Mercury Transit: আগামী ২০ দিনের জন্য এই ব্যক্তিদের প্রচুর অর্থ এবং অগ্রগতি দেবে, এই রাশিগুলির ভাগ্য খুলে যাবে

বুধ এই ব্যক্তিদের আর্থিক সুবিধা নিয়ে আসবে এবং তাদের কর্মজীবনে দুর্দান্ত অগ্রগতি দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য সরাসরি বুধ শুভ।

 

deblina dey | Published : Sep 18, 2023 7:04 AM IST

Budh Margi 2023 in Leo: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ হল গ্রহগুলির রাজকুমার। এছাড়াও, বুধ বাক, বুদ্ধি, ব্যবসা এবং অর্থের কারক। বুধ গ্রহ সরাসরি সিংহতে প্রবেশ করেছে। এর আগে, বুধ পিছু হটছিল। কুণ্ডলীতে বুধ শুভ থাকলে ব্যক্তি খুব বুদ্ধিমান, কথা বলার শিল্পে পারদর্শী এবং বড় ব্যবসায়ী হয়ে ওঠেন। এই সময়ে বুধের সরাসরি বাঁক মানুষের পেশা এবং ব্যবসায় বড় পরিবর্তন আনবে। একই সময়ে, সরাসরি বুধ কিছু রাশির জন্য খুব শুভ ফল দিতে চলেছে। বুধ এই ব্যক্তিদের আর্থিক সুবিধা নিয়ে আসবে এবং তাদের কর্মজীবনে দুর্দান্ত অগ্রগতি দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য সরাসরি বুধ শুভ।

রাশিচক্রের উপর সরাসরি বুধের শুভ প্রভাব

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের জন্য সরাসরি বুধ খুব উপকারী হতে চলেছে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে অসাধারণ অগ্রগতি পেতে পারেন। আপনার জীবনে একটি বড় পরিবর্তন হতে পারে। আপনার গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। সাহস বাড়বে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনি ফলাফল পাবেন। নতুন বাড়ি বা যানবাহন কিনতে পারেন। মায়ের কাছ থেকে বিশেষ সহযোগিতা পাবেন।

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের যাত্রা খুবই উপকারী হবে। কারণ বুধ সরাসরি সিংহ রাশিতে। আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পেয়ে আপনি খুশি হবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আর্থিক লাভ হবে। বেড়াতে যেতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। পুরানো সমস্যা দূর হয়ে যাওয়ায় আপনি স্বস্তি বোধ করবেন। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান।

ধনু- বুধের প্রত্যক্ষ স্থান পরিবর্তণও ধনু রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। আপনার কোনও বড় কাজ শেষ হতে পারে। যে কোনও স্বপ্ন সত্যি হতে পারে। আপনি আপনার লক্ষ্যের দিকে দ্রুত এগিয়ে যাবেন। আর্থিক লাভ হবে। আপনি আপনার পছন্দের চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ। বড় কিছু অর্জন হতে পারে।

Share this article
click me!