Surya Budh Yuti: সোমবার থেকে খুব খারাপ কাটবে গোটা একটা সপ্তাহ, সূর্য-বুধের জুটিতে কোন কোন রাশির ভাগ্য বেসামাল?

কয়েকটি রাশি বিপুল লাভের মুখ দেখলেও বিশেষ ৪টি রাশি গোটা একটা সপ্তাহ জুড়ে মারাত্মক খারাপ সময়ের মধ্যে দিয়ে যাবে। জেনে নিন সেই রাশিগুলি কী কী –

Sahely Sen | Published : Mar 10, 2024 4:35 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে রাশিচক্র পরিবর্তন করে। যখন একাধিক গ্রহ একই বাড়িতে প্রবেশ করে, তারা একসাথে একটি সংযোগ তৈরি করে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে গ্রহের রাজা হিসাবে বিবেচনা করা হয়, যার কারণে যে কোনও রাশিতে সূর্যের স্থানান্তর অত্যন্ত গুরুত্বপূর্ণ।

মার্চ মাসের নতুন সপ্তাহ শুরু হতে যাচ্ছে সোমবার অর্থাৎ ১১ মার্চ থেকে। গ্রহ ও নক্ষত্রের দিক থেকে এই সপ্তাহটি খুবই বিশেষ, কারণ এই সপ্তাহে বুধ ও সূর্যের মিলন ঘটতে চলেছে। এতে বুধাদিত্য রাজযোগ সৃষ্টি হবে। এর ফলে কয়েকটি রাশি বিপুল লাভের মুখ দেখলেও বিশেষ ৪টি রাশি গোটা একটা সপ্তাহ জুড়ে মারাত্মক খারাপ সময়ের মধ্যে দিয়ে যাবে। জেনে নিন সেই রাশিগুলি কী কী – 


মেষ রাশি: এই রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি অযথা ব্যয় দিয়ে শুরু হতে চলেছে। আর্থিক ক্ষতি হতে পারে। কম আয় এবং বেশি ব্যয়ের কারণে গৃহস্থালির বাজেটে বিঘ্ন ঘটতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহ হারিয়ে ফেলতে পারেন। খরচের দিকটা সামলে চললে এই সপ্তাহটা ভালো যাবে।

প্রতিকার: ভক্তি সহকারে মা লক্ষ্মীর পূজা করুন এবং দেবীর পায়ে জবাফুল নিবেদন করুন।

-

বৃষ রাশি: এই রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র যাবে। হুট করে কোনো সিদ্ধান্ত নেবেন না। কোনও কাজ শেষ করতে তাড়াহুড়ো করবেন না। এই সপ্তাহে ব্যবসায় অর্থ বিনিয়োগ করবেন না, আর্থিক ক্ষতি হতে পারে। কথা বলার সময় ভেবেচিন্তে শব্দ ব্যবহার করুন, অন্যথায় বিবাদ হতে পারে।

প্রতিকার: ভগবান বিষ্ণুর পূজা করুন এবং কপালে হলুদ তিলক লাগান।

-

সিংহ রাশি: এই রাশির জাতকদের জন্য সপ্তাহটি খুব-একটা ভালো যাবে না। সম্পর্কের মধ্যে কিছুটা তিক্ততা থাকতে পারে। পারিবারিক কলহ বাড়তে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে হাসপাতালে যেতে হতে পারে। খরচ বেশি হতে চলেছে। ব্যয়ের উপর কিছুটা নিয়ন্ত্রণ রাখুন।

প্রতিকার: ভগবান হনুমানের পূজা করুন এবং সংকট মোচন মন্ত্র পাঠ করুন।

-

মকর রাশি: এই রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি নেতিবাচক হতে চলেছে। আপনি যদি গাড়ি চালান, তাহলে খুব সাবধানে চালান, আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই সপ্তাহে ব্যবসায় কোনও টাকা বিনিয়োগ করবেন না। আর্থিক ক্ষতি হতে পারে। সহজে কাউকে বিশ্বাস করবেন না। এই সপ্তাহে আপনাকে খুব সতর্ক থাকতে হবে।

প্রতিকার: প্রতিদিন ভোরবেলা উঠে ভগবান সূর্যের উদ্দেশ্যে জল নিবেদন করুন।

Share this article
click me!