মকর রাশিতে বুধের গোচর, ২৮ ডিসেম্বর থেকে এই ৬টি রাশির অর্থভাগ্য তুঙ্গে থাকবে

মিথুন ও কন্যা রাশির অধিপতি বুধকে মীন রাশিতে নিম্ন রাশি এবং কন্যা রাশিতে একটি উচ্চ চিহ্ন বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে বুধের রাশি পরিবর্তনের কারণে এই ৬টি রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। সেই ৬টি রাশির চিহ্ন সম্পর্কে জেনে নেওয়া যাক।

 

Web Desk - ANB | Published : Dec 28, 2022 6:49 AM IST

মহা গ্রহ বুধ ধনু রাশির যাত্রা শেষ করে ২৮ ডিসেম্বর, অর্থাৎ আজ মকর রাশিতে প্রবেশ করছে। এর পরে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। মকর রাশিতে তার যাত্রার মাঝখানে, বুধ ১৪ জানুয়ারী পিছিয়ে যাবে এবং ৪ ফেব্রুয়ারি আবার সরাসরি ঘুরবে। মিথুন ও কন্যা রাশির অধিপতি বুধকে মীন রাশিতে নিম্ন রাশি এবং কন্যা রাশিতে একটি উচ্চ চিহ্ন বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে বুধের রাশি পরিবর্তনের কারণে এই ৬টি রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। সেই ৬টি রাশির চিহ্ন সম্পর্কে জেনে নেওয়া যাক।

মেষ রাশি- বুধের রাশি পরিবর্তনের প্রভাব দুর্দান্ত সাফল্য বয়ে আনবে, কাজের ব্যবসায় অগ্রগতি হবে এবং আপনার দ্বারা নেওয়া সিদ্ধান্ত এবং করা কাজের প্রশংসা করা হবে। সরকারের সার্বিক সহযোগিতা থাকবে। নির্বাচন সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে চাইলে এটা ভালো সুযোগ, কাজে লাগান। পিতামাতার স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। আপনি যদি আপনার চাকরিতে স্থান পরিবর্তনের জন্য চেষ্টা করতে চান তবে চেষ্টা করুন এবং সাফল্য পান।

বৃষ রাশি- বুধ গমনের সময় ধর্ম এবং আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়াবে। সৌভাগ্য থাকবে, চাকরির দিকে করা প্রচেষ্টাও সফল হবে। আপনি যদি বিদেশী কোম্পানিতে চাকরি বা নাগরিকত্বের জন্য চেষ্টা করতে চান, তাহলে সেই দৃষ্টিকোণ থেকেও সুযোগ সুবিধাজনক হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের জন্য সময় বেশি অনুকূল হবে। সন্তানের দায়িত্ব পালন হবে। নতুন দম্পতির জন্য, সন্তান ধারণের এবং উত্থানের সম্ভাবনাও রয়েছে।

কর্কট রাশি- বুধের পরিবর্তনশীল প্রভাব বিবাহিত জীবনের জন্য সুখকর হবে। বিবাহ সংক্রান্ত আলোচনাও সফল হবে। কেন্দ্র বা রাজ্য সরকারের দপ্তরে অপেক্ষমাণ কাজ শেষ হবে। আপনি যদি কোনও নতুন দরপত্রের জন্য আবেদন করতে চান তবে সেই দৃষ্টিকোণ থেকেও গ্রহের রাশি পরিবর্তনঅনুকূল হবে। শেয়ার ব্যবসা করা থেকে বিরত থাকুন। এই সময়ের মধ্যে, ঋণের আকারে কাউকে বেশি টাকা দেবেন না, অন্যথায় আর্থিক ক্ষতির সম্ভাবনা বেশি থাকবে।

কন্যা রাশি - বুধের রাশি পরিবর্তনের প্রভাব দুর্দান্ত সাফল্য বয়ে আনবে। আপনি যদি কোনও বড় কাজ শুরু করতে চান বা নতুন চুক্তি করতে চান তবে রাশি পরিবর্তনতার জন্য অনুকূল হবে। প্রেম সংক্রান্ত বিষয়ে তীব্রতা থাকবে। আপনি যদি একটি প্রেম বিবাহ করতে চান, তাহলে সুযোগ চমৎকার হবে। প্রতিযোগীদের জন্য সময় বেশি অনুকূল হবে। পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং বড় ভাইদের কাছ থেকেও সহযোগিতার সম্ভাবনা।

বৃশ্চিক রাশি- বুধ গ্রহ এই সময় ভাল ফল দেবে। সাহস এবং সাহসিকতা বৃদ্ধি পাবে, আপনার দ্বারা নেওয়া সিদ্ধান্ত এবং করা কাজের প্রশংসা করা হবে। ধর্ম ও আধ্যাত্মিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। নববিবাহিত দম্পতির জন্য, সন্তানের জন্ম ও জন্মের সম্ভাবনাও থাকবে। আপনি যদি আপনার পরিকল্পনা গোপন রেখে কাজ করেন তবে আপনি আরও সফল হবেন। পরিবারে ছোট ভাইদের সঙ্গে বিভেদ বাড়তে দেবেন না।

মকর রাশি- বুধের স্থানান্তর কোনও বরের চেয়ে কম নয়, তাই আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান বা একটি নতুন চুক্তি স্বাক্ষর করতে চান তবে সিদ্ধান্ত নিতে দেরি করবেন না। বিদেশী কোম্পানিতে সেবা বা নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টাও সফল হবে। সন্তানের দায়িত্ব পালন হবে। নতুন দম্পতির জন্য, সন্তান ধারণ এবং উত্থানের সম্ভাবনাও রয়েছে। বিবাহের আলোচনাও সফল হবে। তার শক্তির জোরে সম্মান অর্জন করবে।

Share this article
click me!