Money Horoscope: আপনার আয় ব্যয় কেমন থাকবে রবিবারে, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ১০ মার্চ রবিবার, শ্রাবণ নক্ষত্র এবং শিব যোগের শুভ সমন্বয়ের কারণে এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আসুন জেনে নিই রবিবারের অর্থনৈতিক রাশিফল ​​বিস্তারিত।

deblina dey | Published : Mar 9, 2024 5:42 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। অমীমাংসিত কাজ শেষ হবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনার কাজের সঙ্গে সম্পর্কিত পরিকল্পনাগুলি সম্পন্ন হবে এবং আপনি আপনার কর্মজীবন সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। আপনার খ্যাতি বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। অর্থের ক্ষেত্রে কিছু অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। সন্ধ্যায় আপনার মন শুভ কাজে নিযুক্ত থাকবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধি পাবে এবং সম্মান পাবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আপনার পরিকল্পনা সফল হবে। আপনার কাজের প্রশংসা করা হবে এবং সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। রাতে কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন। আপনি আজ একটি সামাজিক অনুষ্ঠানে যোগদানের সুযোগ পাবেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকরা লাভবান হবেন। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনি যদি আপনার দক্ষতা দিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করেন তবে আপনি উপকৃত হবেন। আপনার সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কর্মজীবন সম্পর্কিত সংবাদে খুশি হবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার কাজ সফল হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি সাফল্য অর্জন করবেন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। কিছু পুরানো কাজ আটকে থাকবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। ভালো মানুষের সহযোগিতা পাবেন। ক্ষমতাসীন ব্যক্তির অনুগ্রহে মন্ত্রী পদও পেতে পারেন। হঠাৎ কোনও মূল্যবান জিনিস পাওয়া যাবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সক্রিয় রাজনীতিতে ব্যস্ত থাকবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। কোথাও থেকে আটকে থাকা টাকা পেয়ে আপনার কাজ সম্পন্ন হবে। আপনি কারও হারানো আস্থা ফিরে পাবেন। সন্তানদের দিক থেকেও প্রত্যাশিত খবর পাওয়া যাবে। আজ কেউ আপনার মনের গোপন কথা জানার চেষ্টা করবে। তার সঙ্গে সতর্ক থাকুন এবং তাকে আপনার উন্নতির গোপন কথা বলবেন না।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকরা উপকৃত হবেন। আজ কিছু পুরানো সমস্যার অবসান হবে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। যার কারণে এখন পর্যন্ত আপনার সমস্ত কাজ শেষ হচ্ছিল না, সেই কাজে যে বাধা আসছে তা আজ দূর হয়ে যাবে। আপনার সৃজনশীল কাজে গতি আসবে। জ্ঞান, বিজ্ঞান, শিল্প এবং লেখালেখিতে আপনার দক্ষতা ফল দেবে। সন্ধ্যাটা আনন্দে কাটবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার কাজ সফল হবে। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে ঝুঁকি থেকে দূরে থাকুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে কর্মজীবন সংক্রান্ত কোনও কঠিন সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় আপনার ক্ষতি হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি খুব ব্যস্ত থাকবে। অনেক ধরনের বিবাদ এবং ঝামেলা আপনার পথে আসতে পারে। সন্ধ্যায় কোনও কর্মসূচিতে যেতে পারেন। আপনি আপনার কাজের দক্ষতা দিয়ে আপনার ঝামেলা কমাতে সক্ষম হবেন। রাত্রিটা কোনও সামাজিক বা রাজনৈতিক কর্মসূচিতে কাটবে এবং আপনার ব্যবসায় লাভ হবে। আজ আপনাকে অপ্রয়োজনীয় ব্যয় এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অমীমাংসিত কোনও কাজ সম্পন্ন হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য এটি একটি শুভ দিন এবং আজ আপনি কিছু প্রতিযোগিতায় সাফল্য পাবেন এবং যারা চাকরি খুঁজছেন তারা উপকৃত হবেন। আজ আপনি যৌক্তিক প্রচেষ্টার সুফল পাবেন। অর্থনৈতিক অবস্থাও ধীরে ধীরে উন্নতি হবে। আপনার মা যদি কোনও কারণে রাতে ব্যথা পান তাহলে আপনার মন খারাপ হবে এবং আপনাকে এদিক ওদিক দৌড়াতে হতে পারে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং এর কারণে সকাল থেকেই আপনার মেজাজ ভালো থাকবে। আপনি সারাদিন দৌড়ানোর জন্য প্রস্তুত থাকবেন এবং আপনি এতে সাফল্যও পাবেন। সব কাজ এক এক করে করা শুরু হবে এবং আপনি খুশি বোধ করবেন। আপনি অপ্রয়োজনীয় সংগ্রাম এবং চাপ থেকে মুক্তি পাবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। ব্যবসায় কিছু নতুন আইডিয়া আপনার মাথায় আসতে পারে। আপনি যদি অংশীদারদের সঙ্গে কাজ করতে চান তবে আপনাকে আপনার অবস্থান পরিষ্কার করতে হবে। এ বিষয়ে আপনার ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করতে ভুলবেন না। গ্রহগুলির শুভ অবস্থান থেকে আপনি আর্থিকভাবে লাভবান হবেন এবং কর্মক্ষেত্রে খুশি থাকবেন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা লাভবান হবেন। পরিবার এবং চাকরির মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। আজ ব্যবসা সম্প্রসারণের জন্য যথেষ্ট সুযোগ এবং অনুকূল সময় রয়েছে। আজ আপনার সুখ ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। এমনকি আর্থিক সীমাবদ্ধতাও এই সময়ে সমস্যা নয়। আজ কারও বিয়ের খরচ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos