শনিবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

অর্থনৈতিক ক্ষেত্রে, ২০ নভেম্বর রবিবার মেষ এবং মিথুন সহ অনেক রাশির জন্য সতর্ক থাকবে। যদিও কর্কট রাশির জাতকদের জন্য দিনটি খুব ভালো যাবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের দিনটি অর্থের দিক থেকে ভালো যাবে।

Web Desk - ANB | Published : Nov 20, 2022 3:51 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির জাতক জাতিকারা যদি আজ কোনও ব্যাঙ্ক বা প্রতিষ্ঠান থেকে ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকেন তবে তা একেবারেই নেবেন না। আপনি আজ যা কিছু ধার করেন তা পরিশোধ করা আপনার পক্ষে কঠিন হবে। আপনি পুরানো বন্ধুদের সমর্থন পাবেন এবং ভাল বন্ধুও বৃদ্ধি পাবে। আজ স্ত্রীর দিক থেকে সেরা সহযোগিতা পেতে পারেন।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির জাতক জাতিকারা আজ খুব ব্যস্ত থাকবেন, বেশি দৌড়াদৌড়িতে সতর্ক থাকুন, আঘাত পাওয়ার আশঙ্কা রয়েছে। আপনি আজ আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থেকে উপকৃত হতে পারেন। আজ আটকে থাকা কাজ শেষ হবে। সন্ধ্যায় কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতকদের আজ ফিল্লুজের খরচ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি কোনও শারীরিক অসুস্থতায় ভুগছেন, তাহলে আজ কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজে বাধা আসতে পারে। আকস্মিক কিছু লাভের কারণে ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ দৃঢ় হবে। সন্তানের দিক থেকে আনন্দের সংবাদ আসবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত গান-বাজনা বাজানোয় আগ্রহী হবেন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভাগ্যের দিক থেকে ভালো যাবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। আপনার সন্তানের প্রতি আপনার বিশ্বাস আরও দৃঢ় হবে। আপনি আপনার বিলাসিতার জন্য অর্থ ব্যয় করবেন যার কারণে আপনার শত্রুরা বিরক্ত হবে। আজ পিতামাতার বিশেষ যত্ন নিন, কাল্পনিক আশীর্বাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র ফলদায়ক হবে। মানসিক অস্থিরতা, দুঃখ ও উদাসীনতার কারণে আপনি বিপথে যেতে পারেন। পিতামাতার সহযোগিতা ও আশীর্বাদে দুপুরের পর স্বস্তি আসবে। আজ শ্বশুরবাড়ির পক্ষ থেকে অসন্তুষ্টির লক্ষণ দেখা দেবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ কন্যা রাশির লোকেরা তাদের কঠিন কাজগুলি সম্পূর্ণ সাহসের সঙ্গে সম্পন্ন করতে সক্ষম হবেন। পিতামাতার সার্বিক সহযোগিতা পাবেন। আজ আপনার অনেক অকেজো খরচও হতে পারে। তুমি মন থেকে মানুষের কথা ভালো ভাববে, কিন্তু মানুষ বুঝবে তোমার অসহায়ত্ব আর স্বার্থপরতা। তবে ব্যবসায়ী শ্রেণীর লোকেরা আর্থিক সুবিধা পাবেন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজকের দিনটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে। আপনার অধিকার এবং সম্পত্তি বৃদ্ধি পাবে। আপনি অন্যের কল্যাণের কথা চিন্তা করবেন এবং মন থেকে সেবাও করবেন। এছাড়াও, আজ যদি আপনাকে নতুন কাজে বিনিয়োগ করতে হয় তবে তা আপনার জন্য শুভ হবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি অস্থির ও বিরক্তিকর হবে। ব্যবসায়িক বৃদ্ধির জন্য করা প্রচেষ্টা নিষ্ফল হতে পারে। সন্ধ্যার মধ্যে, আপনি আপনার ধৈর্য এবং প্রতিভা দিয়ে শত্রুপক্ষকে জয় করতে সক্ষম হবেন। আপনার যদি কোনও আইনি বিরোধ থাকে তবে আজ আপনার তাতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি জ্ঞান, প্রজ্ঞা ও জ্ঞানের বৃদ্ধি হবে। আপনি দানশীলতা ও দানশীলতার বোধ গড়ে তুলবেন। ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন, আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোথাও বাইরে যাওয়ার সম্ভাবনাও থাকতে পারে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ মূল্যবান জিনিস পাওয়ার পাশাপাশি এমন অপ্রয়োজনীয় খরচও মকর রাশির জাতকদের সামনে চলে আসবে, যা না চাইলেও বাধ্য হয়েই করতে হবে। শ্বশুরবাড়ি থেকে সম্মান পাবেন। আপনার মনও আপনার ব্যবসায় নিযুক্ত থাকবে এবং আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ হবে। নতুন কোনও কাজে বিনিয়োগ করতে হলে অবশ্যই করুন, ভবিষ্যতে লাভ হবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ বুদ্ধিমত্তার সঙ্গে নতুন আবিষ্কারে ব্যয় করবে। আপনি সীমিত এবং শুধুমাত্র প্রয়োজন হিসাবে খরচ. আপনার পরিবারের সদস্যদের দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পাবেন পার্থিব সুখ, বান্দার সুখ সম্পূর্ণরূপে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কাছাকাছি ভ্রমণও করা যেতে পারে, যা উপকারী হবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতক জাতিকাদের জন্য আজ বহুদিন ধরে আটকে থাকা পুত্র বা কন্যা সংক্রান্ত কোনও বিবাদের সমাধান বেরিয়ে আসবে। একজন সুখী ব্যক্তিত্ব হওয়ার কারণে, অন্যান্য লোকেরা আপনার সঙ্গে সংযোগ স্থাপনের চেষ্টা করবে। সামাজিক সম্মান পেয়ে আপনার মনোবল বাড়বে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos