আজ মেষ রাশিতে পিছিয়ে গেল বুধ, আচমকা মোটা টাকা হাতে আসবে এই ৪ রাশির মানুষের

বুধের গতি পরিবর্তনের কারণে এই সময়টি ৪টি রাশির জাতকদের জন্য সময় ভালো যাবে। বুধের বিপরীতমুখী হওয়ার কারণে এই ৪টি রাশির জাতক-জাতিকারা ধন-সম্পদ লাভ করবেন এবং ব্যবসায় উন্নতি হবে।

Parna Sengupta | Published : Apr 2, 2024 2:28 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের স্থানান্তর এবং গতিবিধির পরিবর্তন তাদের রাশিচক্র অনুসারে মানুষকে প্রভাবিত করে। আজ, ২ এপ্রিল, যুবরাজ বুধ গ্রহগুলি অতিক্রম করছে। বুধের গমনে অনেক রাশির জাতক লাভবান হবেন। বুধ আজ বিকাল ৩:১৮ মিনিটে মেষ রাশিতে বিপরীতমুখী হয়েছে। বুধের গতি পরিবর্তনের কারণে এই সময়টি ৪টি রাশির জাতকদের জন্য সময় ভালো যাবে। বুধের বিপরীতমুখী হওয়ার কারণে এই ৪টি রাশির জাতক-জাতিকারা ধন-সম্পদ লাভ করবেন এবং ব্যবসায় উন্নতি হবে।

বুধের বিপরীতমুখী হওয়ার কারণে এই রাশির চিহ্নগুলির ভাগ্য উজ্জ্বল হবে

মিথুন রাশি

মেষ রাশিতে বুধের বিপরীতমুখী হওয়ার কারণে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। নতুন চাকরির সুযোগ এবং পদোন্নতিও পাওয়া যেতে পারে। তবে কেরিয়ার সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। আপনার কর্মক্ষেত্রে আপনার প্রশংসা করা হবে এবং আপনার পরিশ্রমের প্রশংসা করা হবে। যারা ব্যবসা করছেন তাদের উচিত নতুন নীতি গ্রহণ করা, এতে ব্যবসায় ব্যাপক অগ্রগতি হবে।

সিংহ রাশি

বুধের পিছিয়ে যাওয়া সিংহ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। কর্মজীবন ও ব্যবসায় লাভবান হবেন। যারা নিজেদের ব্যবসা করছেন তারা বেশি লাভ পাবেন। আপনি উপার্জনের পাশাপাশি সঞ্চয় করতে সক্ষম হবেন। সঙ্গীর সাথে সম্পর্কও সৌহার্দ্যপূর্ণ হবে। তবে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। আপনার খাদ্যাভ্যাসের প্রতি বিশেষ যত্ন নিন। ভ্রমণের পরিকল্পনাও করা যেতে পারে।

কুম্ভ রাশি

পুরনো কিছু বিনিয়োগ থেকে লাভ হতে পারে। ব্যবসায় আপনার প্রতিপক্ষকে পরাজিত করে আপনি লাভ অর্জনে সফল হবেন। বুধের পিছিয়ে যাওয়া আপনার কর্মজীবনে অগ্রগতি বয়ে আনবে। অফিসে কোনো মুলতুবি কাজ সম্পন্ন হবে এবং আপনি পদোন্নতিও পেতে পারেন।

মীন রাশি

মীন রাশির জাতকরা প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবেন এবং আর্থিক স্থিতিশীলতা পাবেন। রোজগারের পাশাপাশি সঞ্চয়ও করতে পারবেন। আপনি কঠোর পরিশ্রম করে অনেক সুবিধা পাবেন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের সঙ্গী ও ভাইবোনের সাথে ভালো সম্পর্ক থাকবে। আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!