শনিবার এই রাশিগুলির কর্মক্ষেত্রে অগ্রগতির সম্ভাবনা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

১৪ জানুয়ারি এই বছরের প্রথম শনিবার, যে রাশিগুলির জন্য আর্থিক বিষয়ে শুভ হবে, চলুন দেখে নেওয়া যাক আপনার আর্থিক রাশিফল ​​কী বলে। ১২ রাশির জাতক জাতিকাদের অর্থের দিক থেকে দিনটি কেমন যাবে দেখে নিন।

Web Desk - ANB | Published : Jan 14, 2023 3:10 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি মঙ্গল এবং অশুভ গ্রহের সংসর্গে রয়েছেন। তিক্ততাকে মিষ্টিতে পরিণত করার শিল্প শিখতে হবে। নতুন কাজে জীবনসঙ্গীর সহযোগিতা ও সাহচর্য পাবেন। পঞ্চম ঘরের দূষণের কারণে সন্তানদের দিক থেকে হতাশাজনক সংবাদ পেতে পারেন। সন্ধ্যায় কিছু স্থবির কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাতের সময়টা কাটবে প্রিয়জনের সঙ্গে দেখা করে মজা করে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ তৃপ্তি ও শান্তির দিন। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টায় সাফল্য আসবে। ব্যবসায় সরকার ও ক্ষমতার সঙ্গে জোটের সুফল পেতে পারেন। নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাতে কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা করে অপ্রয়োজনীয় ঝামেলার সম্মুখীন হতে হবে। সন্তানের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির মালিকের দুশ্চিন্তার কারণে মূল্যবান কিছু হারানো বা চুরি হওয়ার আশঙ্কা থাকবে। সন্তানের পড়াশোনায় বা কোনও প্রতিযোগিতায় প্রত্যাশিত সাফল্যের খবর পেয়ে মনে আনন্দ থাকবে। কোনও আটকে থাকা কাজ সন্ধ্যায় শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য পাবেন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
চতুর্থ ঘরে চন্দ্র শুভ সম্পদের ইঙ্গিত দিচ্ছে। কর্মক্ষেত্রে জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পালন করা যাবে। ব্যবসায়িক ভ্রমণ ও দেশ ভ্রমণের অবস্থা সুখকর ও লাভজনক হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত প্রিয় মানুষের দর্শন ও সুসংবাদ পাবেন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
রাশির অধিপতি সূর্য এসেছেন চারটি গ্রহের মাঝে। গ্রহের অবস্থান থেকে আয়ের নতুন উৎস তৈরি হবে এবং অর্থনৈতিক অবস্থা ধীরে ধীরে শক্তিশালী হবে। কথার মৃদুতা আপনাকে কর্মক্ষেত্রে সম্মান এনে দেবে। বিদ্যার্থীরা শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। সূর্যের কারণে অতিরিক্ত দৌড়াদৌড়ি ও চোখের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় প্রতিযোগীরা একে অপরের সঙ্গে মারামারি করে ধ্বংস হয়ে যাবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
রাশিস্বামী বুধ ভাগ্য বৃদ্ধি করছে, চাকরি ও ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় সাফল্য অর্জিত হবে এবং আত্মবিশ্বাসও বাড়বে। সন্তানদের দিক থেকে ভালো খবর আসবে। বিকেলে, কোনও আইনি বিবাদ বা মামলায় জয় আপনার খুশির কারণ হতে পারে। শুভ ব্যয় ও খ্যাতি বৃদ্ধি পাবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে। অনেক দিন ধরে চলমান লেনদেনের যে কোনও বড় সমস্যা কোনও অফিসারের সহায়তায় সমাধান করা যেতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা পেয়ে আনন্দ পাবেন। বিরোধীরা পরাজিত হবে। নিকট এবং দূর ভ্রমণের প্রেক্ষাপট বিরাজ করবে এবং স্থগিত হবে। রোমান্টিক সম্পর্ক নিবিড়তার দিকে এগিয়ে যাবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আপনার রাশি থেকে আরও সাত দিন ধরে বিপরীতমুখী শনি ও ষষ্ঠ চন্দ্র যোগ চলবে। ফলে বাতাস-প্রস্রাব-রক্তের মতো অভ্যন্তরীণ কিছু ব্যাধি মূলে যাচ্ছে। এই সব পরীক্ষা করানো এবং এ বিষয়ে একজন ভালো ডাক্তারের পরামর্শ নেওয়ার মধ্যেই আজকের দিনটি কেটে যেতে পারে। রোগাক্রান্ত অবস্থায় তোমার হাঁটা অনেকটা হয়ে গেছে। অর্থনৈতিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হবে এবং কাজগুলি সম্পন্ন হবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
কর্মক্ষেত্রে আজ আপনার বিরোধীরা আপনার পরিকল্পনার প্রশংসা করবে। ক্ষমতাসীন দলের সঙ্গে ঘনিষ্ঠতা ও জোটের সুফলও পাবে সরকার। শ্বশুরবাড়ির পক্ষ থেকে পর্যাপ্ত অর্থ প্রাপ্তি হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতকরা আজ পারিবারিক ও আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে। অধীনস্থ কর্মচারীদের সম্মান ও সহযোগিতাও ব্যবসায় যথেষ্ট হবে। সন্ধ্যায় কোনও ঝগড়া-বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য ও সুখে আজ ব্যাঘাত ঘটতে পারে। রাশিচক্রের অধিপতি শনি কারণ বিপরীতমুখী উত্থান চলছে। তাই, মূলবিহীন বিবাদের ফলে নিজের বুদ্ধিমত্তায় কৃত কর্মে অহেতুক শত্রুতা, ক্ষতি ও হতাশা সৃষ্টি হয়। কোনও প্রতিকূল খবর শুনে হঠাৎ যাত্রায় যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং যে কোনও ধরনের ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতক জাতিকারা তাদের সন্তান এবং তাদের কাজ নিয়ে দুশ্চিন্তায় দিন কাটাবে। দাম্পত্য জীবনে বহুদিন ধরে চলা অচলাবস্থার অবসান ঘটবে। আজ আত্মীয়দের সঙ্গে অর্থের লেনদেন করবেন না, অন্যথায় সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ ও দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। বৃহস্পতির দ্বাদশ যোগে মূল্যবান জিনিস চুরি হতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos