শনিবার বিনিয়োগের ফলে লাভের মুখ দেখবে এই রাশিগুলি, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

অর্থনৈতিক ক্ষেত্রে, ১৩ নভেম্বর শনিবার, আজকের আর্থিক রাশিফলের দিকে লক্ষ্য করলে দেখা যায়, বৃষ রাশির জাতকদের খরচ হঠাৎ বেড়ে যেতে পারে। অন্যদিকে, মীন রাশির জাতকদের এই দিনে কাউকে টাকা ধার না দেওয়ার পরামর্শ দেওয়া হয়। দেখুন আপনার রাশি কি বলে।

Web Desk - ANB | Published : Nov 13, 2022 5:26 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। দীর্ঘ সংগ্রামের পর আজ আপনি আপনার কষ্ট থেকে কিছুটা মুক্তি পাবেন। এখন আস্তে আস্তে আপনার ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ক্রমবর্ধমান আর্থিক সমস্যাও এখন দূর হবে। আজ দীর্ঘ দূরত্বের যাত্রাও সফল হতে পারে। পার্ট টাইম ব্যবসা করার কথাও ভাবতে পারেন। এটি উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন এবং ভাগ্যও আপনার সঙ্গে রয়েছে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
এই দিনে, আপনি এমন কিছু ব্যয়ের মুখোমুখি হতে পারেন যা আপনাকে না চাইলেই করতে হবে। পরিবারে কোনো শুভ কাজের জন্য আপনাকে কিছু টাকা বিনিয়োগ করতে হতে পারে। জীবনযাত্রার মান উন্নত করতে, বর্তমানে আপনার স্থায়ী ব্যবহারের জিনিসপত্র কেনা উচিত। সন্ধ্যায় বিশেষ অতিথির আগমন হতে পারে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতকরা আজ ভাগ্যের সমর্থন পাবেন। আজ আপনার দ্রুত এগিয়ে যাওয়ার সময়। আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবেন এবং অফিসের কিছু লোক ঈর্ষান্বিতও হতে পারে। আপনি আপনার নিজের অর্জন দেখতে পারেন. নিরর্থক মূল্য বৃদ্ধির ইচ্ছার কর্ম থেকে দূরে থাকুন। আপনার কাজে মনোনিবেশ করুন এবং আপনার কাজগুলি সময়মতো সম্পন্ন করুন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জাতকদের আর্থিক অবস্থা আজ স্বাভাবিক থাকবে, তবে মনের কিছু দুশ্চিন্তা আপনাকে বিরক্ত করতে পারে। আজও সেই দুশ্চিন্তা আপনাকে বিরক্ত করতে পারে। যদি সবাই একমত হয়, তাহলে জায়গা পরিবর্তন করার জন্য একটি ধারণা তৈরি করুন। আজ যারা নতুন চাকরি খুঁজছেন তারা যেকোনো জায়গা থেকে প্রয়োজনীয় তথ্য পেতে পারেন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ সিংহ রাশির জাতকদের দিনটি ব্যবসা নিয়ে দুশ্চিন্তায় কাটবে। গত কয়েকদিন ধরে ব্যবসায় নিয়মিত না হওয়ার কারণে আজ আপনি খুব বিরক্ত হতে পারেন। আপনি যদি চাকরি, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে সম্পূর্ণ উন্নতি চান তবে আপনাকে অলসতা এবং বিশ্রাম ত্যাগ করতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। আজ আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থ পেতে পারেন এবং পরিবারের সবাই আপনার সঙ্গে খুশি হবে। যেকোন কাজ সম্পন্ন করার জন্য আপনাকে বিশেষ ধরনের দৌড়ঝাঁপ করতে হবে এবং এর ফলাফলও লাভজনক হবে। আপাতত, আপনার কাজটি উদ্যমে শেষ করা উচিত। কিছু সময়ের পরে আপনি আরও ভাল চুক্তি পেতে পারেন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতক জাতিকারা কোনো কারণ ছাড়াই একরকম দুশ্চিন্তায় দিন কাটাবে। শুক্রের কারণে কিছু সমস্যা হতে পারে। সামাজিক ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিপক্ষের ভিড় আপনার সামনে দাঁড়াতে পারে। আপনি শুধুমাত্র আপনার সাহস এবং বুদ্ধি দিয়ে এই মানুষদের পরাজিত করতে পারেন। অতএব, আপনার মনে নতুন শক্তি ভরিয়ে বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজ একটি শুভ দিন এবং আপনি হঠাৎ সৌভাগ্যের খবর পাবেন। কর্ম-ব্যবসার ক্ষেত্রে উত্তেজনা আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না। কোনো নতুন কাজ খারাপ পরিবেশে সম্পন্ন হবে। পুরনো ঝগড়া ঝামেলা থেকে মুক্তি মিলবে। অফিসার শ্রেণীতে সম্প্রীতি থাকবে এবং আপনি প্রশংসা পাবেন। হতাশাজনক চিন্তা মাথায় আসতে দেবেন না, সময় খুবই অনুকূল।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ আপনি কোনও নতুন যোগাযোগ থেকে উপকার পাবেন এবং আপনি বর্তমানে যে কাজ করছেন তাতে সাফল্য পাবেন। আটকে থাকা অর্থ কষ্টের সঙ্গে প্রাপ্ত হবে, দৈনন্দিন কাজে অবহেলা করবেন না। পেশাগত অগ্রগতি আত্মবিশ্বাস বাড়াবে। রাতে শুভ অনুষ্ঠানে যাওয়ার সুযোগ আসবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ মকর রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং আপনাকে সমস্ত ধরণের সামাজিক, ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে হতে পারে। গ্রহের চলন ভাগ্য বিকাশে সহায়ক। ক্রয়-বিক্রয়ের ব্যবসায় লাভ হবে। সারাদিন শুভ সংবাদও প্রাপ্ত হবে এবং সম্মান বৃদ্ধি পাবে। আপনি যদি অপ্রয়োজনীয় ঝামেলা এড়িয়ে যান, তাহলে আপনি লাভবান হবেন। ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন। মাতৃপক্ষ থেকে সহযোগিতা থাকবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠতা থেকে উপকৃত হবেন এবং ভাগ্যও আপনাকে সাহায্য করবে। আমদানি-রপ্তানি ব্যবসা শুরুর সিদ্ধান্তও হতে পারে আজ। আধ্যাত্মিকতা এবং ধর্মের প্রতি আগ্রহ বাড়বে এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজের বাইরেও যেতে পারেন। সময়ের সঠিক ব্যবহারে আপনার ভাগ্যের নক্ষত্র উদিত হবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ আপনার জন্য একটি শুভ দিন এবং অগ্রগতির নতুন পথ খোলা হবে। অগ্রগতির ক্ষেত্রে অনেক পথ খুলে যাবে। পড়াশোনা এবং আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনি উপভোগ করবেন। বিতর্কিত বিষয়ের অবসান ঘটবে। গোপন শত্রু এবং ঈর্ষান্বিত সঙ্গীদের থেকে সাবধান থাকুন। আজ কাউকে টাকা ধার দেবেন না। পিতা-মাতা-শিক্ষকের সেবায়, ভগবানের আরাধনায় ধ্যান করতে ভুলবেন না।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos