Chandra Grahan: অভাবনীয় যোগ তৈরি হচ্ছে দোল পূর্ণিমায়! কোন কোন রাশির জাতকরা ব্যাপক সৌভাগ্য পেতে চলেছেন?

জ্যোতিষবিদ্যা অনুযায়ী, ২০২৪ সালের চন্দ্রগ্রহণ একটি অতি বিরল ঘটনা। কারণ, এই দিনে তৈরি হতে চলেছে একটি অদ্ভুত যোগ। 

Sahely Sen | Published : Feb 21, 2024 4:10 AM IST / Updated: Feb 21 2024, 11:48 AM IST

জ্যোতিষ শাস্ত্রে সূর্য এবং চন্দ্র, উভয় গ্রহণই যথেষ্ট গুরুত্বপূর্ণ ঘটনা। মানুষের ভাগ্যও গ্রহণ দ্বারা প্রভাবিত হয়। নির্দিষ্ট সময় অন্তর অন্তর হওয়া চন্দ্রগ্রহণের প্রভাব বিভিন্ন রাশির জাতক জাতিকাদের উপর বহুবিধ রূপে প্রভাব ফেলে। জ্যোতিষবিদ্যা অনুযায়ী, ২০২৪ সালের চন্দ্রগ্রহণ একটি অতি বিরল ঘটনা। কারণ, এই দিনে তৈরি হতে চলেছে একটি অদ্ভুত যোগ।


দোল পূর্ণিমা তিথি, তথা হোলির দিন হতে চলেছে চন্দ্রগ্রহণ। যা নিঃসন্দেহে জ্যোতিষ শাস্ত্র মতে একটি বিরাট বড় ঘটনা, কারণ বিগত ১০০ বছরে এমন ঘটনা কখনও ঘটেনি। ১০০ বছর পর গঠিত হওয়া এই মহাযোগ চলবে হোলির দিন সকাল ১০:২৩ মিনিট থেকে বিকেল ০৩:০২ মিনিট পর্যন্ত। সমস্ত রাশির জাতক-জাতিকাদের ওপর প্রভাব ফেলতে চলেছে ২০২৪ সালের এই প্রথম চন্দ্রগ্রহণ । তবে এর মধ্যে কয়েকটা রাশি এমন রয়েছে, যাদের ভাগ্য চন্দ্রগ্রহণের ফলে সুপ্রসন্ন হতে পারে।


সৌভাগ্যবান রাশিগুলি হল:

মেষ রাশি

চন্দ্রগ্রহণের আপনার উপর সুপ্রভাব পড়তে চলেছে। আপনার পূর্বপরিকল্পনা সফল হতে পারে। নিজের কাজে অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন। আর্থিক লাভ হতে পারে। বৈবাহিক সম্পর্ক ভালো থাকবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য চন্দ্রগ্রহণ ভালো প্রভাব বয়ে আনবে। আপনার সম্পত্তি অথবা যানবাহন কেনার যোগ রয়েছে। আপনার প্রতিপত্তি অর্জনের যোগ রয়েছে। কর্মজীবনে আপনার কাজের মাধ্যমে আপনি সন্তুষ্টি পাবেন। আর্থিক দিক থেকেও আপনি লাভবান হতে চলেছেন।


কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য চন্দ্রগ্রহণের প্রভাব ভালো হতে চলেছে। এই সময় নতুন চাকরির সুযোগ আপনার সামনে উন্মুক্ত হতে পারে। আপনার প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। যে সমস্ত ব্যক্তিরা অংশীদারী ব্যবসায় রয়েছেন, তাদের ক্ষেত্রে নতুন সাফল্য আসতে পারে।

আরও পড়ুন- 
Holi 2024: হোলির দিন পড়তে চলেছে চন্দ্রগ্রহণের ছায়া! ক্ষতিকর প্রভাবের কারণে কি সকালবেলা রং খেলায় বাধা?

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!