বুধবার এই রাশিগুলির সঙ্গীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে, দেখে নিন ২৮ জুন আপনার প্রেমের অবস্থা

২৮ জুন আজকের দিনটি আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন।

deblina dey | Published : Jun 28, 2023 5:40 AM IST

112

মেষ (Aries Love Horoscope):

আপনি বুঝতে পারেন যে আপনি এবং আপনার সঙ্গী গুরুত্বপূর্ণ কিছু মিস করছেন, গণেশ বলেছেন। আপনার এই অনুভূতি প্রথমবার নাও হতে পারে, তবে সাম্প্রতিক কিছু ঘটনা আপনাকে উপলব্ধি করেছে যে আবেগ অনুপস্থিত হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের মধ্যে ভাল বন্ধন দেখা যাবে।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনি এই সম্পর্ক থেকে কী আশা করেন সে সম্পর্কে আপনি খুব স্পষ্ট, কিন্তু আপনার সঙ্গী একইভাবে অনুভব করতে পারে না। মনে হচ্ছে এই সম্পর্কের বিষয়ে আপনার দুটি ভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে যা একটি ভাল লক্ষণ নয়। এটি সম্পর্কে একে অপরের সঙ্গে কথা বলার চেষ্টা করুন। পরিবারের কাছের কারও কাছ থেকে উপকারী পরামর্শ পেতে পারেন, তাতে উপকার পেতে পারেন।

312

মিথুন (Gemini Love Horoscope):

আপনি যদি সবেমাত্র কারও সঙ্গে ডেটিং শুরু করেন তবে আপনি অনুভব করতে পারেন যে আপনাকে সম্পর্কের মধ্যে টানা হচ্ছে। দেখে মনে হচ্ছে আপনি ইতিমধ্যেই এর বাইরে আছেন। সম্ভবত এটি একটি চিহ্ন যে আপনি সঠিক ব্যক্তির সঙ্গে নেই। দিনটি প্রেমের সম্পর্কের জন্য মসৃণ হওয়ার প্রতিশ্রুতি দেয়। আপনার প্রেমিকার সঙ্গে কিছু রোমান্টিক মুহূর্ত কাটালে আপনি তৃপ্তির অনুভূতি পাবেন।

412

কর্কট (Cancer Love Horoscope):

আপনি এই সম্পর্কের ক্ষেত্রে আপনার সঙ্গীর মতোই আছেন। তাই যদি আপনি মনে করেন যে আপনি ইদানীং যথেষ্ট পরিশ্রম করেননি, তাহলে অপরাধবোধে ভুগবেন না। অবশেষে, সবকিছু ঠিক হয়ে যাবে এবং আপনি নিজের সম্পর্কে আরও ভাল অনুভব করতে শুরু করবেন। প্রেমের জন্য এটি একটি আদর্শ দিন নাও হতে পারে। আপনি যদি আপনার প্রেমিকের সঙ্গে আপনার অনুভূতি ভাগ করতে না পারেন তবে অধৈর্য হবেন না। মনে রাখবেন, সামনে আরও ভালো দিন আসছে।

512

সিংহ (Leo Love Horoscope):

যদি আপনি মনে করেন যে এটিই প্রশ্নটি পপ করার সঠিক সময়, বা জিনিসগুলিকে পরবর্তী স্তরে নিয়ে যান, তাহলে থামুন! এটি সম্পর্কে চিন্তা করার জন্য আপনার আরও কিছু সময় দরকার। আপনি পুরোপুরি নিশ্চিত না হওয়া পর্যন্ত নিজেকে একটি প্রতিশ্রুতিতে তাড়াহুড়ো করবেন না। আপনি ইতিবাচক এবং উত্সাহী হতে হবে. আপনার সঙ্গীকে খুশি করার জন্য কিছু উদ্যোগ নেওয়ার চেষ্টা করুন।

612

কন্যা (Libra Love Horoscope):

