ডিসেম্বরে একই গ্রহের অবস্থান তিনবার পরিবর্তন হবে, এই ৪ রাশি দিনরাত নোট নিয়ে খেলবে

বুধ গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে ২৮ ডিসেম্বর আবার মকর রাশিতে প্রবেশ করবে। এর পরে, বুধ ৩০ ডিসেম্বর ২০২২-এ পিছিয়ে যাবে। সম্পদ, ব্যবসা এবং যোগাযোগের কারক বুধের অবস্থানের এই পরিবর্তন ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে।

 

Web Desk - ANB | Published : Dec 7, 2022 6:08 AM IST

জ্যোতিষশাস্ত্রে, বুধকে গ্রহের রাজকুমার বলা হয়েছে। ২০২২ সালের ডিসেম্বরে, বুধ গ্রহ তার অবস্থান ৩ বার পরিবর্তন করবে। ৩ ডিসেম্বর, ২০২২ তারিখে, বুধ বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে প্রবেশ করেছে। এর পরে, বুধ গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে ২৮ ডিসেম্বর আবার মকর রাশিতে প্রবেশ করবে। এর পরে, বুধ ৩০ ডিসেম্বর ২০২২-এ পিছিয়ে যাবে। সম্পদ, ব্যবসা এবং যোগাযোগের কারক বুধের অবস্থানের এই পরিবর্তন ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে।

ডিসেম্বরে বুধ এই লোকদের ভাগ্য উজ্জ্বল করবে

মেষ রাশি: ডিসেম্বর মাসটি মেষ রাশির জাতকদের জন্য শক্তিশালী সুবিধা দেবে। বুধের রাশি পরিবর্তন এবং বিদায়ী বছরে বুধের বিপরীতমুখী গতি এই ব্যক্তিদের অনেক সুবিধা দেবে। কর্মজীবনে ভালো সুযোগ আসবে। শিক্ষার্থীরা সাফল্য পাবে। ব্যবসায় লাভ হবে। অর্থ লাভ হবে। তীর্থ যাত্রায় যাওয়া যায়।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন ও বিপরীতমুখী বুধ অনুকূল ফল দেবে। থেমে যাওয়া কাজ দ্রুত সম্পন্ন হবে। বেড়াতে যেতে পারেন। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। পদোন্নতি-বেতন বৃদ্ধি পাওয়া যেতে পারে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। ব্যবসায় লাভ হবে। তবে কাজ এবং উন্নতির সুখে, আপনার স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না।

সিংহ রাশি: সিংহ রাশিকে বুধ গ্রহ খুব শুভ ফল দেবে। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। অর্থ লাভ হবে। অবিবাহিতরা জীবনসঙ্গী পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো যাবে। সাফল্য পেতে পারেন। শেয়ারবাজার থেকে লাভবান হবেন।

কন্যা রাশি: বুধের গমন ও বিপরীতমুখী বুধও কন্যা রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। বাড়ি-গাড়ি কেনার পরিকল্পনা সফল হবে। সম্পত্তিতে বিনিয়োগ করলে লাভ হবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কাছের মানুষের সঙ্গে সম্পর্ক ভালো হবে। পারিবারিক ভ্রমণে যেতে পারেন।

Share this article
click me!