Mahalakshmi year 2024: দীপাবলি থেকে শুরু হবে মহালক্ষ্মী বছর, ২০২৪ সালে বাম্পার আয় করবে এই ৫ রাশির মানুষ

বৃহস্পতি এই বছর বৃষ রাশিতে গমন করবে। এই গ্রহের অবস্থানের মধ্যে, ২০২৪ সালটি ৫টি রাশির জন্য শুভ হবে। আসুন জেনে নিই ২০২৪ সালে কোন রাশির জাতক জাতিকে মহালক্ষ্মী আশীর্বাদ করবেন।

 

deblina dey | Published : Nov 12, 2023 5:30 AM IST

মহালক্ষ্মী বছর ২০২৪ দীপাবলিতে শুরু হচ্ছে। দীপাবলির পরে গ্রহগুলির একটি খুব শুভ সংমিশ্রণ ঘটছে। এবার দীপাবলি থেকেই শনি সারা বছর কুম্ভ রাশিতে থাকবে। একই সময়ে রাহু সারা বছর মীন রাশিতে থাকবে এবং কেতু সারা বছর কন্যা রাশিতে গমন করবে। বৃহস্পতি এই বছর বৃষ রাশিতে গমন করবে। এই গ্রহের অবস্থানের মধ্যে, ২০২৪ সালটি ৫টি রাশির জন্য শুভ হবে। আসুন জেনে নিই ২০২৪ সালে কোন রাশির জাতক জাতিকে মহালক্ষ্মী আশীর্বাদ করবেন।

মিথুন রাশির বার্ষিক রাশিফল ​​মহালক্ষ্মী বছর ২০২৪

মহালক্ষ্মী বছর ২০২৪ মিথুন রাশির জাতকদের জন্য খুব চমৎকার প্রমাণিত হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার ব্যক্তিত্বে একটি নতুন চরিত্র দেখা যাবে। এই সময়ে পৈতৃক সম্পত্তির আনন্দ পেতে পারেন। এছাড়া আপনার জন্য বাহন সুখের সম্ভাবনাও তৈরি হচ্ছে। এই সময়ের মধ্যে আপনার নাম আপনার কর্মজীবনেও বিখ্যাত হবে। এই সময়ে, আপনি একটি নতুন চুক্তিও পেতে পারেন যা আপনাকে প্রচুর লাভ দেবে। নতুন ব্যবসা আপনাকে প্রথমে চাপ দেবে এবং তারপর ধীরে ধীরে আপনি ব্যবসায় লাভ পেতে শুরু করবেন। নতুন বছরে কোথাও বিনিয়োগ করতে পারেন। নতুন বিনিয়োগের সুফল পাবেন।

প্রতিকার:-ওম মহালক্ষ্ম্যাই চ বিদ্মহে বিষ্ণু পতন্যাই চ ধীমহি তন্নো লক্ষ্মী প্রচোদয়াৎ। এই মন্ত্রটি প্রতিদিন ২১ বার বা ১০৮ বার জপ করুন।

সিংহ রাশির বার্ষিক রাশিফল ​​মহালক্ষ্মী বছর ২০২৪-

মহালক্ষ্মী বছর ২০২৪ সিংহ রাশির জাতকদের জন্য সুবর্ণ সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এই সময়ে আপনি মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। এছাড়াও, আপনি আগের তুলনায় আপনার আর্থিক অবস্থার উন্নতি দেখতে পাবেন। ২০২৪ সালে, আপনি এমন সুবিধা পাবেন যেখানে আপনি আশা করেননি। তবে ব্যবসায়ীদের কিছুটা সতর্কতার সঙ্গে এগোতে হবে। তবে, নেতিবাচক ফলাফলও আপনার পক্ষে হবে। এই সময়টা ছাত্রদের জন্যও উপকারী হবে। আপনার অনেক অমীমাংসিত কাজ এই বছরে শেষ হবে। কোনও সরকারি সিদ্ধান্ত আপনার কর্মজীবনকে প্রভাবিত করতে পারে। তবে এই সময়ে ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। এই সময়ের মধ্যে, আপনার ব্যয় কিছুটা বেশি হতে পারে তবে আপনি বিনিয়োগ থেকে সুবিধা পাবেন। তবে, এই রাশির জাতকদের জন্য বছরটি খুব লাভজনক প্রমাণিত হবে যারা ধাতব ব্যবসা করেন।

প্রতিকার: ওম শ্রীম হ্রীম শ্রীম কমলে কমলালে, প্রসিদ্ধ প্রসিদ্ধ শ্রীম হ্রীম শ্রীম মহালক্ষ্মায়ে নমঃ। প্রতিদিন এই মন্ত্রটি জপ করুন।

কন্যা রাশির বার্ষিক রাশিফল ​​মহালক্ষ্মী বছর ২০২৪

মহালক্ষ্মী বছর ২০২৪ কন্যা রাশির জাতকদের জন্য আর্থিক ক্ষেত্রে খুব ভাল প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, আপনার যথেষ্ট আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই রাশির শিক্ষার্থীদের জন্যও বছরটি খুব ভালো যাবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো ফল পাবেন। যার কারণে আপনি খুব খুশি হবেন। যারা সম্পত্তি ও যানবাহন সংক্রান্ত ব্যবসা করেন তারা ভালো লাভ পাবেন। ব্যক্তিগত জীবনের কথা বললে, এই রাশির জাতক জাতিকারা যারা সন্তানদের সুখ কামনা করেন তারা সুখ পাবেন। আপনার কোনো সম্পদ আপনার উপকার করতে পারে। তবে এই সময়ে নতুন বিনিয়োগ থেকে দূরে থাকুন।

প্রতিকার- লক্ষ্মী মন্ত্র- ওম শ্রী শ্রী শ্রী শ্রী নমঃ। প্রতিদিন অন্তত 108 বার এই মন্ত্রটি জপ করুন।

বৃশ্চিক রাশির বার্ষিক রাশিফল ​​মহালক্ষ্মী বছর ২০২৪

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, মহালক্ষ্মী বছর ২০২৪ ব্যবসার সম্প্রসারণ নিয়ে আসবে। এই সময়ের মধ্যে আপনি আপনার ব্যবসা এগিয়ে যাবে. এই সময়ের মধ্যে, আপনি ব্যবসায় একের পর এক অনেক ভাল ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার কর্মজীবন সম্পর্কে যা কিছু অনুমান করেন। তিনি আপনার জন্য খুব শুভ প্রমাণ করতে যাচ্ছে. ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, এই সময়ের মধ্যে বিকৃত সম্পর্কগুলি উন্নত হবে। এই সময়ে আপনার বৈষয়িক সুখ বৃদ্ধি পাবে। এই সময়ের মধ্যে আপনার বিদেশ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি হঠাৎ লাভ পাবেন।

প্রতিকার: লক্ষ্মী মন্ত্র- ওম হ্রীম শ্রী ক্রীম ক্লীম শ্রী লক্ষ্মী মম গৃহে ধন পূরে, ধন পূরে, উদ্বেগ দূরায়ে-দুরায়ে স্বাহা।

মকর রাশির বার্ষিক রাশিফল ​​মহালক্ষ্মী বছর ২০২৪

মকর রাশির জাতকদের জন্য মহালক্ষ্মী বছর খুব ভালো যাচ্ছে। এই সময়ে, আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। মকর রাশির জাতকদের আর্থিক অবস্থাও এই সময়ে খুব ভালো হতে চলেছে। একের পর এক আর্থিক সুবিধা পাবেন। ক্যারিয়ারের দিক থেকেও এই সময়টি আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। চাকরিজীবীদের জন্য দিনটি লাভজনক হবে। চাকরিতে নতুন সম্ভাবনা দেখা দেবে। আপনি আপনার পিতামাতার কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, এই সময়কালে আপনার ব্যক্তিত্বে একটি ভিন্ন আকর্ষণ দৃশ্যমান হবে। যার কারণে লোকেরা আপনার প্রতি আকৃষ্ট হবে এবং আপনি যা বলবেন তাকে সম্মান করবে।

প্রতিকার: লক্ষ্মী মন্ত্র- ওম শ্রী হ্রীম ক্লীম শ্রী সিদ্ধ লক্ষ্মায় নমঃ। এই মন্ত্রটি প্রতিদিন ২১ বার জপ করুন।

Share this article
click me!