১৬ মার্চ এই রাশিগুলির ফাটকা আয়ের যোগ আছে, দেখে নিন বৃহস্পতিবারের আর্থিক রাশিফল

বৃহস্পতিবার ১৬ মার্চ, অর্থ এবং অর্থের দিক থেকে, কর্কট, সিংহ এবং আজ তারা তাদের ব্যবসাকে আরও এগিয়ে নেওয়ার সুযোগ পাবে এবং কোথাও থেকে আটকে থাকা অর্থ ফেরত পেতে পারে। চলুন জেনে নেই আপনার আর্থিক রাশিফল।

Web Desk - ANB | Published : Mar 16, 2023 1:58 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির জাতকদের ভাগ্য আজ সমর্থন করছে এবং আজ এমন কিছু সিদ্ধান্ত আপনার সমর্থনে আসতে পারে যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী হতে পারে। যারা আজ কাজ করছেন তারা তাদের অর্থ বাড়ানোর কথা বিবেচনা করতে পারেন। কোনও আইনি বিষয়ে আজ আপনাকে আদালতে যেতে হতে পারে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির জাতক জাতিকাদের ভাগ্য আজ সহায় নয় এবং আজ আপনাকে অফিসে সব ধরনের বাধা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হতে পারে। আজ সন্ধ্যায়, আপনি কিছু দরকারী তথ্য পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত কোনও নথিতে স্বাক্ষর করার আগে সাবধানে কাজ করলে সবকিছু ঠিক হয়ে যাবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজকের দিনটি মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী হবে। আজ আপনি বিশেষ কিছু পেতে পারেন যা কিছু দিন আগে হারিয়ে গেছে। অনেক আগে কাউকে দেওয়া ঋণ আজ ফেরত দেওয়া যেতে পারে, তবে বিশেষ বিষয় হল এটি ছাড়াও, আপনি সারা দিন অনেক চমক পেতে থাকবেন এবং আপনি খুশি হবেন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি আর্থিক ক্ষেত্রে মিশ্র হবে। আপনি প্রথমে কাজে কিছুটা বাধা বোধ করবেন, কিন্তু দিন যত যাবে সব ঠিক হয়ে যাবে। বাড়ির ছোট সদস্যদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা কেটে যাবে। আপনার রুটিন কাজের কিছু পরিবর্তন হবে এবং আপনি শীঘ্রই এটি করার সুফল দেখতে পাবেন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ। আজ আপনার সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি সমাধান হতে পারে এবং আপনি একটি লাভজনক চুক্তিও করতে পারেন। আয় বাড়বে কিন্তু একই সঙ্গে খরচের অজুহাতও পাওয়া যাবে। লেখক-সাংবাদিকদের মতো মানুষ জনগণের চোখে উঠে যাবে। আজ আপনি যে অগ্রগতি পাচ্ছেন তা আপনার মেজাজকে ইতিবাচক করে তুলবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতকরা উপকৃত হবেন এবং আপনার দিনটি শক্তিতে ভরপুর হবে। আপনার সহকর্মীরা স্বস্তিদায়ক মেজাজে থাকবে এবং আগের থেকে বেশি কাজ করার ইচ্ছা প্রকাশ করবে। এটি করার মাধ্যমে আপনি দলগত মনোভাবের সঙ্গে কাজ করবেন এবং আপনার লক্ষ্য পূরণ করবেন। পরিবর্তন হিসেবে আপনি আপনার ভেতর লুকিয়ে থাকা প্রতিভাকে বের করে আনার চেষ্টা করবেন এবং সফলও হবেন। আজ আপনি যেকোনও ধরনের আর্থিক সমস্যার সমাধানও পাবেন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক। আজ সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। এর জন্য একটি অনুষ্ঠান হতে পারে। আজ আপনি দাতব্য কাজে পূর্ণ আগ্রহ দেখাবেন। অন্যদিকে, ক্যারিয়ারের ক্ষেত্রে আপনাকে কিছু বিষয়ে আপস করতে হতে পারে, তবে কিছু সুবিধার কথা বিবেচনা করলে তাতে ক্ষতি নেই। প্রতিপক্ষকে হেয় করতে সফলতা পাবেন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি লাভজনক। আজ আপনি আপনার সামাজিক কাজের মাধ্যমে কিছু লক্ষ্য অর্জন করবেন। অফিসের পরিবেশ হবে কাজের ঠিক বিপরীত। আপনি বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট বোধ করবেন এবং এটি করতে গিয়ে আপনি আপনার মনোযোগ থেকে বিচ্যুত হতে পারেন। আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে সব ধরণের সমর্থন পেতে থাকবেন। জুনিয়রদের সঙ্গে তর্ক হতে পারে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতক জাতিকারা এই দিনে কিছু ভালো অনুভব করবেন না এবং আপনার কোনও কাজ করতে মন খারাপ হবে না। আজকের অফিসের পরিবেশে, আপনার পক্ষে মনোনিবেশ করা কঠিন হতে পারে। যাইহোক, আপনি যদি চেষ্টা করেন তবে আপনি পরিবেশকে প্রাণবন্ত করতে সফল হতে পারেন, যদি আপনার সহকর্মীরা আপনাকে সমর্থন করেন। আজ আপনি যা পাবেন তা আপনার কঠোর পরিশ্রমের ফল হবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব মিশ্র হবে। আজ আপনার মনে হবে আপনার পরীক্ষা হতে চলেছে। আপনি কঠোর পরিশ্রমের সঙ্গে যাই করুন না কেন, এটি খুব ভাল ফলাফল বয়ে আনবে। আজ আপনি বাড়ির লোকদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং এতে আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। আপনার সুখ দ্বিগুণ হবে। অতীতে যে ক্ষতি হয়েছে তা পুষিয়ে নেওয়া হবে বলে আশা করা হচ্ছে। ব্যবসায় খুব সাবধানতা অবলম্বন করতে হবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ নয়। আজ দিনের শুরুটা হবে অস্থিরতায় ভরা। এমন পরিস্থিতিতে, আপনি অনুভব করবেন যে আপনাকে একদিনে অনেকগুলি মুলতুবি কাজ পরিষ্কার করতে হবে। এ কারণে আপনি আতঙ্কিত হতে পারেন। আপনাকে কিছুটা ভ্রমণ করতে হতে পারে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতক জাতিকারা আজ সফলতা পাবেন। আজ, কোনও লেনদেন বা লেনদেনের সময় টেনশন করবেন না। ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। আপনি যদি অর্থ সঞ্চয় করেন তবে প্রতিটি কাজ সহজেই সম্পন্ন হবে। একটু ইচ্ছাশক্তি থাকলে সবই সম্ভব। বন্ধুদের সহযোগিতায় একটি বড় প্রকল্প চূড়ান্ত করতে সক্ষম হবেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos