Shukra Gochar: ৩টি রাশির জন্য দারুণ সুখবর! শুক্রের রাশিপথ বদল হলেই মার্চ থেকে শুরু হচ্ছে দুর্দান্ত সময়

মার্চ মাসে শুক্র গ্রহ রাশিপথ বদল করার কারণে বেশ কয়েকটি রাশির ভাগ্যে আসতে চলেছে দুর্দান্ত সুখবর।

Sahely Sen | Published : Feb 21, 2024 3:42 AM IST

মার্চ মাস থেকেই রাশি পরিবর্তন করে অন্য রাশিতে গমন করতে শুরু করেছে একেকটি গ্রহ। এই গমনের প্রভাবে কোনও কোনও রাশির ভাগ্যে যেমন দুর্দিন আসতে চলেছে, তেমনই অনেকগুলি রাশির জাতক-জাতিকারা সৌভাগ্যের মুখ দেখতে পাবেন বলেও সম্ভাবনা রয়েছে। যেমন, মার্চ মাসে শুক্র গ্রহ রাশিপথ বদল করার কারণে বেশ কয়েকটি রাশির ভাগ্যে আসতে চলেছে দুর্দান্ত সুখবর। 

-

আসন্ন মাসেই কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র গ্রহ। এই কারণে ৩টি রাশির জাতক-জাতিকাদের জীবনে বিরাট উন্নতি হতে চলেছে বলে জানিয়েছে জ্যোতিষীরা ৷ কারণ, জ্যোতিষ শাস্ত্রমতে শুক্রকে সুখ ও প্রতিপত্তির দেবতা বলে মনে করা হয় ৷

সৌভাগ্যবান তিনটি রাশি হল: 

১) বৃষ
বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনে বিরাট উন্নতি হতে চলেছে আগামি মাস থেকে। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন, তাঁদের জন্য ব্যাপক সুদিন আসছে। চাকরিতেও উন্নতির যোগ স্পষ্ট। যাঁরা শিল্পকর্মের সঙ্গে যুক্ত আছেন, তাঁরা কাজের জগতে যোগাযোগ বাড়ানোর জন্য চেষ্টা করতে থাকুন, অতি শীঘ্রই ভালো কাজের সন্ধান পেতে পারেন।   

২) তুলা 
মার্চ মাসে তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় আসছে ৷ তুলা-র প্রভু হলেন শুক্র ৷ এই রাশির জাতক-জাতিকারা নিজের ঊর্ধ্বতন কর্মীদের থেকে সাহায্য এবং সমর্থন আদায় করে নিতে পারবেন। দীর্ঘদিনের থেমে থাকা কাজ আচমকা সম্পন্ন হয়ে যেতে পারে। তুলা রাশির জাতকদের শীঘ্রই ঘুরতে যাওয়ার যোগ রয়েছে।

৩) কুম্ভ 
কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য জীবন আগের থেকে আরও বেশি সুন্দর এবং সুরক্ষিত হতে চলেছে। জীবনের যেকোনও পদক্ষেপে নিজের পরিবারকে পাশে পাবেন ৷ রোজগারের পথে নতুন দিশা খুলে যেতে পারে। ফলে, ব্যাপকভাবে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। 

Share this article
click me!