Before Marriage Astro Tricks: বিয়ের আগে আপনার জীবনসঙ্গীর রাশি মেলান, জেনে নিন সঙ্গী কতটা বুদ্ধিমান বা রাগী

অ্যারেঞ্জড ম্যারেজ হোক বা লাভ ম্যারেজ, ছেলে-মেয়ে উভয়েই বিয়ের পরের জীবন নিয়ে উচ্ছ্বসিত থাকে, কিন্তু বিয়ের পর সবার জীবন সুখের হয় না।অনেক সময় মনে আসে যে বিয়ের আগে এই বিষয়গুলি জানলে বিয়েই করতাম না।

Parna Sengupta | Published : Aug 29, 2023 1:04 PM IST

যখনই বিয়ের কথা হয়, তার মনে প্রথম প্রশ্নটি আসে যে তার ভবিষ্যত জীবনসঙ্গী কেমন হবে। যার সাথে আপনাকে সারা জীবন কাটাতে হবে, তিনিই কি আপনার জন্য সবচেয়ে ভালো হতে চলেছেন। জীবনসঙ্গীর আচরণ বা চিন্তাভাবনা কেমন হবে, তা নিয়ে সবার মনেই প্রশ্ন থাকে। তাই আজ আমরা আপনাকে জ্যোতিষশাস্ত্রের এমন একটি পদ্ধতি জানাতে যাচ্ছি যার মাধ্যমে আপনি বিয়ের আগেই আপনার জীবনসঙ্গী সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন।

অ্যারেঞ্জড ম্যারেজ হোক বা লাভ ম্যারেজ, ছেলে-মেয়ে উভয়েই বিয়ের পরের জীবন নিয়ে উচ্ছ্বসিত থাকে, কিন্তু বিয়ের পর সবার জীবন সুখের হয় না। জীবনে কিছু না কিছু সমস্যা আসতেই থাকে এবং এমন পরিস্থিতিতে অনেক সময় মনে আসে যে বিয়ের আগে এই বিষয়গুলি জানলে বিয়েই করতাম না। বলা হয় বিবাহিত জীবন এবং জীবনসঙ্গী কেমন হবে তা অনেকাংশে ভাগ্যের উপর নির্ভর করে। কারণ এই জুটি ভগবান নিজেই তৈরি করেছেন। তবে জ্যোতিষশাস্ত্রে এমন অনেক ব্যবস্থার কথা বলা হয়েছে, যার সাহায্যে জীবনসঙ্গীর চেহারা কেমন হবে, তিনি ধনী হবেন কি না সে সম্পর্কে অনেক কিছু জানা যায়।

ভবিষ্যৎ জীবনসঙ্গী সম্পর্কে জানবেন কীভাবে?

* যদি সপ্তম ঘরে চাঁদ থাকে, তবে জাতক বা জাতিকা একজন সুন্দর এবং আকর্ষণীয় স্বামী বা স্ত্রী পাবেন। সপ্তম ঘরে চাঁদ থাকলে জীবনসঙ্গীর চোখ বড় হবে এবং আচরণ শান্ত থাকবে।

* সপ্তম ঘরে সূর্য থাকলে জীবনসঙ্গী শক্তিশালী ও সাহসী হয়। তাদের চেহারা দৃঢ় এবং তাদের কথাবার্তা গম্ভীর।

* জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল একটি অশুভ গ্রহ। সেই কারণে যদি মঙ্গল সপ্তম ঘরে থাকে তবে আপনার মাঙ্গলিক দোষ রয়েছে। এই ধরনের ব্যক্তির জীবনসঙ্গী স্বল্পমেজাজ এবং রাগান্বিত হয়।

* জ্যোতিষশাস্ত্র বলে যে বুধ যদি সপ্তম ঘরে থাকে তবে জীবনসঙ্গী খুব রোমান্টিক হবে। শুধু তাই নয়, এ ধরনের ব্যক্তিদের স্ত্রীরা বুদ্ধিমান, সুন্দরী এবং বিভিন্ন শিল্পে দক্ষ হয়ে থাকেন।

* যাদের রাশির সপ্তম ঘরে বৃহস্পতি থাকে তারা সুন্দর ও আকর্ষণীয় জীবনসঙ্গী পায়। তাদের জীবনসঙ্গীর মুখে সারাক্ষণ হাসি থাকে।

*যাদের জন্মকুণ্ডলীতে সপ্তম ঘরে শুক্র থাকে, তারা তাদের জীবনসঙ্গীকে অনেক ভালোবাসে। বিয়ের পর তারা সুন্দর ও আরামদায়ক জীবনযাপন করে।

* রাশিফলের সপ্তম ঘরে শনি বিবাহিত জীবনের দিক থেকে একেবারেই শুভ নয়। যাদের জন্ম তালিকার সপ্তম ঘরে শনি অবস্থান করে, তাদের জীবনসঙ্গী বয়স্ক হয়। এর পাশাপাশি তাদের জীবনসঙ্গীকেও ভালো দেখায় না। তাদের স্বভাব খিটখিটে এবং তারা অল্প বয়সেই বৃদ্ধ হয়ে যায়।

Share this article
click me!