মে মাসে কর্কট রাশি চাকরি এবং পেশায় কঠোর পরিশ্রম করতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

বছরের পঞ্চম মাস মে। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

 

Web Desk - ANB | Published : May 7, 2023 3:21 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। ঠান্ডা জিনিস এদের প্রিয়। এরা সুখবিলাসি অথচ আদর্শবাদী। দোষের মধ্যে ও চঞ্চল প্রকৃতির হয়। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। এদের বায়ুর প্রকোপ খুব বেশি। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। এর পাশাপাশি এরা একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা এদের স্বভাবে। এই জাতকরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। এদের ব্যবসা বুদ্ধি জন্মগত। বিশেষ করে সাদা ও তরল দ্রব্যের, জলজ দ্রব্য বা খাদ্যদ্রব্যের ব্যবসা করলে খুব লাভবান হতে পারে। এদের মধ্যে হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। দিনের চেয়ে রাত বেশি প্রিয়। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২৩ সালের মে মাসটি ভালো যাচ্ছে। বেকারদের এপ্রিল মাসে ভালো চাকরি পাওয়া কঠিন হবে। এই কঠিন সময়টি কেটে যাবে এবং আপনার স্বপ্ন সত্য হবে, আশা, বিশ্বাস এবং কঠোর পরিশ্রম ত্যাগ করবেন না। আসুন জেনে নিই কর্কট রাশির জাতক-জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম ও পরিবারের দিক থেকে মে মাসটি কেমন যাবে ।

কর্কট মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ

৯ মে পর্যন্ত, মঙ্গল-বুধের পরিবর্তন হবে, যার কারণে এই মাসটি রিয়েল এস্টেট, পরিকাঠামো, উত্পাদন সম্পর্কিত ব্যবসায়ীদের জন্য মিশ্র মাস হতে পারে। দ্বিতীয় বাড়িতে বৃহস্পতির পঞ্চম দিক দিয়ে, আপনার ব্যবসায় উন্নতি হতে পারে, কিছু কম মার্জিন তহবিল গ্রহণ করার চেষ্টা করুন। ১০ মে থেকে সপ্তম ঘরে মঙ্গলের সপ্তম দৃষ্টির কারণে এই মাসে ব্যবসায়িক সম্পর্ক এবং ব্যবসায় দূরত্ব উপযুক্ত হবে।

কর্কট মে রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা

১৩ মে পর্যন্ত সূর্য-বুধের বুধাদিত্য যোগ দশম ঘরে থাকবে, যার কারণে কিছু নতুন যোগাযোগ তৈরি হবে যা আপনার জন্য ভাল হতে পারে। গুরু-রাহুর চণ্ডাল দোষ দশম ঘরে থাকবে, যার কারণে আপনি আপনার কর্মক্ষেত্রকে পুরোপুরি পরিবর্তন করতে চান, কিন্তু এই ধারণার বাস্তবায়ন কঠিন।

৯ মে পর্যন্ত, মঙ্গল দশম বাড়ির সঙ্গে ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে চাকরি এবং পেশায় দক্ষতা অর্জনের জন্য কঠোর পরিশ্রমই একমাত্র বিকল্প। দশম ঘরে শনির তৃতীয় রাশির কারণে চাকরি পরিবর্তনের সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হতে পারে।

কর্কট মে রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক

১৩ মে পর্যন্ত, দশম ঘরে সূর্য-বুধের বুধাদিত্য যোগ থাকবে, যার কারণে প্রেমিক সঙ্গীর সঙ্গে সম্পূর্ণ সততা এবং সম্পূর্ণ ভালবাসা এমন উপাদান যা প্রেমের জীবনে স্বচ্ছতা বাড়ায়, তাদের পূর্ণ ব্যবহার করুন। ২ মে থেকে সপ্তম ঘরে শুক্রের ষড়ষ্টক দোষ থাকবে, যার কারণে মে মাসে সন্দেহ এবং অহংকার আপনার সম্পর্ক নষ্ট করতে পারে, তাদের থেকে সাবধান থাকুন মহাশয়। ১০ মে থেকে সপ্তম ঘরে মঙ্গল গ্রহের কারণে বাড়ির সমস্ত বিষয়ে পিতামাতাকে জড়িত রাখলে পরিবারে শান্তি ও সুখ বাড়বে।

কর্কট মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

লেখালেখির উপর কঠোর পরিশ্রম করা এবং দক্ষতা শেখা আপনার স্বার্থে হবে, অন্যথায় গুরু-রাহুর চন্ডাল দোষের কারণে কিছু সমস্যা দেখা দিতে পারে। দ্বাদশ বাড়ির সঙ্গে বৃহস্পতি ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে মে মাসে বিদেশে পড়াশোনা এবং কর্মজীবনের ইচ্ছা ডানা পেতে পারে, আপনার মনোবল উচ্চ রাখুন। ১০ মে থেকে, মঙ্গল পঞ্চম ঘরে থেকে তার নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে এই মাসটি কলেজের ছাত্রদের জন্য ভাল এবং তারা তাদের প্রকল্প বা কাজগুলি সম্পূর্ণ করতে বা তাদের লক্ষ্য অর্জনের জন্য একটি ভাল পরিবেশ পাবে।

কর্কট মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

ষষ্ঠ বাড়ির অধিপতি বৃহস্পতি, দশম ঘরে রাহুর সঙ্গে চণ্ডাল দোষ তৈরি করবেন, যাতে আপনি দুর্ঘটনা এবং রোগ প্রতিরোধের জন্য এই মাসে নতুন কিছু করতে চান, এই চিন্তাভাবনাটি দেখায় যে আপনি প্রতিটি ক্ষেত্রে স্বাস্থ্য সচেতন। ১০ মে থেকে যাত্রা করার সময়, মঙ্গলের অষ্টম দৃষ্টি অষ্টম ঘরে থাকবে, আপনাকে সমস্ত সতর্কতা এবং সংযত ব্যয় অবলম্বন করতে দেখা যাবে, অর্থাৎ, আপনি খুব সস্তায় একটি ভাল ভ্রমণের পরিকল্পনা করতে সক্ষম হবেন।

কর্কট মে রাশিফল ​​২০২৩ প্রতিকার-

আপনার ঘর এবং বাথরুমে কাপড় এবং অন্যান্য জিনিস ছড়িয়ে ছিটিয়ে রাখবেন না। গভীর রাত পর্যন্ত জেগে না থাকার চেষ্টা করুন। বাড়িতে যদি একটি ছোট বাগান বা ঘট থাকে, তাহলে গাছপালায় তৃষ্ণার্ত রাখা এড়িয়ে চলুন। ১৯ মে, শনি জয়ন্তী - সকালে স্নান করার পরে শনি মহারাজের ধ্যান করার সময় আপনার ১১ মিনিটের জন্য "ওম মন্ডচেষ্টায় নমঃ" মন্ত্র জপ করা উচিত। আর তেল, তিল, উরদ দান করুন। ৩১ মে নির্জলী একাদশী - হলুদ মিশ্রিত দুধ ভগবান নারায়ণকে নিবেদন করতে হবে। পথচারীকে একটি কুলার, পাখা বা মাদুর উপহার দিন এবং যোগব্যায়াম, প্রাণায়াম করুন।

Share this article
click me!