মঙ্গলবারে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবে এই ৮ রাশি, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

মঙ্গলবার, কর্মক্ষেত্রে ব্যস্ততা থাকবে। কিছু রাশির জাতক ভাগ্যের সমর্থন পাবেন এবং পুরনো সম্পত্তির পারিবারিক বিবাদের অবসান ঘটবে। তাহলে আজকের দিনটি আর্থিক ও কর্মজীবনের দিক থেকে কেমন যাবে, দেখুন বিস্তারিত

deblina dey | Published : Nov 1, 2022 6:10 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
অনেক সংগ্রামের পর, আজ আপনি ঝামেলা থেকে কিছুটা মুক্তি পাবেন। এখন ধীরে ধীরে আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে। ক্রমবর্ধমান আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ একটি ইতিবাচক দীর্ঘ ভ্রমণও হতে পারে। ছোট পার্ট টাইম ব্যবসার জন্যও সময় বের করা সহজ হবে। এটি উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন, তাই চেষ্টা চালিয়ে যান।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
কিছু শক্তিশালী কাজ এবং প্রচেষ্টার পরিকল্পনা তৈরি হবে এবং বন্ধুদের সমর্থন থাকবে। যেকোনো স্থাবর বা অস্থাবর সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধের প্রয়োজন হবে। আর্থিক দিকও শক্তিশালী হবে এবং কাঙ্খিত ফলাফল পাওয়া যাবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ আপনার জন্য একটি উপকারী সময়, আপনি কৌশল এবং আচরণ দিয়ে সবকিছু অর্জন করতে পারেন। কাজে আসা জটিলতার অবসান হবে। সিনিয়র সদস্য বা সন্তানদের কারণে ঝামেলা হতে পারে। একমাত্র কৌশল হচ্ছে খাওয়া পরিহার করা, না হলে বদহজম, বদহজমের প্রভাব থাকবে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কিছু আর্থিক এবং পারিবারিক বাধা আপনাকে এই মুহূর্তে চাপে রাখবে। পরিবর্তনের আকাঙ্ক্ষাও থাকবে। অত্যধিক উদ্যম এবং তত্পরতা কাজ নষ্ট করতে পারে। ভালো বার্তাও আসবে এবং পুরনো বন্ধুদের সাথে দেখা হবে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
পারিবারিক ঝামেলা আজ মাথা চাড়া দিতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। কারো সাথে বিবাদের কারণে আচরণে পরিবর্তন আসবে। আপনার করা কাজের বিরোধিতা থাকবে। পারিবারিক সমস্যার বিষয়ে ভুল সিদ্ধান্ত কঠিন হবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
দৌড়াদৌড়ি ও পরিশ্রমের পর কাঙ্খিত লাভ আসবে। কর্ম প্রক্রিয়ায় ব্যস্ততা থাকবে। আপনাকে অনেক দূরেও যেতে হতে পারে। মানসিক সমস্যার কারণে মন হতাশ হতে পারে। কিছু অসমাপ্ত কাজ সামলাতে হবে। প্রিয়জনের সাথে দেখা হবে। খরচ মেটানো হবে। নিজে থেকেই সব ঠিক হয়ে যাবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
সব কাজ সহজে সময়মতো করতে দেখা যাবে। সুদিনের কাকতালীয়তায় মনটা ফুলে উঠবে। কর্মমুখী কার্যক্রম থাকবে। ব্যবসা-বাণিজ্য সম্পর্কিত অনেক অভিজ্ঞতা পাবেন। ব্যবসা-বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিভিন্ন ক্ষেত্রে সুনাম হবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
উৎসব ও শুভ কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। ভালো খাবার স্বাস্থ্য বাড়াবে। বন্ধুবান্ধব এবং আত্মীয়দের কারণে মানসিক চাপের কারণে বাড়িতেও ঝামেলার পরিস্থিতি তৈরি হতে পারে। সুসংবাদ আসতে থাকবে, তাই সেখানেই কাজ করুন যেখানে এটি ঘটতে পারে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
কর্মক্ষেত্রে আপনি শক্তিশালী অবস্থানে থাকবেন এবং একের পর এক বিষয়ের সমাধান হবে। ধর্মীয় কাজের প্রতি শ্রদ্ধাবোধ জাগ্রত হবে এবং মহান ব্যক্তিত্বের দর্শনও লাভজনক হবে। পেট এবং চোখের ব্যথার কারণে স্বাস্থ্য প্রভাবিত হতে পারে, যা কর্মক্ষেত্রে অস্থিরতার দিকে নিয়ে যাবে। আপনি সময় অনুযায়ী হেঁটে এগিয়ে যাবেন।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
দাম্পত্য জীবনে সুখ বৃদ্ধি পাবে। ক্ষেত্রবিশেষে বিপরীত লিঙ্গের সমর্থন পাবেন। জটিল কাজগুলো সম্পাদিত হবে এবং লাভজনক উদ্যোগও পরিচালিত হবে। মানসিক জটিলতার কারণে মাথাব্যথার সম্ভাবনা থাকবে বা সন্তানের দিক নিয়ে দুশ্চিন্তা হতে পারে। প্রতিবেশীর কারণে কিছু সমস্যা হতে পারে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
অহেতুক সন্দেহ ও তর্ক-বিতর্কে সময় ও অর্থ নষ্ট হতে পারে। পরিকল্পিত কর্মসূচীও সফল হবে এবং অর্থনৈতিক সুবিধার সুযোগও আসবে। মাতৃপক্ষ থেকে লাভের আশা থাকবে। কোনো বড় ব্যক্তিত্বের সঙ্গে মেইল ​​মিটিং হবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
ক্ষেত্রবিশেষে পক্ষ ও বিরোধীদের সমর্থন পেতে পারেন। ব্যবসায় একটি উচ্চাভিলাষী পরিকল্পনা শুরু হবে। অপ্রয়োজনীয় ব্যাঘাত লাভের পথে প্রভাব ফেলবে। কঠোর পরিশ্রমের প্রয়োজন, যার কারণে সক্রিয় প্রতিপক্ষ পরাজিত হবে। ব্যয়ের বোঝা বাড়বে। নির্মাণ কাজের প্রয়োজন হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos