মে মাসে কুম্ভ রাশির জাতকদের দুর্দান্ত সাফলতা দেবে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

বছরের পঞ্চম মাস মে। পাশাপাশি রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : May 11, 2023 3:50 AM IST

রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। এরা সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। এই রাশির প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। শনি গ্রহের এই জাতকরাও একা থাকতে ভালবাসে। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কুম্ভ রাশির জাতকদের মে মাসটি ভালো যাবে। ডিজিটাল মার্কেটিং, মিডিয়া, মেডিকেল, ম্যানুফ্যাকচারিং, রিয়েল এস্টেট, অনলাইন কোচিং, রিসেলিং সংক্রান্ত ব্যবসা এপ্রিল মাসে লাভবান হতে পারে। আসুন জেনে নেওয়া যাক শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম এবং পরিবারের ক্ষেত্রে কুম্ভ রাশির জাতকদের জন্য মে মাসটি কেমন যাবে।

কুম্ভ মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ-

আপনার রাশিতে শশ যোগ থাকবে, যার কারণে কম্পিউটার সফ্টওয়্যার এবং হার্ডওয়্যার তৈরির উত্সাহ, রপ্তানি আমদানি স্ট্রিম, মিডিয়া, ব্যবস্থাপনার লোকদের মে মাসে ভাল থাকবে। সপ্তম ঘরে বৃহস্পতির পঞ্চম অবস্থানের কারণে শেয়ারবাজার, মিউচুয়াল ফান্ড ইত্যাদিতে বিনিয়োগ থেকে লাভের ইঙ্গিত পাওয়া গেলেও খুব বেশি লাভ নাও হতে পারে। তৃতীয় ঘরে বুধ-রাহুর জড়তা দোষ থাকবে যার কারণে আপনি যদি ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তবে এই মুহূর্তে আপনাকে সঠিক প্রমাণ করা যাবে না। বুধের সপ্তম ঘর থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে আপনি আপনার পরিচিতির ভিত্তিতে ব্যবসায় গতি দিতে পারবেন।

কুম্ভ মে রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা-

দশম ঘরে শনির দশম দিকের কারণে আপনি মে মাসে আপনার সেরা পারফরম্যান্স দেবেন এবং বাজার, অফিস, কর্মক্ষেত্র এবং পুরও ক্ষেত্রে সবাইকে প্রভাবিত করতে সক্ষম হবেন। ১৩ মে পর্যন্ত, সূর্য-বুধের বুধাদিত্য যোগ তৃতীয় ঘরে থাকবে, তাই এই মাসে, আমরা যদি আপনার পদোন্নতি বৃদ্ধি বা শ্রেণীবিন্যাস সম্পর্কে কথা বলি, তাহলে আশা করি আপনি অনুকূল ফলাফল পেতে পারেন। ১০ মে থেকে, দশম ঘরে মঙ্গলের নবম-পঞ্চম রাজযোগ হবে, যার কারণে আপনার চাকরিতে আপনার সমস্ত কাজ করার প্রবল মনোভাব এই মাসে আপনাকে দুর্দান্ত সাফল্য দেবে। ১৪ মে থেকে, দশম ঘরে সূর্যের সপ্তম দিকের কারণে, আপনি আপনার তীক্ষ্ণ চিন্তাভাবনা এবং পরিমাপক পদ্ধতির সঙ্গে কাজের মান উন্নত করতে নিযুক্ত থাকবেন।

কুম্ভ মে রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক

সপ্তম ঘরে বৃহস্পতির পঞ্চম দিকের কারণে, আপনি মে মাসে প্রায় প্রতি সপ্তাহান্তে পরিবারের সঙ্গে সুখী সময় কাটাতে সক্ষম হবেন। ২ মে থেকে, শুক্রের সপ্তম বাড়ির সঙ্গে ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে অবিবাহিতরা মে মাসে একটি নতুন সঙ্গী পেতে পারে এবং জীবনে কিছু নতুন অভিজ্ঞতা হতে পারে। আপনার রাশিতে শশ যোগ থাকবে, যার কারণে এই মাসে ইতিবাচক ভাবের কারণে আপনার বিবাহিত জীবন আরও শক্তিশালী হবে।

কুম্ভ মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

গুরু-রাহু তৃতীয় ঘরে চণ্ডাল দোষ তৈরি করবে, যার কারণে একাডেমিক স্তরের শিক্ষার্থীরা অসতর্ক থাকবে এবং তাদের অবসর সময়ে অনলাইন গেমস, ইন্টারনেট সার্ফিংয়ে ব্যস্ত থাকবে যখন তাদের পাবলিক স্পিকিং ক্লাস বা অন্যান্য বিকল্পগুলিতে মনোনিবেশ করা উচিত। পঞ্চম বাড়ির সঙ্গে বৃহস্পতির সম্পর্ক থাকবে ৩-১১, যার কারণে মে মাসে আপনি বুদ্ধিগতভাবে খুব উচ্চ স্তরে থাকবেন, যা আপনাকে প্রায় প্রতিটি ক্ষেত্রেই অসাধারণভাবে শক্তিশালী রাখবে। পঞ্চম ঘরে কেতুর নবম দিকের কারণে, ছাত্রদের সর্বদা মনে রাখা উচিত যে সেরা ফলাফলের জন্য পুনর্বিবেচনা এবং প্রস্তুতি ততটাই গুরুত্বপূর্ণ, যেমন বেঁচে থাকার জন্য শ্বাস-প্রশ্বাসের প্রয়োজন।

কুম্ভ মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

শনির ষষ্ঠ বাড়ি থেকে ষড়ষ্টক দোষ তৈরি হচ্ছে, যার কারণে দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে, তাই খুব সাবধানে গাড়ি চালান। ৯ মে পর্যন্ত অষ্টম ঘরে মঙ্গলের চতুর্থ দিক থাকার কারণে আপনি একটি ছোট পারিবারিক ভ্রমণে গিয়ে পরিবারকে সুখ দিতে পারেন।

আরও পড়ুন- মে মাসে সিংহ রাশির নতুন চাকরির জন্য বেশি দিন অপেক্ষা করতে হবে না, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মে মাসে কর্কট রাশি চাকরি এবং পেশায় কঠোর পরিশ্রম করতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মে মাসে কন্যা রাশির চাকরির থেকে ব্যবসায় উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

কুম্ভ মে রাশিফল ​​২০২৩ প্রতিকার-

মঙ্গলবার ঋণ নেবেন না এবং বৃহস্পতিবার কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। জীবনের জন্য কারও, যে কোনও প্রকারের অধিকারকে হাতছাড়া করবেন না। সম্ভব হলে, এই বাণিজ্যিক এবং পেশাদার জগতে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। ১৯ মে শনি জয়ন্তীতে, সকালে স্নান করার পরে, শনি মহারাজের ধ্যান করার সময়, "ওম সুন্দরায় নমঃ" মন্ত্রের একটি জপ জপ করুন। এবং আপনার বিশ্বাস অনুসারে, যে কোনও অভাবী ব্যক্তিকে সোনা দান করুন। ৩১ মে, নির্জলী একাদশীতে - ভগবান নারায়ণকে নারকেল এবং চিনি নিবেদন করা উচিত। পথচারীকে জল ও হাতপাখা দান করুন, অভাবীকে মাদুর উপহার দিন এবং যোগব্যায়াম করুন, প্রাণায়াম করুন।

Share this article
click me!