মে মাসে মীন রাশির বেকাররা নতুন চাকরি পেতে পারেন, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

বছরের পঞ্চম মাস মে। পাশাপাশি রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দ্বাদশ মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : May 11, 2023 6:05 AM IST

রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। এই রাশির জাতক জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয়। স্বভাবে এরা নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। এরা প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন সুখের হয়। এরা সাধারণত চিন্তাশীল ও খুব বিচক্ষণ হয়ে থাকে। কিন্তু বৃহস্পতি অশুভ থাকলে অবস্থা বিপরীত হয়। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। এরা বন্ধুদের বেশির ভাগই হয় খল, দুষ্ট ও ধড়িবাজ প্রকৃতির। এদের ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। এদের জীবনে একটাই লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। আর সেই অর্থে আনন্দে জীবন কাটানো। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মে মাসটি মীন রাশির জাতকদের জন্য ভালো যাবে। মিউচুয়াল ফান্ড, শেয়ার মার্কেট ইত্যাদিতে বিনিয়োগ এই মাসে ভালো যাবে না। আসুন জেনে নেওয়া যাক শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম এবং পরিবারের ক্ষেত্রে মীন রাশির জাতকদের জন্য মে মাসটি কেমন যাবে।

মীন মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ-

বুধ-রাহুর জড়তা দ্বিতীয় ঘরে একটি ত্রুটি হয়ে উঠছে, যার কারণে একটি নতুন স্টার্টআপে অংশীদারের সঙ্গে যোগ দেওয়া ভাল হবে না। ৯ মে পর্যন্ত, সপ্তম ঘরে মঙ্গলের চতুর্থ রাশির কারণে ওয়েবসাইট ডিজাইনিং, পোশাক, মিডিয়া, বিক্রয় এবং পরিষেবা সম্পর্কিত ব্যক্তিরা বেশি উপকৃত হবেন। ১৩ মে পর্যন্ত, দ্বিতীয় ঘরে সূর্য-বুধের বুধাদিত্য যোগ থাকবে, যার কারণে ব্যবসায়ীদের আর্থিক বিষয়ে অর্থ উপার্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। দ্বিতীয় বাড়িতে শনির তৃতীয় দিক থাকার কারণে পরিচালনা, কোরিওগ্রাফি, অ্যানিমেশন, ফ্যাশন, মিডিয়া সম্পর্কিত ব্যবসায় অন্যদের তুলনায় কিছু ভাল পারফরম্যান্স হতে পারে তবে আপনাকে দ্বিগুণ পরিশ্রম করতে হবে।

মীন মে রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা-

১৩ মে পর্যন্ত, সূর্যের দশম ঘরে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে আপনার সেরা কাজের ধরন আপনাকে এই মাসে আপনার মতে নিখুঁত প্রোফাইলের দিকে নিয়ে যেতে পারে। ৯ মে পর্যন্ত, দশম ঘরে মঙ্গলের সপ্তম দৃষ্টির কারণে, আপনি এই মাসে চাকরি এবং পেশার ক্ষেত্রে কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা প্রদর্শন করতে সক্ষম হবেন। ১৩ মে পর্যন্ত, সূর্য-বুধের দ্বিতীয় স্থানে বুধাদিত্য যোগ থাকবে, যার কারণে কাজের প্রতি আপনার আগ্রহ সময়ের আগেই আপনার কাজ শেষ করবে। দশম ঘরে বৃহস্পতির নবম অবস্থানের কারণে বেকার লোকেরা একটি নতুন চাকরি অর্জন করবে, যা তাদের জীবনযাত্রার মান বাড়িয়ে দেবে।

মীন মে রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক

দ্বিতীয় ঘরে গুরু-রাহুর চণ্ডাল দোষের সৃষ্টি হচ্ছে, যার কারণে কোনও বিষয়ে আপনার মনে নেতিবাচক ধারণা তৈরি হতে পারে, তা পরিবারকে অনৈক্যের দিকেও নিয়ে যেতে পারে। ৯ মে পর্যন্ত, সপ্তম ঘরে মঙ্গলের চতুর্থ রাশির কারণে, পরিবারের সকল সদস্যরা অনেক দিন পর একসঙ্গে কিছু সুখী সময় কাটাতে পারবে। ২ মে থেকে, শুক্র সপ্তম বাড়ির সঙ্গে ৪-১০-এর সম্পর্ক রাখবে, যার কারণে নতুন জীবন সঙ্গী একক দ্বিগুণ করার ভাল সম্ভাবনা রয়েছে।

মীন মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

পঞ্চম ঘরের সঙ্গে বৃহস্পতির সম্পর্ক ৪-১০ হবে, যার কারণে শিক্ষার শিক্ষার্থীরা পরীক্ষায় তাদের কঠোর পরিশ্রম অনুসারে ফলাফল পেতে পুরোপুরি মনোনিবেশ করতে সক্ষম হবে। ১৩ মে পর্যন্ত, সূর্য-বুধের বুধাদিত্য যোগ দ্বিতীয় ঘরে থাকবে, যার কারণে আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন এবং এটি আপনাকে সাফল্যের কাছাকাছি নিয়ে যাবে। ২৪-২৬মে পঞ্চম ঘরে চন্দ্র-মঙ্গলের লক্ষ্মী যোগ থাকবে, যার কারণে ছাত্রদের শক্তি তুঙ্গে থাকবে, যাতে তারা নিষ্ঠার সঙ্গে তাদের পড়াশোনা করবে।

মীন মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

ষষ্ঠ ঘরে বৃহস্পতির পঞ্চম অবস্থানের কারণে স্বাস্থ্যকর খাদ্য, খনিজ এবং ভিটামিন আপনাকে সুস্থ ও উদ্যমী রাখতে সহায়ক হতে পারে। ২ মে থেকে শুক্রের অষ্টম ঘর থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে বন্ধুদের সঙ্গে করা ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে, তবে সচেতনতা বজায় রাখুন।

মীন মে রাশিফল ​​২০২৩ প্রতিকার-

১৯ মে, শনি জয়ন্তী - সকালে, স্নান করার পরে, শনি মহারাজের ধ্যান করার সময়, "ওম সৌম্যে নমঃ" মন্ত্রের তিন দফা জপ করুন। এবং কালো জিনিস দান করুন। কারও সঙ্গে অযথা তর্ক করা থেকে বিরত থাকুন। কোনও অবস্থাতেই কারও হৃদয়ে আঘাত করবেন না। আপনার প্রবৃত্তিকে কোনওভাবেই প্রতিহিংসাপরায়ণ হতে দেবেন না। ৩১ মে, নির্জালি একাদশীতে - ভগবান শ্রী বিষ্ণুকে জাফরানের তিলক লাগাতে হবে। পথচারীদের জল, থানদাই ও শরবত অর্পণ করুন, অভাবীদেরকে মটকি, কুলার, পাখা বা আসন এবং মাদুর দিন এবং যোগব্যায়াম ও প্রাণায়াম করুন।

Share this article
click me!