়। তাদের সঙ্গে আরও কিছু সময় ব্যয় করুন এবং আপনি তাদের হৃদয়ের পথ জানতে পারবেন।

312

মিথুন (Gemini Love Horoscope):

প্রেমের সঙ্গে সম্পর্কিত গ্রহটি তার শীর্ষে রয়েছে এবং তাই এটি একটি উত্তেজনাপূর্ণ পাশাপাশি পাগল সময় হতে চলেছে। এটি থেকে সর্বাধিক পান। আপনার সঙ্গীর সঙ্গে বিশেষ কিছু পরিকল্পনা করুন বা তাকে চমকে দেওয়ার জন্য কিছু প্রচেষ্টা করুন এবং বিশ্বাস করুন, আপনার সঙ্গী আপনার কাছে একই রকম আনন্দের সঙ্গে ফিরে আসবে। আপনার প্রেম জীবনের প্রতি সম্পূর্ণ মনোযোগ নিবেদন করার এই সময়।

412

কর্কট (Cancer Love Horoscope):

আজ আপনি আপনার মনকে আপনার ভালবাসার সন্ধান করবেন। আগে, আপনার প্রেম এবং সম্পর্কের মধ্যে শিশুসুলভতা দৃশ্যমান ছিল, কিন্তু এখন প্রেম এবং সম্পর্কের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি আরও বুদ্ধিমান এবং পরিণত হয়েছে। এখন আপনি এই সম্পর্ক এবং আপনার সঙ্গীর কাছ থেকে কী চান এবং বিনিময়ে আপনি কতটা দিতে পারেন সে সম্পর্কে আপনার পরিষ্কার ধারণা থাকবে।

512

সিংহ (Leo Love Horoscope):

গ্রহের অবস্থানগুলি এমন যে আপনি খুব রোমান্টিক এবং আবেগপ্রবণ বোধ করবেন। এখন পর্যন্ত আপনি কেবল প্রেমের ক্ষেত্রে যে কোনও প্রয়োজনের কথা বলে কাজ করে চলেছেন, তবে এখন আপনি এই প্রয়োজনগুলিতে নিজেকে আন্তরিকভাবে উত্সর্গ করতে প্রস্তুত। খুব গুরুত্বপূর্ণ সময়ে কিছু করার জন্য আপনার হৃদয়ের এই আহ্বান আপনি বুঝতে পেরেছেন এবং আপনি যদি আপনার প্রেমের সম্পর্ককে এগিয়ে নিতে চান তবে দেরি না করে আপনার সিরিয়াস হওয়া উচিত।

612

কন্যা (Libra Love Horoscope):

কোথাও আপনি অনুভব করতে শুরু করেছেন যে রোমান্টিকভাবে কারও সঙ্গে সংযোগ স্থাপনে আরও অসুবিধা রয়েছে এবং কোনও তৃপ্তি নেই তবুও আপনার জীবনে অন্য কেউ আসতে চলেছে যে আবার আপনাকে মানুষের সম্পর্কে দুবার ভাবতে বাধ্য করবে। নিজেকে নিরুৎসাহিত হতে দেবেন না, ধৈর্যের ফল মিষ্টি এবং ধৈর্য ধরলে আপনি অবশ্যই মিষ্টি ফল পাবেন।

712

তুলা ( Libra Love Horoscope):

আজ আপনার বন্ধুরা, সহকর্মীরা এবং আপনার পরিচিত সবাই আপনাকে তাদের মতামত জানাবে কিভাবে আপনার প্রেমের জীবনে কিছু রঙ যোগ করা যায়। আপনি আপনার ডেটিং ডাটাবেস আপডেট করার বিষয়ে তাদের পরামর্শ অনুসরণ করতে পারেন তবে তাদের টিপস অনুসরণ করা এড়াতে পারেন। আপনি প্রেমের সন্ধান করছেন, তাই যে ক্ষণস্থায়ী আনন্দের দ্বারা প্রলুব্ধ হওয়া থেকে নিজেকে বিরত রাখুন এবং শুধুমাত্র প্রেমের দিকে মনোনিবেশ করুন।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আপনার সম্পর্ক আজ আপনার কাজের চাপ বা জীবনের অন্যান্য বিষয় দ্বারা প্রভাবিত হবে, গণেশ বলেছেন। ছোটখাটো বিষয়গুলোও হঠাৎ করে গুরুত্বপূর্ণ হয়ে উঠবে। এই কারণে, একটি ছোট বিষয়ে আপনার সম্পর্কের মধ্যে একটি বড় বিরোধ দেখা দিতে পারে। আপনি যদি একা থাকেন তবে নিজের জন্য কিছু আরামদায়ক কার্যকলাপের পরিকল্পনা করুন যা আপনি নিজেই করতে পারেন। ভুল বোঝাবুঝি হতে পারে বলে কারও সঙ্গে কথা না বলাই ভালো।

912

ধনু (Sagittarius Love Horoscope):

আজ আপনার প্রেমের সম্পর্কে বিভ্রান্তি এবং ধাঁধা থাকবে। আপনি আপনার সঙ্গীর কাজ এবং উদ্দেশ্য বুঝতে ব্যর্থ হবে। অস্বস্তি এবং অসন্তোষের একটি অস্পষ্ট অনুভূতিও আপনার ভিতরে থাকবে। সবকিছু নিরাময় করতে সময় লাগে এবং আপনাকে এটি দিতে হবে। তাড়াহুড়ো করে জিনিসগুলি মোকাবেলা করা আপনাকে খুব বেশি সাহায্য করবে না। এটি ধীরে ধীরে নিন এবং পরিস্থিতি নিজেই সাজানো হবে।

1012

মকর (Capricorn Love Horoscope):

আপনার কাছের কেউ আপনার কাছে যেতে চায় কিন্তু আপনি এটি কেবল বন্ধুত্ব রাখতে চান। আপনি যদি এই লোকটির কাছে আপনার অনুভূতির কথা খুলে বলেন তবে আরও ভাল হবে, তবে, আপনি এই লোকটির কাছ থেকে প্রচুর ভালবাসা এবং যত্ন পেয়েছেন এবং তিনি আপনার কঠিন সময়ে অনেকবার আপনার যত্ন নিয়েছেন। আমার পরামর্শ হল আপনার সিদ্ধান্ত নিয়ে দুবার ভাবুন।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

আপনি যদি আপনার জন্য নিখুঁত পুরুষ খুঁজে পেতে চান তবে করবেন না। অনেক সময় আমরা চলচ্চিত্রে দেখে এমন ছেলে বা মেয়েদের ছবি আমাদের মনে লালন করি, কিন্তু বাস্তবে এমন মানুষ থাকতে পারে না। আপনি যদি একই কাজ করেন তবে আপনার অনুসন্ধান বৃথা। আপনি যদি আপনার প্রত্যাশা কিছুটা কম করেন তবে আপনি আপনার আগ্রহের কাউকে খুঁজে পেতে বাধ্য।

1212

মীন (Pisces Love Horoscope):

আপনার সঙ্গীর কাছাকাছি যেতে আপনাকে একটু নম্র এবং যত্নশীল হতে হবে। তিনি বর্তমানে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে কাজ করছেন। আপনাকে তাকে অনুপ্রেরণা এবং সাহস দিতে হবে যাতে সে আপনার সঙ্গে সবকিছু শেয়ার করতে পারে। আপনি যদি এই সময়ে তাদের সমর্থন করেন তবে এটি আপনার সম্পর্কের উপর দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos