Mangal Ast 2023: অস্ত যাচ্ছে মঙ্গল, ১২১ দিন ধরে নানা সমস্যায় পড়তে হবে এই ৩টি রাশিকে

এই তিনটি রাশির অবস্থা সবচেয়ে খারাপ হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোন রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের কারণে সমস্যায় পড়বেন, আসুন জেনে নেওয়া যাক।

Parna Sengupta | Published : Oct 2, 2023 12:50 PM IST

মঙ্গল গ্রহ আগামী বছরের জানুয়ারি পর্যন্ত স্থিতিশীল থাকবে। দহন অবস্থায় গ্রহটি দুর্বল হয়ে পড়ে। ২৩ জানুয়ারির মধ্যে মঙ্গল অস্ত যাওয়ার কারণে এই গ্রহের শুভ ফল দুর্বল হয়ে যাবে এবং বিভিন্ন রাশির জাতক জাতিকাদের বিভিন্ন সমস্যায় ১২১ দিন কাটাতে হবে। তবে এই তিনটি রাশির অবস্থা সবচেয়ে খারাপ হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোন রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের কারণে সমস্যায় পড়বেন, আসুন জেনে নেওয়া যাক।

তুলা রাশি

জ্যোতিষশাস্ত্র বলছে মঙ্গল গ্রহের পতন তুলা রাশির জাতকদের জন্য ক্ষতিকর প্রমাণিত হবে। মঙ্গল হল আপনার রাশিচক্রের অধিপতি এবং সপ্তম ঘরের কারক গ্রহ। অতএব, এই সময়ে, আর্থিক লাভ ধীরে ধীরে এবং মাঝে মধ্যে ঘটতে পারে। ব্যবসায়ীদের জন্য আবার সময় ভালো যাচ্ছে না। এ সময় ব্যবসায়ীদের টাকা আটকে যেতে পারে। আপনার স্ত্রী অসুস্থ হতে পারে। আপনার দ্বাদশ ঘরে সূর্য ও মঙ্গলের যোগ রয়েছে। তাই আপনার টাকা নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। এতে বাজেটের ক্ষতি হতে পারে।

বৃশ্চিক

মঙ্গল গ্রহের অবস্থান আপনার জন্য প্রতিকূল প্রমাণিত হবে। কারণ মঙ্গল আপনার আয়ের ঘরে বসবে। তবে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিতে পারেন। এই সময়ে নতুন কাজ শুরু করবেন না। এ ছাড়া শেয়ারবাজার, বাজি ও লটারিতে টাকা বিনিয়োগ করলে সেই টাকা আটকে যেতে পারে। বৃশ্চিক রাশির জাতকরা ১২১ দিনের জন্য কাজ এবং ব্যবসায় স্বাভাবিক লাভ পাবেন।

কুম্ভ

কন্যা রাশিতে মঙ্গল গমনের কারণে কুম্ভ রাশির জাতকদের ক্ষতি হতে পারে। আপনার রাশিচক্রের অষ্টম ঘরে মঙ্গল এবং সূর্যের সংযোগ তৈরি হচ্ছে। তাই আপনার স্বাস্থ্য দুর্বল হয়ে যেতে পারে। স্ত্রীর স্বাস্থ্য দুর্বল থাকবে। দাম্পত্য সম্পর্কে আবার হতাশা আসতে পারে। কর্মক্ষেত্রে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। অফিসে জুনিয়র ও সিনিয়রদের সঙ্গম করা উচিত নয়। জানুয়ারিতে নতুন কোনো কাজ শুরু করবেন না।

Share this article
click me!