সিংহ রাশিতে বুধের গমনের কারণে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ, এই রাশিগুলি পাবে আর্থিক সব রকম সুবিধা

সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে এবং অনেক রাশির জাতকরা এর সুফল পাবেন। আসুন জেনে নেওয়া যাক সিংহ রাশিতে বুধ গমন করলে কোন রাশির জাতক জাতি উপকৃত হবেন।

 

Web Desk - ANB | Published : Jul 18, 2023 5:16 AM IST

২৫ জুলাই, গ্রহের রাজকুমার বুধ সূর্যের রাশি সিংহ রাশিতে গমন করবে, যার কারণে সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। এই শুভ যোগের কারণে সিংহ রাশি-সহ অনেক রাশির জাতকরা অর্থের সুবিধা পাবেন। জুলাই মাসে বুধ দুবার রাশি পরিবর্তন করবে। বুধ ৮ জুলাই কর্কট রাশিতে পাড়ি দেয়। এখন ২৫ জুলাই বুধ কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। বুধের রাশি পরিবর্তন হবে ২৫ জুলাই ভোর ৪:৩৮ মিনিটে। এর কারণে সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে এবং অনেক রাশির জাতকরা এর সুফল পাবেন। আসুন জেনে নেওয়া যাক সিংহ রাশিতে বুধ গমন করলে কোন রাশির জাতক জাতি উপকৃত হবেন।

মেষ: বুধ সিংহ রাশিতে প্রবেশ করলেই মেষ রাশির জাতক জাতিকাদের উপর ইতিবাচক প্রভাব পড়বে। বিশেষ করে শিক্ষার্থীরা উপকৃত হবে। আপনার বুদ্ধিমত্তার বিকাশ হবে। অন্যদিকে চাকরি-পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও লাভের অনেক সুযোগ পাবেন। বুধের গমন আপনার জন্য শুভ সময় বয়ে আনবে, এতে আপনার অনেক কাজ হবে এবং লাভ হবে।

মিথুন: বুধ সিংহ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে মিথুন রাশির জাতকদের ভাগ্যও উজ্জ্বল হয়ে উঠবে। সেজন্য বুধের রাশি পরিবর্তন আপনার জন্যও গুরুত্বপূর্ণ হবে। এর কারণ হল বুধ আপনার রাশির অধিপতি এবং এমন পরিস্থিতিতে বুধ আপনাকে সুবিধা দেবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং ছোট বা দীর্ঘ দূরত্বে ভ্রমণের সম্ভাবনা থাকবে। লেখক, সাহিত্যিক এবং সম্পাদকরা বিশেষ করে এই সময়ে ভাগ্য পাবেন।

সিংহ রাশি: ২৫ জুলাই বুধ আপনার রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে এই ক্রান্তিলগ্নে আপনার রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগও তৈরি হবে, যার কারণে আর্থিক লাভের যোগ তৈরি হবে। বুধের গমনের ফলে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং আপনি অর্থ উপার্জনের পাশাপাশি সঞ্চয় করতে সক্ষম হবেন।

তুলা: তুলা রাশির জাতক জাতিকারাও বুধের গমনের সুবিধা পাবেন। এই সময়ে, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে চাকরি এবং ব্যবসায় প্রচুর লাভ হবে। শিল্প-সাংস্কৃতিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত এই ধরনের ব্যক্তিদের জন্য সময় অনুকূল যাচ্ছে।

কুম্ভ: বুধের রাশি পরিবর্তনের কারণে কুম্ভ রাশির জাতকদের ভাগ্যও উজ্জ্বল হতে চলেছে। বুধ আপনার প্রেমের জীবনকে আরও ভাল এবং শক্তিশালী করতে সাহায্য করবে। শিক্ষার্থীদের জন্যও সময় অনুকূল থাকবে। অন্যদিকে বিবাহিতদের দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে এবং সন্তানের সুখও পাওয়া যাবে।

বৃশ্চিক : বুধ কর্কট থেকে সিংহ রাশিতে গমনের সঙ্গে সঙ্গে বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। চাকরির জন্য অনেক নতুন রুট খুলে যাবে। অন্যদিকে, যারা বেকার তারাও এই সময়ের মধ্যে একটি ভাল চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা পরিকল্পনা করে কাজ করলে এবারের সুবিধাও পাবেন।

Share this article
click me!