মে মাসে কন্যা রাশির চাকরির থেকে ব্যবসায় উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

বছরের ষষ্ঠ মাস মে। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : May 8, 2023 3:40 AM IST

রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির জাতক-জাতিকারা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন। এরা সকলের জন্য চিন্তা করেন। এরা চাকরির থেকে ব্যবসায় বেশি উন্নতি করে। এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এরা একা থাকতে পছন্দ করেন না। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২৩ সালের মে মাসটি উপকারী এবং প্রগতিশীল প্রমাণিত হবে। এই মাসে করা বিনিয়োগ ভবিষ্যতে আরও বেশি লাভজনক হবে, তা নিয়ে কিছুটা সংশয় রয়েছে।আসুন জেনে নেওয়া যাক কন্যা রাশির জাতক জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম ও সংসারের দিক থেকে মে মাসটি কেমন যাবে ।

কন্যা মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ

১৩ মে পর্যন্ত, সূর্য-বুধের বুধাদিত্য যোগ অষ্টম ঘরে থাকবে, যার কারণে মে মাসে যে কোনও স্রোতে করা সূচনা সফল হতে পারে। সপ্তম বাড়ির সঙ্গে বৃহস্পতির সম্পর্ক ২-১২ হবে, যার কারণে এই মাসে ব্যবসায় বিশেষজ্ঞ হতে কেউ আপনাকে আটকাতে পারবে না। ১০ মে পর্যন্ত, মঙ্গল-বুধের পরিবর্তন হবে, যার কারণে ব্যবসা এবং পণ্যের বাজার মূল্য বাড়তে পারে, যদি আপনার পুরো দল কঠোর পরিশ্রম করে থাকে। অষ্টম ঘরে শনির তৃতীয় রাশির কারণে মুদ্রণ, প্রকাশনা, ফ্যাশন, মিডিয়া, ওয়েব ডিজাইনিং-এর মতো ব্যবসায় ভালো লাভ হতে পারে।

কন্যা মে রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা

১৩ মে পর্যন্ত, সূর্যের দশম বাড়ির সঙ্গে 3-১১ এর সম্পর্ক থাকবে, যার কারণে চাকরিতে আপনার ভাল কাজ এবং কঠোর পরিশ্রম আপনার পদোন্নতির উত্স হয়ে উঠবে। ৯ মে পর্যন্ত, মঙ্গল-বুধের পরিবর্তন হবে যার কারণে আপনার পেশায় আপনার কাজের মান আপনার সিনিয়রদের আপনার দিকে আকৃষ্ট করবে। ১৩ মে পর্যন্ত, সূর্য-বুধের বুধাদিত্য যোগ অষ্টম ঘরে থাকবে, যার কারণে আপনি মে মাসে আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে ব্যস্ত এবং আন্তরিক ব্যক্তিদের মধ্যে প্রমাণিত হতে পারেন। ২৪-২৬ মে, একাদশ ঘরে চন্দ্র-মঙ্গলের লক্ষ্মী যোগ থাকবে, যার কারণে বেকার ব্যক্তিকে কেবল তার দক্ষতা বিকাশ করতে হবে, হয় আপনি চাকরি পাবেন বা আপনার বর্ধিত আত্মবিশ্বাস আপনাকে সাহায্য করবে, একটি কুটিরে। শুধু শিল্প শুরু করুন।

কন্যা মে রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক

২ মে থেকে, শুক্রের সপ্তম বাড়ির সঙ্গে ৪-১০ -এর সম্পর্ক থাকবে, যার কারণে আপনি পারিবারিক জীবনে উন্নতির পরে মানসিক শান্তি পাবেন। অষ্টম ঘরে বৃহস্পতি ও রাহুর চণ্ডাল দোষ থাকবে, যার কারণে আপনাকে এই মাসে আপনার পরিবারে অহংকার সমস্যা বা ভুল বোঝাবুঝির কারণে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ১০ মে থেকে, মঙ্গলের সপ্তম ঘর থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে আপনার প্রেম জীবন শান্তিময় থাকবে এবং প্রেম ও বন্ধন বৃদ্ধি পাবে।

কন্যা মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

কম্পিউটার টিমের প্রার্থীদের পরীক্ষার জন্য অপেক্ষা করতে হতে পারে মঙ্গল গ্রহের কারণে ৯ মে পর্যন্ত ৮ তম ঘরে এবং ১০ মে থেকে ৭ তম ঘরে, ইতিবাচকতার সঙ্গে নিশ্চিত হয়ে প্রস্তুতি নিন। পঞ্চম ঘরের ভগবান শনিকে ষষ্ঠ ঘরে স্থাপিত করায়, স্কুলশিক্ষা সহ শিক্ষার্থীদের নতুন অধিবেশন থেকে আরও ভাল পড়াশোনার জন্য নিজেদের প্রতিশ্রুতিবদ্ধ করতে দেখা যাবে। পঞ্চম বাড়ির সঙ্গে বৃহস্পতির একটি ৪-১০ সম্পর্ক থাকবে, যার কারণে অনলাইন ধারণামূলক ভিডিও, কোচিং ক্লাস, গ্রুপ আলোচনা, লাইব্রেরি অধ্যয়ন ইত্যাদি প্ল্যাটফর্মগুলি আপনাকে নিশ্চিত সাফল্যের দিকে নিয়ে যেতে পারে।

আরও পড়ুন-  মে মাসে সিংহ রাশির নতুন চাকরির জন্য বেশি দিন অপেক্ষা করতে হবে না, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মে মাসে কর্কট রাশি চাকরি এবং পেশায় কঠোর পরিশ্রম করতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

কন্যা মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

৪-৬ মে, ষষ্ঠ ঘরে চন্দ্র-শনির অশুভ প্রভাব থাকবে, যার কারণে পুরো মে মাসে আপনি অতিরিক্ত স্বাস্থ্য সচেতন থাকবেন। এই মাসে যতদূর ভ্রমণের ক্ষেত্রে, অষ্টম ঘরে শনির তৃতীয় রাশির কারণে, চাকরির কাজে আপনাকে অন্য শহরে যেতে হতে পারে, যা লাভজনক হতে পারে।

কন্যা মে রাশিফল ​​২০২৩ প্রতিকার-

কালে স্নান করার পরে শনি মহারাজের ধ্যান করার সময় আপনার "ওম ছায়া-পুত্রায় নমঃ" মন্ত্রের ৩ রাউন্ড জপ করা উচিত। এবং যে কোন গরীব মানুষকে জুতা বা চপ্পল দান করুন। ৩১ মে নির্জালি একাদশী - ভগবান শ্রী বেণুগোপাল জিকে তুলসীদল নিবেদন করা উচিত। পথিককে জল ও শরবত দিন, অভাবীদেরকে আম, পাখা বা মাদুর দিন এবং যোগাসন, প্রাণায়াম করুন।

Share this article
click me!