১৩ ডিসেম্বর থেকে বক্রী হবে বুধ, সাবধানে থাকুন এই ৩ রাশির ছেলে মেয়েরা

১২ ডিসেম্বর দুপুর ১২.৩৮ মিনিটে বুধ তার বিপরীত গতি শুক্রতে স্থান পরিবর্তন করবে। যা থাকবে ২ জানুয়ারি মঙ্গলবার সকাল ৮.৩৬ পর্যন্ত।

Sayanita Chakraborty | Published : Dec 5, 2023 4:22 AM IST

গ্রহের রাজপুত্র হিসেবে ধরা হয় বুধকে। শীঘ্রই গ্রহের রাজপুত্র বুধ ধনু রাশিতে পিছিয়ে যাচ্ছে। বুধবার, ১২ ডিসেম্বর দুপুর ১২.৩৮ মিনিটে বুধ তার বিপরীত গতি শুক্রতে স্থান পরিবর্তন করবে। যা থাকবে ২ জানুয়ারি মঙ্গলবার সকাল ৮.৩৬ পর্যন্ত। এর কারণে বুধের বিপরীতমুখী গতি শেষ হবে। বুধ ২০ দিনের জন্য গতি পরিবর্তন করতে চলেছেন। এই কারণে সাবধান থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা।

মেষ রাশি

বুধের পরিবর্তনে প্রভাব পড়বে মেষ রাশির জাতক জাতিকার। মাথা ঠান্ডা রাখুন। এই সময় কোনও বিতর্কে যাবেন না। নিজের আচরণ ও ভাষা রাখুন নিয়ন্ত্রণে। ভাই-বোনের সঙ্গে ঝামেলা হতে পারে। এই সব থেকে দূরে থাকুন।

কর্কট রাশি

বুধের পরিবর্তনের প্রভাব পড়বে কর্কট রাশির ওপর। এই সময় কোনও বিতর্কে ফেঁসে যেতে পারেন। অপ্রয়োজনীয় জিনিসে মাথা গলাবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক হতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা বেশি। এই সময় সতর্ক হন। আপনার মানসিক স্থিরতা বজায় রাখুন। গাড়ি চালানোর সময় সতর্ক হন। আর্থিক ক্ষতি সম্মুখীন হতে পারেন এই কদিন। সে কারণে যে কোনও জটিল পরিস্থিতি থেকে দূরে থাকুন। মেনে চলুন শাস্ত্র মত।

সিংহ রাশি

বুধের গতি পরিবর্তন সিংহ রাশির জন্য কঠিন হতে পারে। এই রাশির জাতক জাতিকার জীবনে দেখা দিতে পারে জটিলতা। এই সময় অর্থ বিনিয়োগ করতে পারেন। শেয়ার বাজার থেকে দূরে থাকুন। এই সময় কাউকে টাকা ধার দেবেন না। মেনে চলুন শাস্ত্র মত। এই সময় শিক্ষার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সতর্ক হন। আপনার সুনামের ওপর প্রভাব পড়তে পারে। মেনে চলুন শাস্ত্র মত। এই সময় সতর্ক থাকলে সকল জটিলতা থেকে মিলবে মুক্তি। 

 

আরও পড়ুন

Numerology: ব্যবসা ও চাকরির ক্ষেত্রে সতর্ক হন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope 4 December: মঙ্গলবার ১২ রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

 

 

Share this article
click me!