Rahu Budh Yuti 2024: ১৮ বছর পর বুধ ও রাহুর মিলন, এই ৪ রাশির জীবনে অনেক ধন-সম্পদ নিয়ে আসবে

এই মিলন সমস্ত ১২ টি রাশিকে প্রভাবিত করবে। এটা কারও জন্য উপকারী আবার কারও জন্য ক্ষতিকর হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই দুটি গ্রহের মিলন উপকারী।

 

deblina dey | Published : Mar 10, 2024 6:23 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ের পরে তার গতি পরিবর্তন করে। এই কারণে, সম্প্রতি ৭ মার্চ গ্রহের রাজপুত্র বুধ মীন রাশিতে প্রবেশ করেছে। রাহু ইতিমধ্যেই মীন রাশিতে বিরাজ করছে। এর কারণে এখন বুধ ও রাহুর মিলন ঘটেছে। এই মিলন সমস্ত ১২ টি রাশিকে প্রভাবিত করবে। এটা কারও জন্য উপকারী আবার কারও জন্য ক্ষতিকর হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই দুটি গ্রহের মিলন উপকারী।

কর্কট রাশি-

কর্কট রাশির জাতক জাতিকারা মীন রাশিতে বুধ ও রাহুর সংমিশ্রণে লাভবান হবেন। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে যার কারণে আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। যারা ব্যবসা করছেন তারা লাভবান হতে পারেন। অংশীদারদের সাথে সম্পর্ক মজবুত হবে এবং বিবাহিতদের জীবনে মধুরতা আসবে। কর্মজীবনেও সাফল্যের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি-

বুধ ও রাহুর মিলন বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হবে। পরীক্ষার প্রস্তুতি শিশুরা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবে। আয়ের উৎস বাড়বে যার ফলে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। আপনিও পরিবার নিয়ে কোথাও যেতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, বাইরের খাবার এড়িয়ে চলুন।

মকর রাশি-

মীন রাশিতে রাহু ও বুধের মিলন মকর রাশির মানুষের জন্য শুভ হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন চুক্তি পেতে পারেন। তবে বিনিয়োগের আগে আলোচনা করুন। সমাজে সম্মান পাবেন। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। আপনি যদি কোনও রোগে আক্রান্ত হন, তাহলে তা গুরুত্ব সহকারে নিন এবং চিকিৎসকের পরামর্শ নিন।

মীন রাশি-

মীন রাশির জাতক জাতিকারা ভাগ্য সঙ্গ দেবে। চাকরিজীবীদের কাজের প্রশংসা করা হবে। কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। ব্যবসায়ীদের জন্য এটি ভালো সময়। দাম্পত্য জীবনে অসুবিধা কমবে। বিনিয়োগের জন্য এটি একটি ভালো সময়, পরবর্তীতে ভালো ফল পেতে পারেন।

Share this article
click me!