ব্যবসায় গোপনীয়তা বজায় না রাখলে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা জানতে ভরসা রাখুন নিউমেরোলজির ওপর। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Nov 13, 2022 3:39 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। বিগত কয়েক বছরের কঠোর পরিশ্রমে ফল পাবেন। আপনি আপনার নীতির সঙ্গে আপোস করবেন না। যে কোনও বিভ্রান্তিকর সমস্যা সমাধানের জন্য ধৈর্য ধরুন। অন্যের বিষয় বেশি হস্তক্ষেপ করবেন না। ভাই-বোনের সঙ্গে মতনৈক্য হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, আজকের দিনটি চমৎকার। নতুন চিন্তাভাবনা ও সচেতনতা আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি করবে। নতুন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারবেন। ব্যবসা সংক্রান্ত কাজে গোপনীয়তা বজায় রাখুন। ব্যস্ততার কারণে আপনি বাড়িতে ও পরিবারে বেশি সময় দিতে পারবেন না। নতুন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার ধর্মীয় বা আধ্যাত্মিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। কাজের চাপ বেশি থাকায় আপনি সক্রিয় বোধ করবেন। ধৈর্য ও সংযম রাখুন। শারীরিক স্বাস্থ্য ভালো থাকবে। আপনার দূরবর্তী পরিচিতিগুলোকে শক্তিশালী করুন। মিথ্যা তর্ক বা ঝগড়া এড়িয়ে চলুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নতুন কাজের প্রতি আপনার প্রতিশ্রুতি বজায় থাকবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। আজ আদালতের মামলা এড়িয়ে চলুন। বিদেশী ব্যবসায় সাফল্য পেতে পারেন। পরিবারের সঙ্গে কেনাকাটা করে সময় কাটবে। আটকে থাকা টাকা পেয়ে যেতে পারেন।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গত কয়েকদিন ধরে যে পরিশ্রম চলছিল তার আজ সঠিক ফল পেতে পারেন। ইতিমধ্যে চলমান সমস্যাগুল এক এক করে সহজেই সমাধান করা হবে। ঘরোয়া কিছু বিষয় নিয়ে বিতর্ক হতে পারে। যুবসমাজ তাদের ভবিষ্যত ও কেরিয়ার নিয়ে কোনও আপস করতে হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় অনুকূল থাকবে। আপনার আশা ও ইচ্ছা পূরণ হবে। সামাজিক কাজে আপনার বিশেষ অবদান থাকবে। ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ থাকবে। এই সময় নিজের কার্যপ্রদর্শনের কারণে অপ্রয়োজনীয় খরচ হবে। পরীক্ষায় সাফল্য পাবেন ও চাকরি পাওয়ার ভালো সুযোগ আছে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে ছাত্ররা তাদের কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পেয়ে খুশি হবে। ভাইদের মধ্যে চলতে থাকা বিবাদ কারও হস্তক্ষেপে মিটে যাবে। বাড়িতে অতিথি সমাগম হবে। জমি ক্রয় সংক্রান্ত কোনও কাজ এড়িয়ে চলুন। বাড়িতে বা ব্যবসায় যথাযথ সমন্বয় বজায় থাকবে।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি সুখে শান্তিতে কাটবে। প্রভাবশালীদের সঙ্গে যোগাযোগ থাকবে। তার নির্দেশনায় অনেক সমস্যা সমাধান হবে। নিকটাত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। তরুণদের কেরিয়ার সংক্রান্ত সমস্যা সমাধান হবে। বিকেলে হঠাৎ কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার উদার ও বন্ধুত্বপূর্ণ প্রকৃতি আপনার সাফল্যের কারণ হবে। বিষয়ভিত্তিক স্কিম সংক্রান্ত কিছু উপকারী নীতি থাকবে। অপরিচিতদের সঙ্গে আচরণ করার সময় আপনার আত্মসম্মানের দিকে মনোযোগ দিন। যে কোনও জালিয়াতি ঘটতে পারে। ব্যবসায় অর্থ বিনিয়োগের জন্য উপযুক্ত সময়। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos