প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি।

Chirag Daruwalla | Published : Nov 1, 2022 4:27 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক সীমানা বাড়তে পারে। নতুন দায়িত্ব নিতে সক্ষম হবেন। আপনার প্রতিভা সামনে আসবে। শিক্ষার্থীরা সঠিক পথে এগিয়ে যেতে সক্ষম হবেন। প্রিয়জনের কাছে থেকে উপহার পেতে পারেন। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক মজবুত হবে। পারিবারিক দায়িত্ব সঠিকভাবে পালন করুন। শারীরিক ও মানসিকভাবে দুর্বল বোধ করবেন। 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার নতুন কাজ শুরু করতে সক্ষম হবেন। আপনার অভিজ্ঞতা বাড়বে। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। কোনও সমাজ সেবামূলক প্রতিষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ আসবে। বন্ধুর আচরণে মন হতাশ হবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হনষ স্ত্রীর কাজ থেকে সম্পূর্ণ সহযোগিতা পাবেন। 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, বাড়িতে ভালো কাজের পরিকল্পনা থাকবে। মানসিক শান্তি অনুভব করবেন। পরিবারের সঙ্গে কেনাকাটাতে সময় কাটবে। তাড়াহুড়ো করবেন না। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে আর্থিক বিষয়কে গুরুত্ব দিন। পেটের সংক্রমণে ভুগতে পারেন। রোগ আজ বিরক্তির কারণ হতে পারে।   

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও ভালো খবর পেতে পারেন। গাড়ি বা জমি কেনার সম্ভাবনা আছে। সামাজিক যোগাযোগ বাড়বে। সন্তানরা তাদের পিতা-মাতার সাহায্য পাবেন। কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ আসতে পারে। বন্ধুর সঙ্গে খারাপ সম্পর্ক হতে পারে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বজায় থাকবে। মাইগ্রেনের সমস্যা বাড়তে পারে।       

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

দৈনন্দিন কাজ সঠিক ভাবে সম্পন্ন করুন। আপনার প্রতিভার সাহায্যে আপনার ব্যক্তিগত কাজ সঠিকভাবে হবে। খারাপ জিনিস নিয়ে মন খারাপ হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত হবে। শারীরিক ও মানসিক পরিশ্রম ক্লান্তি ও চাপ সৃষ্টি হবে। বিকেলের সময় ভিন্ন হতে পারে। 

 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শে উপকৃত হবেন। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। ঈর্ষার কারণে লোকে আপনার সমালোচনা করবে। ব্যবসায়িক পরিকল্পনা শুরুর ভালো সময় এটি। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা বজায় থাকবে। সম্পর্ক দৃঢ় হবে। জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময়টি আনন্দদায়ক ও শান্তিপূর্ণ। আপনি আপনার ব্যস্ততার সঠিক ফলাফল পাবেন। আত্মবিশ্বাস ও কর্মদক্ষতা বাড়বে। শিশুদের আচরণে আজ বিরক্ত বোধ করবেন। ব্যবসায় আপনার পরিশ্রম বাড়তে পরে। তবে, পরিশ্রমের ভালো ফল পাবেন। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতিকে সম্মান করবে। 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময়টা মিশ্রভাবে কাটবে। আপনার পছন্দের কাজে গুরুত্ব দিন। মানসিক শান্তি বজায় থাকবে। ঘর পরিষ্কার ও গুছিয়ে রাখতে সক্ষম হবেন। ব্যবসায় আজ সঠিক সিদ্ধান্ত নিন। শারীরিক ও মানসিক অবসাদ বাড়তে পারে। পরিবারের সদস্যদের মধ্যে মাধুর্য বৃদ্ধি পাবে। 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার সন্তানদের প্রতি মানসিকতা বৃদ্ধির চেষ্টা করুন। ঈশ্বরের প্রতি বিশ্বাস বাড়বে। আজ অহংকার থেকে দূরে থাকুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। পরিবারের সঙ্গে সময় কাটান। অতিরিক্ত কাজে জন্য পায়ে ব্যথা হতে পারে। আজ সহকর্মীদের সহযোগিতা পাবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos