স্নানের জলে মিশিয়ে নিন এই বিশেষ কয়েকটি জিনিস, জীবনে পরিবারের টাকার অভাব হবে না

স্নান করার সময় যদি জলে কিছু বিশেষ জিনিস মেশানো হয়, তাহলে মানুষ নিজের উপর ইতিবাচক প্রভাব ফেলে। এছাড়াও বাড়ির বাস্তু দোষও কমে যায়।

Parna Sengupta | Published : Feb 29, 2024 12:20 PM IST

বাস্তু নিয়ম অনুসারে স্নান করলে শরীরে উপস্থিত নেতিবাচক শক্তি দূর হয়। এ ছাড়া ব্যক্তি সতেজ অনুভব করেন। স্নান করার সময় যদি জলে কিছু বিশেষ জিনিস মেশানো হয়, তাহলে মানুষ নিজের উপর ইতিবাচক প্রভাব ফেলে। এছাড়াও বাড়ির বাস্তু দোষও কমে যায়। আসুন এবার জেনে নেওয়া যাক বাস্তুশাস্ত্র অনুসারে স্নানের জলে কোন কোন জিনিস মেশানো শুভ।

এলাচ ও জাফরান

আপনি যদি দীর্ঘদিন ধরে খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন অর্থাৎ আপনার জীবনে একের পর এক সমস্যা চলছে, তাহলে আপনার স্নানের জলে ২-৩টি এলাচ এবং এক চিমটি কেশর যোগ করুন। এতে আপনার খারাপ সময় শীঘ্রই কেটে যাবে এবং আপনার জীবনে আসা সমস্ত সমস্যাও শেষ হয়ে যাবে। এর পাশাপাশি আপনার চারপাশের নেতিবাচক শক্তিও দূর হবে এই প্রতিকারে।

রত্ন পাথর

বাস্তুশাস্ত্রে রত্নপাথরের গুরুত্ব রয়েছে। যে ব্যক্তি রত্নপাথর পরিধান করেন, তার গ্রহের উন্নতি হয় এবং তার রাশি মজবুত হয়। এ ছাড়া তার কুণ্ডলীতে উপস্থিত বাস্তু দোষও কমে যায়। স্নানের জলে রত্ন যোগ করে স্নান করাও শুভ। এর মানে হল যে তিনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে গহনা উপহার পাবেন বা তিনি তার হারিয়ে যাওয়া কিছু গহনা এবং অলঙ্কার ফিরে পাবেন।

ঘি

বাস্তুশাস্ত্র অনুসারে, স্নানের জলে ঘি মিশিয়ে স্নান করলে উপকার পাওয়া যায়। এটি অবশ্যই গ্রহগুলিকে শক্তিশালী করে। এছাড়াও ত্বক পরিষ্কার হয় এবং দাগ ও দাগের সমস্যা দূর হয়।

আঁচিল

বাস্তুশাস্ত্রে তিলের বিশেষ গুরুত্ব রয়েছে। এটি অত্যন্ত বিশুদ্ধ বলে মনে করা হয়। সেজন্য যারা স্নানের জলে তিল যোগ করে স্নান করেন, এটি তাদের ভাগ্যকে শক্তিশালী করে। এগুলি ছাড়াও, তারা ভগবান বিষ্ণুর আশীর্বাদপ্রাপ্ত হন, যা তাদের পরিবারে সমৃদ্ধি নিয়ে আসে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!