কাছাকাছি আসতে চলেছে বুধ ও শুক্র গ্রহ, ৫ বছর পর এই ৩ রাশির ভাগ্যে শেষ হবে টাকার টানাটানি

বুধ ও শুক্র শনির মিত্র গ্রহ। স্বাভাবিক ভাবেই মিত্র গ্রহের রাশিতে এই দুই গ্রহের আগমন নানান কারণে গুরুত্বপূর্ণ। গ্রহের এই যুতি তিন রাশির জন্য শুভ। ফেব্রুয়ারি মাসের ১ তারিখ মকর রাশিতে আসবে বুধ।

Parna Sengupta | Published : Dec 18, 2023 2:34 PM IST

৫ বছর পর কাছাকাছি আসতে চলেছে দুই গ্রহ বুধ ও শুক্র গ্রহ।জ্যোতিষ দৃষ্টিতে ২০২৪ সালে একাধিক দুর্লভ সংযোগ তৈরি হতে চলেছে। এমনই একটি হল বুধ ও শুক্রের যুতি। জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২৪ সালে মকর রাশিতে বুধ ও বৃহস্পতির যুতি হবে।

বুধ ও শুক্র শনির মিত্র গ্রহ। স্বাভাবিক ভাবেই মিত্র গ্রহের রাশিতে এই দুই গ্রহের আগমন নানান কারণে গুরুত্বপূর্ণ। গ্রহের এই যুতি তিন রাশির জন্য শুভ। ফেব্রুয়ারি মাসের ১ তারিখ মকর রাশিতে আসবে বুধ। এর পর এই মাসেরই ১২ তারিখে মকর রাশিত শুক্র প্রবেশ করবে। অর্থাৎ ১২ ফেব্রুয়ারি থেকে শনির রাশিতে বুধ ও শুক্রের বিচরণ হবে।

কন্যা

বুধ ও শুক্রের যুতি এই রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। আপনাদের গোচর কোষ্ঠীর আয় স্থানে এই যুতি হবে। র ফলে অসাধারণ হারে অর্থ আগমন হবে কন্যা রাশির জাতকদের ভাগ্যে। কেরিয়ারে উন্নতি লাভ করবেন। অর্থ সঞ্চয় করতে সফল হবেন। পাশাপাশি আয়ের নতুন নতুন উৎস তৈরি হতে চলেছে।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য এই দুই গ্রহের যুতি অনুকূল প্রমাণিত হবে। শুক্রের রাশি তুলা। তুলা রাশির গোচর কোষ্ঠীর কর্মস্থানে শুক্র ও বুধের যুতি এই রাশির জাতকদের কাজ ও ব্যবসায়ে সাফল্য আসবে। চাকরির খোঁজে রয়েছেন যাঁরা, তাঁরা নতুন চাকরি পেতে পারেন। চাকরিজীবী জাতকদের পদোন্নতি হতে পারে। পছন্দমতো স্থানে বদলির প্রবল সম্ভাবনা রয়েছে।

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য বুধ ও শুক্রের যুতি লাভজনক প্রমাণিত হবে। পেশাগত জীবনে উন্নতি করতে পারবেন এই রাশির জাতকরা। অর্থ উপার্জনের ভালো সুযোগ পাবেন। সমাজে প্রতিষ্ঠা বাড়বে। ধন ও সম্মান বৃদ্ধি পাবে। পাশাপাশি ব্যবসায়ীরা নিজের আটকে থাকা টাকাও ফিরে পাবেন।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!