আপনি যদি মনে করেন যে আপনার সঙ্গী রোমান্স এবং সম্পর্কের বিষয়ে জেদ করছেন, তাহলে এই ধারণাটি ত্যাগ করুন, গণেশ বলেছেন। তারা আরও সুদূরপ্রসারী প্রশ্নের উত্তর খুঁজতে নিজেদের সঙ্গে যুদ্ধে লিপ্ত হতে পারে। তাকে আরও কিছু সময় দিতে হবে। আপনার সম্পর্কের মধ্যে ভালো সমন্বয় থাকবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আপনার অনুভূতি ভাগ করে নিতেও খুশি হবেন।

712

তুলা ( Libra Love Horoscope):

আপনি আজ আপনার জীবন সঙ্গীর সম্পূর্ণ ভিন্ন দিক দেখতে ভাগ্যবান হতে পারেন। তারা সুপার রোমান্টিক হবে, কিছু ব্যক্তিগত সময়ের জন্য মেজাজে থাকবে এবং তারা অবশ্যই আপনার হাত থেকে দূরে থাকতে পারবে না। ভালোবাসার জন্য এটি একটি উপযুক্ত দিন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভালো অনুভূতি শেয়ার করবেন।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আজ আপনাদের দুজনকেই বসে কিছু গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করতে হবে। তোমাদের দুজনের মধ্যে যে অদ্ভুত কিছু চলছে তাতে কোনও সন্দেহ নেই। তাহলে কেন এই দিনটি ব্যবহার করবেন না সেই বিষয়ে কিছু দৃষ্টিকোণ অর্জন করতে। আপনার সঙ্গীর সঙ্গে বিবাহ পরিকল্পনার আলোচনা অন্য কোনও দিনের জন্য স্থগিত রাখুন। এই দিনটি প্রেমের জন্য অনুকূল নাও হতে পারে।

912

ধনু (Sagittarius Love Horoscope):

হানিমুন পিরিয়ড এখন শেষ, এবং সময় এসেছে বিষয়গুলিকে আরও গুরুত্ব সহকারে নেওয়ার। আপনাকে আপনার বিবেকের গভীরে তাকাতে হবে এবং নিজেকে জিজ্ঞাসা করতে হবে আপনি এই সম্পর্ক থেকে আসলে কী চান। প্রেমিকার সঙ্গে অনাকাঙ্ক্ষিত ঝগড়া হতে পারে। আবেগপ্রবণ কর্ম এড়ানো উচিত।

1012

মকর (Capricorn Love Horoscope):

আপনি যদি প্রেমের সঙ্গে আপনার ভাগ্য চেষ্টা করার মেজাজে থাকেন তবে এই দিনটি আপনার জন্য উপযুক্ত, গণেশ বলেছেন। ডেটে বাইরে যান, কিছু বন্ধুকে ডিনার করতে বলুন, খাঁজে যান এবং সামাজিকতা করুন। আপনি অবশ্যই নিজের জন্য কিছু রোমান্টিক সম্ভাবনা অন্বেষণে কিছু অগ্রগতি করবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে সুসম্পর্ক উপভোগ করবেন। আপনার প্রিয়জনও সম্পর্কের প্রতি আপনার দৃষ্টিভঙ্গির প্রশংসা করবে।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

আপনি যদি এই সম্পর্ক থেকে কিছুটা দূরে বোধ করেন তবে আবার ভাবুন। আপনি এখানে আপনার সমস্যা overstating হতে পারে. মামলা অন্য কিছু বলে মনে হচ্ছে এবং আপনি ভুল দিকে চিন্তা করছেন। এই বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে কথা বলার চেষ্টা করুন। প্রেমের জন্য দিনটি অনুকূল নাও হতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদেরও সম্ভাবনা রয়েছে।

1212

মীন (Pisces Love Horoscope):

আপনার উষ্ণ এবং সদয় ব্যক্তিত্ব আপনার সঙ্গীর জন্য স্বাচ্ছন্দ্যের উত্স হতে পারে তবে এটি আপনার সত্যিকারের অনুভূতি প্রকাশ করার জন্য একটি বাধা হিসাবে কাজ করে। আপনার দুজনের মধ্যে অপ্রত্যাশিত এবং বিরক্তিকর কিছু আসতে পারে, তাই এর জন্য প্রস্তুত থাকুন। আপনি প্রেমের জিনিস সহজ নিতে প্রস্তুত করা উচিত. এতে করে আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তুলতে পারবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos