মীন রাশির মার্চ মাসে পছন্দসই সঙ্গী পাওয়ার সম্ভাবনা রয়েছে, জেনে নিন কেমন কাটবে এই মাস

বছরের তৃতীয় মাস মার্চ। পাশাপাশি রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Mar 9, 2023 6:37 PM IST

ইংরেজি ক্যালেন্ডারের তৃতীয় মাস শুরু হতে চলেছে। মার্চ মাসে দোল, চৈত্র নবরাত্রি, রাম নবমী সহ অনেক বড় উৎসব উদযাপিত হবে। এছাড়াও এই মাসে অনেক বড় গ্রহ ও নক্ষত্ররাশি তাদের রাশি পরিবর্তন করছে। যা আমাদের রাশিচক্রকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে, আপনার পরিবারে কার কোন রাশি সেই অনুসারে আসুন জেনে নেওয়া যাক সেই সব রাশির জাতকদের জন্য মার্চ মাসটি কেমন যাবে।

রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা সাধারণত চিন্তাশীল ও খুব বিচক্ষণ হয়ে থাকে। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। এদের ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। এই রাশির জাতক জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয়। স্বভাবে এরা নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। এদের জীবনে একটাই লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। আর সেই অর্থে আনন্দে জীবন কাটানো। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। এরা প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন সুখের হয়। এরা বন্ধুদের বেশির ভাগই হয় খল, দুষ্ট ও ধড়িবাজ প্রকৃতির। কিন্তু বৃহস্পতি অশুভ থাকলে অবস্থা বিপরীত হয়। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

১৪ মার্চ পর্যন্ত সূর্য-বুধের বুধাদিত্য যোগ দ্বাদশ ঘরে থাকবে, যার কারণে এই মাসে আপনার ব্যবসা বা নতুন উদ্যোগে উন্নতির ভাল সম্ভাবনা রয়েছে। ১৩ মার্চ থেকে, সপ্তম ঘরে মঙ্গলের চতুর্থ রাশির কারণে, আপনি জাতীয় বা আন্তর্জাতিক স্তরে নতুন স্টার্টআপকে স্বীকৃতি দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করবেন। ১১ মার্চ পর্যন্ত, আপনার রাশিতে গুরু-শুক্রের শঙ্খ যোগ থাকবে, যার কারণে আপনি আপনার ব্যবসার জায়গায় এই ঋতু সম্পর্কিত বিপণনের মাধ্যমে বাজারে আধিপত্য বিস্তার করবেন। ১৬ মার্চ থেকে, সপ্তম ঘরে বুধের সপ্তম দৃষ্টির কারণে, নতুন বিনিয়োগকারীরা ব্যবসায় আগ্রহ দেখাতে পারে এবং এই মাসে অংশীদারিত্বে ব্যবসা শুরু করা সঠিক বলে মনে হচ্ছে।

আরও পড়ুন- সিংহ রাশির মার্চ মাস খুব সতর্কতার সঙ্গে কাজ করতে হবে, জেনে নিন কেমন কাটবে এই মাস

আরও পড়ুন- বৃষ রাশির চাকরিজীবীরা মার্চ মাসে অফিসের কাজ নিয়ে চিন্তিত থাকবেন, জেনে নিন কেমন কাটবে এই মাস

আরও পড়ুন- মিথুন রাশির মার্চ মাসে বিয়ের প্রস্তাব আসতে পারে, জেনে নিন কেমন কাটবে এই মাস

এই পুরো মাসে, দশম বাড়ির ভগবান গুরু আপনার রাশিতে হংস যোগ তৈরি করবেন, যা মার্চ মাসে আপনার আত্মবিশ্বাস বাড়াবে, যার কারণে আপনার কর্তৃপক্ষ আপনার প্রতি খুশি হবে। ১৪ মার্চ পর্যন্ত, দশম বাড়ির সঙ্গে সূর্যের ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে বেকাররা উচ্চ মর্যাদার জীবনের স্বপ্ন দেখবে, তবে আমরা আপনাকে বলছি যে আপনার স্বপ্নগুলি শীঘ্রই পূরণ হতে চলেছে, কঠোর পরিশ্রম করুন। ১৩ মার্চ থেকে, দশম ঘরে মঙ্গলের সপ্তম দিকের কারণে, কাজের প্রোফাইলে কাজের চাপ বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। ১৬ মার্চ থেকে, আপনার রাশিতে সূর্য-বুধের বুধাদিত্য যোগ থাকবে, যার কারণে অফিসে আপনার খ্যাতি হবে আত্মবিশ্বাস-বর্ধিত এবং চিত্তাকর্ষক।

শঙ্খ যোগ এবং মালব্য যোগ ১১ মার্চ পর্যন্ত আপনার রাশিতে থাকবে, যার কারণে স্নাতকদের পছন্দসই সঙ্গী পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বড় চিন্তা আপনার পথ সহজ করে দেবে। ১৩ মার্চ থেকে, সপ্তম ঘরে মঙ্গলের চতুর্থ রাশির কারণে, সম্পর্ক বজায় রাখার ক্ষেত্রে আপনার কোনও মিল থাকবে না। ১২ মার্চ থেকে, শুক্রের সপ্তম ঘর থেকে ষড়ষ্টক দোষ হবে, যার কারণে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের সুখ থাকবে।

Share this article
click me!