২০২৩ শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই এই রাশির জাতকদের হঠাৎ করেই প্রচুর অর্থ হাতে আসবে

। বুধের প্রত্যক্ষ গতি এই ব্যক্তিদের অর্থ লাভ এবং তাদের কর্মজীবনে উন্নতি করবে। ব্যবসায় লাভ হবে। এর পাশাপাশি এটি সংলাপ, যুক্তি ও বক্তব্যকে শক্তিশালী করবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা বুধের ডানদিকে থাকার সর্বোচ্চ সুবিধা পাবেন।

 

Web Desk - ANB | Published : Nov 23, 2022 4:15 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহটি ২০২২ সালের ডিসেম্বরে দুবার পরিক্রমণ করছে। এর পরে, বুধ ২০২৩ সালের শুরুতেই পিছিয়ে যাবে। ১৩ জানুয়ারি বুধের গমন কিছু লোকের জন্য অনেক সুবিধা দেবে। বুধের প্রত্যক্ষ গতি এই ব্যক্তিদের অর্থ লাভ এবং তাদের কর্মজীবনে উন্নতি করবে। ব্যবসায় লাভ হবে। এর পাশাপাশি এটি সংলাপ, যুক্তি ও বক্তব্যকে শক্তিশালী করবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা বুধের ডানদিকে থাকার সর্বোচ্চ সুবিধা পাবেন।

বুধ পথভ্রষ্ট হয়ে শক্তিশালী সুবিধা দেবে

বশ্চিক: বুধ গ্রহের প্রত্যক্ষ গতি বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। তাদের অর্থ উপার্জন হবে, ব্যবসায় একটি বড় চুক্তি নিশ্চিত করা যেতে পারে বা একটি বড় অর্ডার পাওয়া যেতে পারে। হঠাৎ অর্থলাভ হবে। ফাঁদে টাকা পাবেন। বাকশক্তিতে সুবিধা পাবেন। এই ধরনের লোকেরা যাদের কাজ বক্তৃতা সম্পর্কিত, যেমন মার্কেটিং, মিডিয়া ইত্যাদি উপকৃত হবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: বুধ পথে থাকার কারণে কুম্ভ রাশির জাতকরা তাৎক্ষণিক সুবিধা পাবেন। তার আয় বাড়বে। আয় বৃদ্ধি অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। কর্মজীবনে বড় সুযোগ আসতে পারে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বিনিয়োগ থেকে লাভ হবে। ব্যবসায় বড় সাফল্য আসতে পারে।

আরও পড়ুন- এই রাশিগুলির সাড়ে সাতি থাকলেও শনির কুপ্রভাব পড়ে না, শনিদেব এদের রক্ষা করেন

আরও পড়ুন- বৃশ্চিক রাশিতে তৈরি হবে বুধাদিত্য যোগ, এই ৬টি রাশি ক্যারিয়ারের সাফ্যলের শীর্ষে পৌঁছতে পারবে

আরও পড়ুন-  ২০২৩ সালে শনির দোষ থেকে মুক্তি পাবে এই রাশিগুলি, কোটিপতি হওয়ার সব পথ পরিষ্কার হবে

মীন রাশি: বুধের গতিবিধির পরিবর্তন কর্মজীবন ও অর্থের দিক থেকে মীন রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। কর্মজীবনে পদোন্নতি বা বড় সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের যে অগ্রগতি এতদিন থমকে ছিল, তা এখন অর্জিত হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। যারা ব্যবসা করছেন তারাও বড় সুবিধা পাবেন। লাভ বাড়বে। কাছের মানুষদের সহযোগিতায় সব কাজ শেষ হবে।

Share this article
click me!